Netflix-এর সুপারহিট শো ‘Squid Game’-এর দ্বিতীয় সিজনের ঘোষণা, জানুন কবে হচ্ছে রিলিজ

Updated on 14-Jun-2022
HIGHLIGHTS

স্কুইড গেম সিজন 2 ফিরছে ওটিটি প্ল্যাটফর্মে।

গতবছরের দারুন সাফল্যের পর এই বছর মুক্তি পেতে চলেছে স্কুইড গেমের সিজন 2।

খেলাঘর কী ভাবে হত্যাপুরি হয়ে ওঠে সেই গল্প আবার দেখা যাবে এই ওয়েব সিরিজের মাধ্যমে।

একটা খেলাই যে কখন আপনার মৃত্যুর কারণ হয়ে দাঁড়াবে কেউ জানে না। লাল সবুজ…লাল সবুজ বলতে বলতেই কখন যে থেকে যাবে ঝুঁটি বাঁধা অ্যানিমেট্রিক পুতুল কেউ জানে না। আর তারপরেই শুরু হবে মৃত্যুলীলা। খেলাঘর ক্রমে হত্যাপুরীতে বদলে যায়। লাল সবুজ আলোর ডাকে আসছে সেই স্কুইড গেম সিজন 2।

বিশ্ব জুড়ে দারুন সাড়া ফেলেছিল স্কুইড গেম। তারই নতুন এবং দ্বিতীয় সিজন আসছে ওটিটি প্ল্যাটফর্মে। নেটফকিক্সে সিজন 2এর এক ঝলক দেখা গিয়েছে। 

লাল সবুজ বলতে বলতেই একটা সময় মৃত্যুর খেলা শুরু করে দেয় অ্যানিমেট্রিক পুতুলটি। টাকার লোভে যারা খেলতে এসেছিল তারা আর কেউ পালানোর পথ পায় না। রাস্তায় পড়ে কাতরাতে থাকে। সেই পুতুলের সামনেই পুরোটা ঘটে। পুতুলের পরনে স্কুল ড্রেসের টিউনিকের মতো একটা পোশাক। পায়ে আবার তার জুতো মোজা পরা। পুতুলটির আকার দোতলা বাড়ির মতো। গলা দিয়ে যেন তার মধু ঝড়ে, এত সুমিষ্ট গলার স্বর। কিন্তু আসল খেলা তার চোখে লুকিয়ে। সেখান থেকেই গুলি বেরোয়। শুরু হয় হত্যালীলা। অসতর্ক মুহূর্তেই প্রতিযোগীরা ঢলে পড়ে মৃত্যুর মুখে। এটাই নাকি খেলা।

শুধু এটা একটা খেলা নয়, এরম আরও খেলা আছে। সেই বিভিন্ন রুদ্ধশ্বাস খেলা নিয়ে আসছে স্কুইড গেমের সিজন 2। গা শিউরে ওঠার মতো একটা সিরিজ। প্রথম সিজনেই গোটা বিশ্বকে চমকে দিয়েছিল। এবার নতুন ভাবে নতুন চমকে আসছে সিজন 2।

 চিত্রনাট্যকার এবং পরিচালক হোয়াং ডং হিউক নিজে স্কুইড গেম সিজন 2 যে আসছে সেটা নিয়ে টুইট করেছেন। এই খবরটি তিনিই তাঁর দর্শকদের কাছে পৌঁছে দিয়েছেন। অন্ধকার অপরাধ জগতের সঙ্গে শৈশবের খেলাঘরে কল্পকথা মিশিয়ে গোটা পৃথিবীর কাছে এক দারুন রোমাঞ্চকর, ভয়ের গল্প তুলে ধরেছিলেন তিনি প্রথম সিজনে। একদম ভিন্ন ধারা, ভিন্ন স্বাদের গল্প নিয়ে তৈরি এই কোরিয়ান ওয়েব সিরিজটি। 12 বছর ধরে কোরিয়ার বিভিন্ন জায়গায় প্রথম সিজন শুট করা হয়েছিল। কিন্তু 12 দিনও লাগেনি সাড়া ফেলতে। গোটা পৃথিবী জুড়ে আলোড়ন পড়ে গেছিল এই ওয়েব সিরিজ নিয়ে। অত সাফল্য পেয়ে নির্মাতারাই চমকে গেছিল। 
 
দর্শকদের উন্মাদনা দেখেই দ্বিতীয় সিজন আনছেন পরিচালক। শুধু তাই নয়, এরপর সিজন 3ও আসতে পারে বলে একটি ইন্টারভিউতে তিনি জানিয়েছেন। 2021 সালে মুক্তি পায় স্কুইড গেম সিজন 1। ওই সময়ের যত ভৌতিক রোমাঞ্চকর সিরিজ মুক্তি পেয়েছিল সবাইকে পিছনে ফেলে অনেকটা এগিয়ে গিয়েছিল এই কোরিয়ান ওয়েব সিরিজ। মীম থেকে হ্যালোউইনের থিম সবেতে জায়গা করে নিয়েছিল স্কুইড গেম। 

এই বছরেই মুক্তি পাবে স্কুইড গেম সিজন 2, কিন্তু কবে সেটা এখনও জানা যায়নি।

Connect On :