Sony Xperia XZ2 ট্যাবলেট 8 আর 10 ইঞ্চির ভেরিয়েন্টে খুব তাড়াতাড়ি লঞ্চ হতে পারে

Sony Xperia XZ2 ট্যাবলেট 8 আর 10 ইঞ্চির ভেরিয়েন্টে খুব তাড়াতাড়ি লঞ্চ হতে পারে
HIGHLIGHTS

আশা করা হচ্ছে যে Sony’র নতুন ট্যাবলেট অ্যান্ড্রয়েডের সঙ্গে আসবে

Sony তাদের শেষ ট্যাবলেট এর আগে 2015 সালে লঞ্চ করেছিল আর এর পরে কোম্পানি একের পর এক নতুন স্মার্টফোন লঞ্চ করেছে। কিন্তু একটি রিপোর্ট অনুসারে 2018 সালের কোম্পানি Sony Xperia XZ2 লাইন আপে 2টি নতুন ট্যাবলেট লঞ্চ করার চেস্টা করছে। ক্যামেরা অ্যাপের কোডের মাধ্যমে আগামী Xperia XZ2 ট্যাবলেট গুলির বিষয়ে কিছু খবর জানা গেছে।                           

ক্যামেরা অ্যাপ কোডের দিকে সঙ্কেত দিয়ে সোণি কম করে 2টি ট্যাবলেট আনবে। একটি 8ইঞ্চির ডিসপ্লে যুক্ত আর অন্যটি 10 ইঞ্চির একটি প্যানেল যুক্ত হবে, হ্যাঁ দুটি ডিভাইসই অ্যান্ড্রয়েডের সঙ্গে আসবে। Flipkartয়ে এই গেমিং গ্যাজেট গুলির ওপর ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে

এই দুটি ডিভাইসে এই বছর লঞ্চ হতে পারে আর এদের ঘোষনা Sony Xperia XZ2 Proর’ সঙ্গে করা হতে পারে, যা 2018 সালে সোনির সব থেকে অ্যাডভান্স স্মার্টফোন হবে আপাতত এই দুটি ট্যাবলেটের স্পেসিফিকেশানের বিষয়ে কিছু যান যায়নি, আমরা শুধু এটা বলতে পারি যে কোম্পানির শেষ ট্যাবলেট Xperia Z4 Tablet  একটি ফ্ল্যাগশিপ ট্যাবলেট ছিল। আর তাই সোণি এক্সপিরিয়া XZ2 ট্যাবলেট 8.0 আর 10 কম করে একটি ফ্ল্যাগশিপ ডিভাইস হওয়ার সম্ভাবনা থাকছে আর কোম্পানি এটি স্যামসং Galaxy Tab S3 য়ের প্রতিযোগী হিসাবে আনতে পারে।

আমরা আশা করছি যে এগুলিতে কম করে একটি স্ন্যাপড্র্যাগন 8xx So Cআর একটি LTE ভেরিয়েন্টে সিম কার্ড সল্ট থাকবে। তবে বিগত কয়েক বছরে বাজারে অ্যান্ড্রয়েডের সঙ্গে বড় ডিসপ্লে যুক্ত ট্যাবলেটের সংখ্যা কমেছে। আর তাই সম্ভাবনা আছে যে Sony Xperia XZ2 ট্যাবলেটটি বাজারে বেশি প্রতিযোগিতার সম্মুখীন হবেনা।

Digit.in
Logo
Digit.in
Logo