Soham Chakraborty: ‘পাকা দেখা’ মিটিয়ে সেপ্টেম্বরেই ফের বিয়ের পিঁড়িতে বসছেন সোহম?

Soham Chakraborty: ‘পাকা দেখা’ মিটিয়ে সেপ্টেম্বরেই ফের বিয়ের পিঁড়িতে বসছেন সোহম?
HIGHLIGHTS

ফের বরবেশে বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন অভিনেতা সোহম

31 আগস্ট ছিল পাকা দেখা, শুভ পরিণয় হবে আগামী মাসের 2 তারিখ

পাত্রী হচ্ছেন টলিউডের এক সুন্দরী নায়িকা, তাঁকে চেনেন নাকি?

সোহম চক্রবর্তী (Soham Chakraborty), টলিউডের (Tollywood) অন্যতম জনপ্রিয় অভিনেতা নাকি আবার বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন। হ্যাঁ এমনই খবর টলিউডের অন্দরে কান পাতলে শোনা যাচ্ছে। পাত্রীও নাকি ঠিক হয়ে গেছে। শুধু পাত্রী নয়, পাকা দেখাও হয়ে গিয়েছে। গত রবিবার অর্থাৎ 31 আগস্ট ছিল সোহমের পাকা দেখা। সেদিন সব ঠিকঠাক মিটেছে, একই সঙ্গে শুভ বিবাহের দিন হিসেবে ঠিক করা হয়েছে আগামী মাসের, অর্থাৎ সেপ্টেম্বরের 2 তারিখ। নিশ্চয় মনে প্রশ্ন উঁকি দিচ্ছে পাত্রীটি কে?

সোহমের যাঁর সঙ্গে পাকা দেখা হয়ে বিয়ে ফাইনাল হয়েছে তিনিও ফিল্ম ইন্ডাস্ট্রির। দারুন লম্বা এবং সুন্দরী। সাম্প্রতিককালে বেশ কিছু ছবিতে অভিনয় করেছেন তিনি। নাম সুস্মিতা চট্টোপাধ্যায় (Susmita Chatterjee)। নিশ্চয় এখন ভাবছেন টলি পাড়ায় যেভাবে একের পর এক সম্পর্ক ভাঙছে তাতে বুঝি সোহমও নাম লেখালেন। বা পরকীয়ায় জড়িয়েছেন? তাহলে বলি একদমই ভুল ভাবছেন। আপাতত স্ত্রী এবং দুই সন্তানকে নিয়ে তাঁর ভরা সংসার। রিয়েল লাইফ একদম ঠিক আছে। পাকা দেখা থেকে বিয়ে সবটাই হয়েছে বা হতে চলেছে রিল লাইফে!

পরিচালক প্রেমেন্দু বিকাশ চাকী (Premendu Bikash Chaki) পরিচালিত ছবি 'পাকা দেখা'তে দেখা যেতে চলেছে সোহম-সুস্মিতা জুটিকে। এই খবরটা যদিও আগেই প্রকাশ্যে এসেছিল। প্রকাশ্যে এসেছে ছবির পোস্টার, অভিনেতা নিজেই সেই পোস্টার শেয়ার করেছেন। আর সেই পোস্টের ক্যাপশনেই বাজিমাত করেছেন তিনি! জানেন কি লিখেছেন সোহম?

paka dekha film soham chakraborty

এই ছবির পোস্টার শেয়ার করে অভিনেতা লিখেছেন  তাঁদের নাকি পাকা দেখা হল! আর আগামী 2 সেপ্টেম্বর শুভ পরিণয় হতে চলেছে। আর বিয়ের দিন তিনি সকলকে আবার আমন্ত্রণও জানিয়েছেন! অর্থাৎ আগামী 2 সেপ্টেম্বর এই ছবিটি প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে। তাই তিনি দর্শকদের আমন্ত্রণ জানিয়েছেন। তবে এই ছবিতে সোহম সুস্মিতার পাশাপাশি আরও অনেক অভিনেতাকে দেখা যাবে। এই ছবিতে অভিনয় করেছেন লাবনী সরকার (Laboni Sarkar), খরাজ মুখোপাধ্যায় (Kharaj Mukherjee), সুমন্ত মুখোপাধ্যায়, দোলন রায় (Dolon Roy), দীপঙ্কর দে (Dipankar Dey), সহ একাধিক অভিনেতা।

এই ছবিতে সোহমের চরিত্রের নাম হয়েছে জয় এবং সুস্মিতার নাম তিয়াশা। জয় হচ্ছে এক ব্যাংক কর্মচারী, অন্যদিকে তিয়াশা একজন আইটি সেক্টরের কর্মী। তিয়াশা তাঁর কাজে ভীষণই ব্যস্ত থাকে। অন্যদিকে জয়ের জীবন যেন ঘড়ির কাঁটার সঙ্গে বাঁধা। এ হেন দুই মানুষের জন্য দুই পরিবারের তরফে পাকা দেখা শুরু হয়। আর তারপর কী হয় সেটা নিয়েই এই ছবি। 2021 সালেই এই ছবিটির শ্যুটিং শুরু হয়। আর এই বছর মুক্তি পাচ্ছে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo