স্মার্টফোন থেকে শুরু করে হেডফোন, স্পিকার সবই অ্যামাজন ইন্ডিয়াতে ব্যাপক ডিস্কাউন্টের সঙ্গে পাওয়া যাচ্ছে

স্মার্টফোন থেকে শুরু করে হেডফোন, স্পিকার সবই অ্যামাজন ইন্ডিয়াতে ব্যাপক ডিস্কাউন্টের সঙ্গে পাওয়া যাচ্ছে
HIGHLIGHTS

এই লিস্টে হেডফোন, স্মার্টফোন আর পোর্টেবেল স্পিকার সবই আছে

আপনি যদি আপনার জন্য বা আপনার বন্ধু বা পরিবারের কারো জন্য হেডফোন, স্মার্টফোন বা ব্লুটুথ স্পিকার কেনার কথা ভাবছেন তবে আজকে আপনাদের কাছে একটি ভাল সুযোগ এসেছে। আজকে অ্যামাজন বেশ কিছু প্রোডাক্টের ওপর ভাল ডিল অফার করছে যার বিষয়ে আমরা আপনাদের বলব। আর আপনাদের যদি এর মধ্যে থেকে কোন প্রোডাক্ট পছন্দ হয় তবে আই আর্টিকেলটি দেখতে পারেন।

boAt Nirvanaa Uno In-Ear Earphones with Mic 

এই স্পিকারটির দাম 1,990 টাকা কিন্তু অ্যামাজনে এটি 60% ডিস্কাউন্টের পরে আপনি মাত্র 799টাকায় কিনতে পারবেন। আপনি এটি ক্যাশ অন ডেলিভারিতেও কিনতে পারবেন। এখান থেকে কিনুন।

Photron P10 Wireless 3W Portable Bluetooth Speaker 

এই পোর্টেবেল স্পিকারটির দাম অ্যামাজনে 67% ডিস্কাউন্ট দিচ্ছে আর এর পরে 649 টাকায় কেনা যাচ্ছে। আর এইও স্পিকারটি আপনি 400mAh য়ের ব্যাটারি আর 3 ঘন্টা প্লে টাইমের সঙ্গে পাবেন। এখান থেকে কিনুন।

boAt Rockerz 430 Wireless Bluetooth Headphone 

boAt Rockerz 430 Wireless Bluetooth Headphone হেডফোনটির আসল দাম 3,490 টাকা কিন্তু অ্যামাজনে এটি 43% ডিস্কাউন্টের সঙ্গে 1,990 টাকায় কিনতে পাওয়া যাচ্ছে। আপনি এতে ডুয়াল মোড (ওয়ার্ড আর ওয়ারলেস) দুটিই ব্যবহার করতে পারবেন। এখান থেকে কিনুন।

HP Mini 300 Bluetooth Speakers

HP’র এই ব্লুটুথ স্পিকারটি অ্যামাজনে 59% ডিস্কাউন্টের সঙ্গে কেনা যাচ্ছে আর এর পরে এর দাম 2,299 টাকা থেকে কমে 943 টাকা হয়ে গেছে। আর এই স্পিকারটি বিল্ড-ইন মাইক্রোফোন যুক্ত। আর এরতি হাই কোয়ালিটির অডিও দেয়। এখান থেকে কিনুন।

Mi Max 2 

এই স্মার্টফোনটির দামের ওপর অ্যামাজন 6% য়ের ডিস্কাউন্ট দিচ্ছে আর এর পরে এর দাম 16,999 টাকা থেকে কমে 15,999 টাকা হয়ে গেছে। এই স্মার্টফোনটিতে 4GB র‍্যাম আর 64GB ইন্টারনাল স্টোরেজ আছে আর এর ব্যাটারি 5300mAh য়ের। এখান থেকে কিনুন।

Lenovo K8 Note (Venom Black, 3GB) with New System Update

এমনিতে এই ডিভাইসটির দাম 12,999 টাকা কিন্তু অ্যামাজনে 15% ডিস্কাউন্টের পরে এটি 10,999  টাকায় আপনার হতে পারে। এই ডিভাইসটিতে 13+5MP’র ডুয়াল রেয়ার ক্যামেরা আর 13MP’র ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে। এখান থেকে কিনুন।

নোটঃ সাইটে ডিভাইসের দামে কিছু পরিবর্তন দেখা যেতে পারে, কারন বিক্রেতা ডিভাইসের দামের পরিবর্তন করতে পারে।

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo