স্মার্টলাইটে আলোকিত হবে আপনার বাড়ি! আজকে এই স্মার্টলাইট গুলির ওপরে ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে

স্মার্টলাইটে আলোকিত হবে আপনার বাড়ি! আজকে এই স্মার্টলাইট গুলির ওপরে ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে
HIGHLIGHTS

টাচ নাইট লাইট যেমন আছে তেমনি স্মার্টলাইটের অংশ প্রোজেক্টার থেকে শুরু করে বাগানের আলো

এই স্মার্টযুগের স্মার্টফোনই নয় এখন লাইটও স্মার্ট হয়।আর সে লাইটের মধ্যে আছে অনেক ধরনের তারতম্যও। টাচ নাইট লাইট যেমন আছে তেমনি স্মার্টলাইটের অংশ প্রোজেক্টার থেকে শুরু করে বাগানের আলো। আর আপনিও যদি আপনার বাড়ি আর চারপাসকে স্মার্টলাইটের আলোয় সাজাতে চান তবে আজেক পেটিএমমল সেই সুযোগ আপনাদের কাছে নিয়ে এসেছে। আসুন দেখা যাক যে আজকে কোন কোন স্মার্টলাইটের ওপরে এখানে কী ধরনের অফার পাওয়া যাচ্ছে।  

Wireless Tap Touch Night Light, আজকে এই স্মার্টলাইটটি পেটিএমমলে WSAVEMORE কুপনের মাধ্যমে কিনলে 159টাকায় কেনা যাবে। এটি একটি পাওয়ার সেভার লাইট আর এটি সহজেই যে কোন সারফেসে ব্যাবহার করা যায়।  সাইটে এর আসল দাম 499টাকা বলা হয়েছে। এর বিষয়ে আরও জানতে এখানে ক্লিক করুন।

Waterproof Smart Solar Lamp Auto On/Off Outdoor Lighting, আজকে এই স্মার্টলাইটটি পেটিএমমলের WSAVEMORE কুপনের মাধ্যমে কিনলে 319টাকায় কেনা যাবে। এটি একটি ওয়াটার প্রুফ স্মার্ট লাইট আর এটি আউটডোরেও ব্যাবহার করা যায়। সাইটে এর আসল দাম 999টাকা বলা হয়েছে। এর বিষয়ে আরও জানতে এখানে ক্লিক করুন।

Smart Auto Sensor Night Light, 499টাকা দামের এই স্মার্টলাইটটি আজকে পেটিএমমলে WSAVEMORE কুপনের মাধ্যমে কিনলে 159টাকায় কেনা যাবে। এটি একটি অটোমেটিক লাইট নাইট আর এটি পাওয়ার সেভার আর সেন্সার কন্ট্রোল যুক্ত। আর এর বিষয়ে আরও জানতে এখানে ক্লিক্র করুন।

Light Sensation Night Lamp, সুন্দর দেখতে এই 862টাকা দামের স্মার্টলাইটটি আজকে পেটিমমলে WSAVEMORE কুপনের মাধ্যমে কিনলে 319টাকায় কেনা যাবে। এটি এনার্জি সেভার আর এটি নাইট লাইট হিসাবেও ব্যাবহার করা যাবে।  আর এই স্মার্টলাইটটির বিষয়ে আরও জানতে এখানে ক্লিক করুন।

Waterproof Garden Solar lights Outdoor Pathway lamp, আজকে এই ওয়াটার প্রুফ গার্ডেন সোলার লাইটটি পেটিএমমলে WSAVEMORE কুপনের মাধ্যমে কিনলে 198টাকায় কেনা যাবে। আর সাইটে এর আসল দাম 599টাকা বলা হয়েছে। এটি ওয়াটার প্রুফ আর ওয়ারলেস আর এটি সহজেই ইন্সটল করা যায়। এর বিষয়ে আরও জানতে এখানে ক্লিক করুন।

Colourful Starry Light Projector, আজকে এই 826টাকা দামের স্মার্টলাইটটি পেটিএমমলে WSAVEMORE কুপনের মাধ্যমে কিনলে 356টাকায় কেনা যাবে। এই স্মার্টলাইটটি আকারে ছোট কিন্তু বেস কাজের। আর এর বিষয়ে আরও জানতে এখানে ক্লিক করুন।

Mufasa LED STRIP MULTICOLORED 5050 WITH REMOTE AND ADAPTER, এই সুন্দর দেখতে মাল্টিকালার লাইট আর যা অ্যাডপ্টার যুক্ত তা আজকে ONCEAMONTH কুপনের মাধ্যমে কিনলে 293টাকায় কেনা যাবে। এটি মাল্টি কালারে পাওয়া যায় আর এটি 
15 Watt পাওয়ার কনজিউম করে।আর সাইটে এর আসল দাম 1,999টাকা বলা হয়েছে। এর বিষয়ে আরও জানতে এখানে ক্লিক করুন।

8 Colors Auto Rotation Star Projector Lamp, আজকে এই প্রোজেক্ট ল্যাম্পটি পেটিএমমলে WSAVEMORE কুপনের মাধ্যমে কিনলে 638টাকায় কেনা যাবে। আর সাইটে এর আসল দাম 1,999টাকা বলা হয়েছে। এটি তিন  রকমের মোডে পাওয়া যাবে আর এটি আপনারা বাড়ির ডেকরেশানে সাহায্য করবে আর এটি একটি আন্তর্জাতিক প্রোডাক্ট। এর বিষয়ে আরও ডিটেলসে জানতে এখানে ক্লিক করুন।

Waterproof Garden Lights , বাড়ির বাগানের জন্য এই ওয়াটারপ্রুইফ গার্ডেন লাইটটি আজকে পেটিএমমলে WSAVEMORE কুপনের মাধ্যমে কিনলে 198টাকায় কেনা যাবে। আর সাইটে এর আসল দাম 599টাকা বলা হয়েছে। এটি ওয়াটার প্রুফ আর ওয়ারলেস আর এটি সহজেই ইন্সটল করা যায়। এর বিষয়ে আরও ডিটেলসে জানতে এখানে ক্লিক করুন।

Crystal Ball Rotating Led Stage Light, আজকে এই ক্রিস্টাল বল রোটেটিং লাইটটি পেটিএমমলে WSAVEMORE কুপনের মাধ্যমে কিনলে 247টাকায় কেনা যাবে। আর সাইটের এর আসল দাম 738টাকা বলা হয়েছে। এটি লাল, সবুজ আর নীল এই তিন রকম রঙের এফেক্ট দেয় আর এটি অনেক দিন চলে আর এর সঙ্গে এটি একটি পাওয়ার সেভিং লাইট।আর এটি হিটও হয়না। আর এর বিষয়ে আরও জানতে এখানে ক্লিক করুন।

নোটঃ সাইটে জিনিসের দাম আর অফার কিছু পরিবর্তন দেখা যেতে পারে। আর সাইটে এই দামের পরিবর্তন সেই সাইটের ব্যাক্তিরাই করে থাকেন।

Team Digit

Team Digit

Team Digit is made up of some of the most experienced and geekiest technology editors in India! View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo