স্মার্টলাইটে স্মার্ট হবে বাড়ি! আজকে এই স্মার্টলাইট গুলি ডিস্কাউন্টের সঙ্গে কেনা যাচ্ছে

স্মার্টলাইটে স্মার্ট হবে বাড়ি! আজকে এই স্মার্টলাইট গুলি ডিস্কাউন্টের সঙ্গে কেনা যাচ্ছে
HIGHLIGHTS

আজকে বেশ কিছু সুন্দর আর আকর্ষণীয় স্মার্টলাইট ভাল ডিস্কাউন্টে কেনা যাচ্ছে

এই সময়ে আমরা সব কিছুই স্মার্টকিনতে চাই। আর তা থেকে বাদ নেই লাইটও। আর তাই নিজের বাড়ি স্মার্ট লাইটে আলকিত করতে চাইলে আজকের এই পেটিএমের ডিস্কাউন্টের তালিকাটি আপনার কাজে লাগবে। আজকে এই স্মার্টলাইট গুলি পেটিএম মলে ডিস্কাউন্টের সঙ্গে কেনা যাচ্ছে। আসুন তবে দেখা যাক যে আজকে কোন কোন স্মার্টলাইটের ওপরে কেমন ডিস্কাউন্ট দেওয়া হচ্ছে।

ZARSA Mushroom Shaped Led Color Changing Night Lamp 

এই সুন্দর দেখতে কালার চেঞ্জিং নাইট ল্যাম্পটি আজকে পেটিএম মলে WASAVEMORE প্রোমোকোডের মাধ্যমে কিনলে 319টাকায় কেনা যাবে। এর আসল দাম সাইটে 499টাকা বলা হয়েছে। এটি অটো অন অফ সেন্সার যুক্ত। এটি অ্যাস্টর্টেড কালার অপশানে পাওয়া যাবে। এখান থেকে কিনুন।

Waterproof Smart Solar Lamp

এই স্মার্ট ল্যাম্পটি আজকে পেটিএমমলে HOMEALl 15 কুপনের মাধ্যমে কিনলে 424 টাকায় কেনা যাবে। এর আসল দাম সাইটে 999টাকা বলা হয়েছে। এটি একটি ওয়াটার প্রুফ স্মার্টল্যাম্প আর এটি অটো অন অফ আউটডোর লাইটিং য়ের বৈশিষ্ট্য যুক্ত। এখান থেকে কিনুন।

WARM WHITE Four-Leaf Clover Led Night Lights PIR Intelligent LED Human Body Motion Induction Lamp

এই সুন্দর দেখতে ল্যাম্পটি আসলে একটি ডেকরেশান ল্যাম্প আর এটি আজকে পেটিএমমলে WORLDSTORE কুপনের মাধ্যমে কিনলে, 610টাকায় কেনা যাবে। এর আসল দাম সাইটে 1,699টাকা বলা হেয়ছে। এটি সাদা কালারে কেনা যাবে আর এটি ইনফারেড সেন্সার যুক্ত। এখান থেকে কিনুন।

Style Maniac Music Flowerpot Rechargeable Battery Table Lamp Musical Flower Pot Home Décor

আজকে এই মিউজিক ফ্লাওয়ার পটটি পেটিএমমলে WORLDSTORE কুপনের মাধ্যমে কিনলে 799টাকায় কেনা যাবে। আর সাইটে এর আসল দাম 1,299টাকা বলা হয়েছে। এটি লাইট আর ল্যাম্প আর এটি একটি প্লাস্টিকের ভাস। এখান থেকে কিনুন।

Battery Operated Wireless Motion Sensor Activated LED Wall Sconce Night Light

আজকে এই স্মার্টলাইটটি পেটিএমমলে WROLDSTORE কুপনের মাধ্যমে কিনলে 882টাকায় কেনা যাবে। আর এর আসল দাম সাইটে 2599টাকা বলা হয়েছে। এটিও অটো অন অফ সুবিধা যুক্ত। আর এটি বেড রুমে যেমন ব্যাবহার করা যাবে তেমনি রান্নাঘর আলোকিত করতেও সাহায্য করবে। এখান থেকে কিনুন।

WHITE High Quality Human Body PIR Motion Sensor Night Light Four Leaf Clover lamps Body Sensor Smart Lights

এই লাইটটি আজকে পেটিএমমলে WORLDSTORE কুপনের মাধ্যমে কিনলে 610 টাকায় কেনা যাবে। আর এর আসল দাম সাইটে 1699টাকা বলা হেয়ছে। আর এটি ইনফারেট সেন্সার যুক্ত আর এটি সাদা রঙ্গে কেনা যাবে। এখান থেকে কিনুন।

3Pcs Smart Sensor Auto ON/OFF Night Light Lamp 

আজকে এই স্মার্টসেন্সার অটো অন অফ যুক্ত স্মার্ট লাইটটি, পেটিএমমল থেকে WORLDSTORE কুপনের মাধ্যমে কিনলে 620টাকায় কেনা যাবে। আর এটির আসল দাম 1,499টাকা বলা হয়েছে। এটি আজকে হলুদ রঙে কেনা যাবে। এখান থেকে কিনুন।

7 Color 3D Night Lights Superman Illusion LED Lamp Home Décor

বাড়ির ডেকরেশান আরও আকর্ষণীয় করার জনয় এই লাইটটি আপনারা WORLDSTORE কুপনের মাধ্যমে 620টাকায় কিনতে পারবেন। আর এর আসল দাম সাইটে 2,136টাকা বলা হেয়ছে। এটি একটি 1.7 কালার চেঞ্জার। আর এতে টাচ বটন আছে। এখান থেকে কিনুন।

400ML Colorful LED Portable Intelligent Air Humidifier USB Charging Aromatherapy Essential Oil Aroma Diffuser Mist Maker

আজকের এই তালিকার সর্বশেষ  এই লাইটটি পেটিএম মলে WORLDSTORE কুপনের মাধ্যমে কিনলে 1,104টাকায় কেনা যাবে। আর এর আসল দাম সাইটে 2,598টাকা বলা হয়েছে। আর এটি তিনটি কালার অপশানে কিনতে পাওয়া যাবে। আর এটি USB চার্জিং সাপোর্ট করে। এখান থেকে কিনুন।

অন্যান্য ডিল দেখার জন্য এখানে ক্লিক করুন।

নোটঃ সাইটে ডিভাইসের দাম আর অফারে কিছু পরিবর্তন দেখা যেতে পারে। সাইটে দামের আর অফারের এই পরিবর্তন সেই সাইটের ব্যাক্তিরাই করে থাকেন।

এবার Cashify তে নিজেদের পুরনো মোবাইল বিক্রি করে সঙ্গে সঙ্গে টাকা পান। আর অতিরিক্ত 200টাকার ডিস্কাউন্ট পেতে হলে DIGIT কোড ব্যাবহার করুন।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo