‘পুজোর আগে স্মার্ট লাইটে সাজবে বাড়ি’ আজকে এই স্মার্টলাইট গুলি দারুন অফারে কেনা যাবে

‘পুজোর আগে স্মার্ট লাইটে সাজবে বাড়ি’ আজকে এই স্মার্টলাইট গুলি দারুন অফারে কেনা যাবে
HIGHLIGHTS

আজকে এই স্মার্টলাইট গুলি পেটিএম মল থেকে ডিস্কাউন্টে কেনা যাবে

সামনে প্রানের উৎসব আর এই সময়ে আমরা যে শুধু নিজেদের জামা কাপড় কিনি তাই না, সঙ্গে থাকে বাড়ি আসেপাসের সব সাজানোর তোরজোড়ও। আর এই উৎসবের আগে নিজের বাড়ি সুন্দর আর আকর্ষণীয় লাইটে সাজাতে চাইলে আজকে দারুন অফার নিয়ে এসেছে পেটিএমমল। আজকে পেটিএমমলে বেশি কিছু স্মার্টলাইটের ওপর দারুন অফার পাওয়া যাচ্ছে। আর আজকের এই লাইট গুলি সবই প্রায় 500 টাকার মধ্যে পাওয়া যাচ্ছে। আসুন তবে দেখা যাক যে আজকে কোন স্মার্টলাইটে কেমন ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে।

Smart Lamp with Charger AC220V Night Light 

আজকে এই স্মার্টলাইটটি 299 টাকায় কেনা যাবে। আর এর আসল দাম সাইট 799 টাকা বলা হয়েছে। এটি একটি ডুয়াল USB ফোন চার্জার। আর এটি এনার্জি সেভ করে আর এটি ডুয়াল ফিঙ্গারপ্রিন্ট প্রুফ প্রোডাক্ট। এখান থেকে কিনুন।

Waterproof Smart Solar Lamp Auto On/Off 

এই ওয়াটারপ্রুফ স্মার্ট সোলার ল্যাম্পটি আজকে 399 টাকায় পেটিএমে কেনা যাবে। আর এর আসল দাম সাইটে 999 টাকা বলা হয়েছে। এটি একটি আউটডোর ল্যাম্প। আর এটি অটো অন অফ ফিচার্স যুক্ত। এখান থেকে কিনুন।

Smart Sensor

এই স্মার্টসেন্সার অটো অন অফ নাইট লাইটটি আজকে 199 টাকায় কেনা যাবে। আর এর আসল দাম সাইটে 499 টাকা বলা হয়েছে। এটি এমকটি আকর্ষণীয় আর মজার নাইট ল্যাম্প। এখান থেকে কিনুন।

Party Decoration White Ecofriendly Lights

বাড়িতে পার্টি বা কোন অনুষ্ঠানের জন্য এই আকর্ষণীয় স্মার্টলাইটটি আজকে 299 টাকায় কেনা যাবে। আর এর আসল দাম সাইটে 799 টাকা বলা হয়েছে। এটি একটি ইকো ফ্রেন্ডলি লাইট। এটি সাদা গোলাপের বুকের মধ্যে থেকে উজ্জল আলো দেয়। এটি ব্যাবহার করা সোজা আর এর ইন্সটলেশান প্রক্রিয়াও সহজ। এখান থেকে কিনুন।

Stick-on Tap Touch Night Light

এই 30 ডিগ্রি রেশিও যুক্ত লাইটটি আজকে 399 টাকায় কেনা যাবে এর আসল দাম সাইটে 999 টাকা বলা হয়েছে। এটি কোস্টাল, অ্যাটিকস, হল, সিঁড়ি বা লন সব জায়গাতেই ভাল করে ব্যাবহার করা যাবে। এখান থেকে কিনুন।

নোটঃ সাইটে ডিভাইসের দাম আর অফারে পরিবর্তন দেখা যেতে পারে, সাইটে ডিভাইসের দাম আর অফারের এই পরিবর্তন সেই সাইটের ব্যাক্তিরাই করে থাকেন।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo