‘স্মার্ট ডিভাইসে সাজানো বাড়ি,পুজোর আগে জমে ক্ষীর’, আজকে এই স্মার্ট ডিভাইস গুলি অ্যামাজনে কেনা যাচ্ছে

Updated on 25-Sep-2018
HIGHLIGHTS

আজকে স্মার্টলাইটের সঙ্গে বেশ কিছু স্মার্ট ডিভাইসের ওপর অ্যামাজন ভাল ডিস্কায়ন্ট দিচ্ছে

পুজোর ঠিক আগে আগেই আপনারা কী কিছু স্মার্ট হোম অ্যাপলায়েন্সের মাধ্যমে নিজেদের বাড়ি সাজাতে চান? তবে আজকে এই স্মার্ট ডিভাইস গুলি যা অ্যামাজনে ডিস্কাউন্টের সঙ্গে কেনা যাচ্ছে সেগুলি কিনতে পারেন। আর এর থেকে কিছু আপনাদের পছন্দ হলে তা সহজেই এখান থেকে কিনতে পারবেন। আসুন তবে দেখা যাক যে আজকে অ্যামাজন কোন স্মার্ট ডিভাইসের ওপরে কেমন ডিস্কাউন্ট দিচ্ছে।  

Global Tech_3 Channel WiFi Smart Wall Touch Light Switch_Work with Amazon Alexa

আজকে অ্যামাজনে এই টাচ লাইট সুইচটি 1,799 টাকায় কেনা যাবে। এটি অ্যামা জন অ্যালেক্সার সঙ্গেও কাজ করে আর এর সঙ্গে এটি, নেস্ট থার্মোস্টেট আর IFTTT তেও কাজ করে। এটি আজকে ব্ল্যাক কালারে কেনা যাবে। এর সঙ্গে কোন হাবের দরকার হয়না। এটি আজকে এখানে ব্ল্যাক কালারে কেনা যাবে। এটি আপ্নার স্মার্টফোনের মাধ্যমে কন্ট্রোল করা যাবে। iOS আর অ্যান্ড্রয়েড দুটি থেকেই এটি অপারেট করা যায়। এখান থেকে কিনুন।

Tesco 3 Channel Smart Wifi Switch 4500W Total Load

আজকে এই ডিভাইসটি অ্যামাজন থেকে 1,949 টাকায় কেনা যাবে। সাইটে এর আসল দাম 3,999 টাকা বলা হয়েছে। আজকে এটি এখান থেকে কিনলে আপনাদের 2,050 টাকা সেভ হবে। আর এটি একটির মাধ্যমে লাইট, ফ্যানও আরও অন্যান্য হোম অ্যাপলায়েন্স কন্ট্রোল করা যায়। আর এই সব কন্ট্রোল আপনি আপনার স্মার্টফোনের মাধ্যমে করতে পারবেন। এখান থেকে কিনুন।

Trendingobjects Smart Light Bulb

আজকে এই স্মার্টলাইট বাল্বটি অ্যামাজনে 1,499 টাকায় কেনা যাবে। আর এটির আসল দাম সাইটে 2,999 টাকা বলা হয়েছে। আর এটি কিনে আপনারা আজকে 1,500টাকা সেভ করতে পারবেন। আর এটি একটি ম্লাটি কালার Led বাল্ব আর এটি B22 বেস। এখান থেকে কিনুন।

SONOFF B1 ITEAD Ambiance Dimmable E27 LED Lamp

আজকে এই RGb স্মার্টবাল্বটি অ্যামাজন থেকে কিনলে 1,699 টাকায় কেনা যাবে। আর এর আসল দাম সাইটে 1,699 টাকা বলা হয়েছে। আর এটি আজকে এখানে থেকে কিনলে 1,300 টাকা বাঁচাতে পারবেন। আর এটি অ্যামাজন অ্যালেক্সার সঙ্গেও করা করে। এখান থেকে কিনুন।

Hans Lighting (Best in Class) Smart Bulb WiFi Light 7W 16 Million Colors

আজকে এই স্মার্টলাইটটি অ্যামাজন থেকে কিনলে 1,329 টাকায় কেনা যাবে। আর এটির আসল দাম সাইটে 2,130 টাকা বলা হয়েছে। আর আজকে এটি এখান থেকে কিনলে 801 টাকায় কেনা যাবে। আর এটি অ্যালেক্সার সঙ্গে গুগল হোমের মাধ্যমেও কাজ করে। আর এটি আপনার স্মার্টফোনের মাধ্যমে কন্ট্রোল করতে পারবেন। এখান থেকে কিনুন।

নোটঃ সাইটে ডিভাইসের দাম আর অফারে পরিবর্তন দেখা যেতে পারে, সাইটে এই অফারের বা দামের পরিবর্তন সেই সাইটের ব্যাক্তিরাই করে থাকেন।

Connect On :