স্মার্ট যুগের ‘স্মার্টব্যাগ’ ডিস্কাউন্টের সঙ্গে Paytmমলে কেনা যাচ্ছে

Updated on 27-Apr-2018
HIGHLIGHTS

আজকে বেশ কিছু ভাল ভাল স্মার্টব্যাগের ওপরে পেটিএমমল ভাল ডিস্কাউন্ট দিচ্ছে

এখন যে যুগ চলছে তাকে স্মার্ট যুগ বলা যায়। আর এই স্মার্টযুগের উপযোগী স্মার্টব্যাগও এখন এসেগেছে। হ্যাঁ ঠিক সুনছেন স্মার্টব্যাগ। এই ব্যাগ গুলি অ্যান্টি চোর আবার কোন গুলি USB চার্জিং পোর্ট যুক্ত। আর তাই আপনার যদি এই সময়ে নিজেদের জন্য একটি ভাল ব্যাগের সন্ধান করছেন তবে আজকে আপনাদের কাছে এই ধরনের বেশ কিচু ভাল ব্যাগ নিয়ে এসেছে পেটিএমমল। এর মধ্যে যেমন আছে ল্যাপটপ ব্যাগ তেমনি আছে এমনি ওয়ালেট। তবে আসুন দেখা যাক যে আজকে কোন কোন ব্যাগের ওপর ঠিক কী ধরনের অফার নিয়ে এসেছে পেটিএমমল।

Men's Anti-Theft Smart Leather Wallet With GPS Finder , আজকে এই স্মার্ট লেদার ওয়ালেটটি পেটিএমমলে WSAPRIL কুপনের মাধ্যমে কিনলে 1,661টাকায় কেনা যাবে। এটি আজকে ব্ল্যাক কালার অপশানে কেনা যাবে। এর আসল দাম সাইটে 5,607টাকা বলা হয়েছে। এই বিষয়ে আরও জানতে এখানে ক্লিক করুন।

Men's Laptop Backpack With USB Charging Port , এই সুন্দর দেখতে ল্যাপটপ ব্যাগটি আজকে পেটিএমমলে WSAPRIL কুপনের মাধ্যমে কিনলে 1,429টাকায় কেনা যাবে। এটি আজকে গ্রে কালার অপশানে কেন যাবে। এর আসল দাম সাইটে 4,552টাকা বলা হয়েছে। এই বিষয়ে আরও জানতে এখানে ক্লিক করুন।

Unisex USB Charging Anti-Theft Back Pack , এই স্মার্ট অ্যান্টি থেফট ব্যাগটি আজকে পেটিএমমলে WSAPRIL কুপনের মাধ্যমে কিনলে 1,402টাকায় কেনা যাবে। এর আসল দাম সাইটে 6,608টাকা বলা হয়েছে। এর বিষয়ে আরও জানতে এখানে ক্লিক করুন।

Unisex USB Charging Anti-Theft Back Pack , 7,400টাকা দামের এই সুন্দর ব্যাগটি আজকে পেটিএমমলে WSAPRIL কুপনের মাধ্যমে কিনলে 1,274টাকায় কেনা যাবে। এটি আজকে ব্লু কালার অপশানে কেনা যাবে। এর বিষয়ে আরও জানতে এখানে ক্লিক করুন।

Rustic Town Travel Back Pack with USB Plug Charging Port, 2,199টাকা দামের এই ব্যাগটি আজকে WSAPRIL কুপনের মাধ্যমে 1,359টাকায় কেনা যাবে। এর বিষয়ে আরও জানতে এখানে ক্লিক করুন।

Men's Anti-Theft Smart Leather Wallet With GPS Finder, আজকে এই অ্যান্টি থেফট স্মার্ট লেদার ওয়ালেটটি WSAPRIL কুপনের মাধ্যমে আজকে 1,661টাকায় কেনা যাবে। এর আসল দাম সাইটে 5,607টাকা বলা হয়েছে। এর বিষয়ে আরও জানতে এখানে ক্লিক করুন।

SMARTLB Men Genuine Leather Bluetooth Anti Lost / Theft Selfie Smart Key Wallet, আজকে এই সুন্দর স্মার্টওয়ালেটটি পেটিএমমল থেকে WSAPRIL কুপনের মাধ্যমে কিনলে 1,576টাকায় কেনা যাবে। এর বিষয়ে আরও জানতে এখানে ক্লিক করুন।

Anti-Theft Hidden Underarm Shoulder Bag Phone Holster / Multifunction Inspector, এই আন্ডার শোল্ডার ব্যাগটি আজকে পেটিএমমলে BAGSAL  কুপনের মাধ্যমে কিনলে 722টাকায় কেনা যাবে। এই ব্যাগটি বেশ আদলা ধরনের একটি ব্যাগ। এর বিষয়ে আরও জানতে এখানে ক্লিক করুন।

Unisex Anti-Theft Backpack Laptop USB Port Charger Travel Gray, আজকে এই ল্যাপটপ ব্যাকপ্যাকটি BAGSALE1 কুপনের মাধ্যমে কিনলে 2,160টাকায় কেনা যাবে। এর আসল দাম  সাইটে 4,320টাকা বলা হয়েছে। এর বিষয়ে আরও জানতে এখানে ক্লিক করুন।

SMARTLB Men Genuine Leather Bluetooth Anti Lost / Theft Selfie Smart Wallet / Handbag, আজকে এই স্মার্টওয়ালেট কাম হ্যান্ড ব্যাগটি পেটিএমমলে WSAPRIL কুপনের মাধ্যমে কিনলে 2,860টাকায় কেনা যাবে। এর আসল দাম সাইটে 15,999টাকা বলা হয়েছে। এর বিষয়ে আরও জানতে এখানে ক্লিক করুন।

আমাদের YouTubeয়ে সাবস্ক্রাইব করতে এখানে ক্লিক করুন

আমাদের Instagramয়ে ফলো করতে এখানে ক্লিক করুন

নোটঃ সাইটে জিনিসের দামে কিছু পরিবর্তন দেখা জেতে পারে, সাইটে জিনিসের দামে বা অফারে কোন রকমের পরিবর্তন সেই সাইটের ব্যাক্তিরাই করে থাকেন।

Team Digit

Team Digit is made up of some of the most experienced and geekiest technology editors in India!

Connect On :