Siya এর টিজার প্রকাশ্যে এল, এক নির্যাতিতার ঘুরে দাঁড়ানোর গল্প বলবে এই ছবি

Updated on 19-Aug-2022
HIGHLIGHTS

মুক্তি পেতে চলেছে সিয়া, একটা নির্যাতিতার ঘুরে দাঁড়ানোর গল্প বলবে এই ছবি

মূল ভূমিকায় অভিনয় করতে চলেছেন পূজা পাণ্ডে

অন্য গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে বিনীত কুমার সিংকে

Siya ছবিটি মুক্তি পেতে চলেছে, মূল ভূমিকায় অভিনয় করবেন পূজা পাণ্ডে (Pooja Pandey) এবং বিনীত কুমার সিং (Vineet Kumar Singh)। সদ্যই এই ছবিটির টিজার প্রকাশ্যে এল। বুধবার, 17 আগস্ট প্রকাশ্যে এল সিয়া ছবিটির টিজার। প্রযোজক মণীশ মুন্দ্রা (Manish Mundra) পরিচালনায় আসতে চলেছেন। আগামীদিনে এই ছবি বিস্তর আলোচনা এবং চর্চার কারণ হয়ে দাঁড়াবে বলেই মনে করা হচ্ছে।

এই ছবিতে দেখা যাচ্ছে একটি নির্যাতিত, নিপীড়িত, অত্যাচারিত মেয়ের গল্প। সে নানান যন্ত্রণার শিকার। এই সিনেমার টিজারে দেখা যাবে নৃশংসতা, হিংস্রতার ছবি।  একই সঙ্গে এক অদ্ভুত উদাসীনতার দিকটাও তুলে ধরা হয়েছে এই ছবিতে। আমাদের দেশে এই বিষয়গুলো নিয়ে যেভাবে চর্চা করা হয় সেটাও দেখানো হয়েছে এই ছবিতে।

একটি ছোট্ট শহরের মেয়ে যে তার আশপাশের সমস্ত প্রতিকূলতা, বাধা, বিপত্তিকে উপেক্ষা করে তার বিরুদ্ধে গিয়ে দাঁড়াবে, ন্যায়বিচারের জন্য লড়াই করবে বলে ঠিক করে। আমাদের খুব চেনা পুরুষতান্ত্রিক সমাজের বিরুদ্ধে লড়াই শুরু করে। সিয়া ছবিতে এই গল্পটাই ধরা পড়বে। 

এই ছবিটির প্রযোজনা করছে দৃশ্যম ফিল্মস। মুখ্য ভূমিকায় থাকতে চলেছেন পূজা পাণ্ডে। এবং একই সঙ্গে আরও একটি প্রধান চরিত্রে দেখা যাবে বিনীত কুমার সিংকে, যাঁকে এর আগে মুক্কাবাজ, রংবাজ 3 ছবিতে দেখা গিয়েছিল।

এই ছবিটির বিষয়ে পরিচালক জানান, যেভাবে ভারতে দিনের পর দিন অন্যায়, অত্যাচার বাড়ছে সেটারই নগ্ন রূপ, অমানবিকতার ছবি ধরা পড়বে সিয়ায়। এখনও যে এদেশে মেয়েদের দুর্বল, যৌন বস্তু হিসেবেই আজও বিবেচিত হয়। তাও নাকি যৌনতা নিষিদ্ধ এই দেশে! মণীশ মুন্দ্রা আরও জানান এই ছবিটি আসলে একটি  আন্দোলন যেখানে অকল্পনীয় অত্যাচারের বিরুদ্ধে একটি মেয়ের লড়াই দেখা যাবে। অভিনেতা পূজা পাণ্ডে জানান, একজন মহিলা হয়ে এই ছবিটা এই সময়ে খুব জরুরি মনে হয়েছে। এই ছবির গল্প সকলকে দেখানো দরকার। এখানে বহু নিপীড়িত মেয়ের গল্প ফুটে উঠবে। সিয়া ছবিটি আগামী 16 সেপ্টেম্বর 2022 সালে মুক্তি পাবে।

Connect On :