প্রেক্ষাগৃহে নয়, সোজাসুজি Netflix-এ আসছে Mission Majnu? অভিনয়ে রশ্মিকা মন্দানা, সিদ্ধার্থ মালহোত্রা

প্রেক্ষাগৃহে নয়, সোজাসুজি Netflix-এ আসছে Mission Majnu? অভিনয়ে রশ্মিকা মন্দানা, সিদ্ধার্থ মালহোত্রা
HIGHLIGHTS

সিদ্ধার্থ মালহোত্রা এবং রশ্মিকা মন্দানা অভিনীত ছবি মিশন মজনু নেটফ্লিক্সে মুক্তি পেতে চলেছে

আগামী বছর 18 জানুয়ারি ছবিটি ওটিটি প্ল্যাটফর্মে আসবে যদিও এখনও আনুষ্ঠানিক ঘোষণা হয়নি

মিশন মজনু ছবিটির পরিচালনা করেছেন শান্তনু বাগচী

সিদ্ধার্থ মালহোত্রা (Siddharth Malhotra) এবং রশ্মিকা মন্দানা (Rashmika Mandanna) জুটি বাঁধতে চলেছেন তাঁদের আগামী ছবিতে। তাঁদের একত্রে স্ক্রিন শেয়ার করতে দেখা যাবে মিশন মজনু (Mission Majnu) ছবিতে। এই ছবিটি নিয়ে ইতিমধ্যেই দর্শক এবং অভিনেতাদের অনুরাগীদের মধ্যে উত্তেজনা তৈরি হয়ে আছে। সকলেই ছবিটির জন্য উদগ্রীব হয়ে অপেক্ষা করছেন। কিন্তু সদ্য প্রকাশ হওয়া একটি রিপোর্ট অনুযায়ী ছবিটি নাকি প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে না। এমনটা শোনা যাচ্ছে। তাহলে কোথায় দেখা যাবে মিশন মজনু?

মিশন মজনু কোথায় আর কবে থেকে দেখা যাবে? 

শোনা যাচ্ছে, সিনেমা হলের বদলে ছবিটি নাকি সোজাসুজি ওটিটি প্ল্যাটফর্মে (OTT) মুক্তি পেতে চলেছে। সেখানেই প্রিমিয়ার হবে এই ছবির। যদি সব ঠিক থাকে তাহলে ছবিটি আগামী বছর, অর্থাৎ 2023 সালের জানুয়ারি মাসে নেটফ্লিক্সে (Netflix) মুক্তি পাবে। এই ছবিটির পরিচালনা করেছেন পরিচালক শান্তনু বাগচী। এটি একটি স্পাই থ্রিলার ঘরানার ছবি।

Netflix এই আগামী বছরের 18 জানুয়ারি এই ছবিটি মুক্তি পাবে প্রেক্ষাগৃহের বদলে, এমনটাই রিপোর্টে দাবি করা হচ্ছে। একই সঙ্গে জানানো হয়েছে যে আগামী দিনে এই বিষয়ে OTT প্ল্যাটফর্ম, Netflix এর তরফে একটি পোস্ট করা হবে। পিঙ্কভিলাকে একটি সূত্র জানিয়েছে, 'এই ছবির নির্মাতারা জানিয়েছেন যে তাঁরা ছবিটি সোজাসুজি নেটফ্লিক্সে রিলিজ করতে চলেছে আগামী 18 জানুয়ারি, 2023 এ। OTT প্ল্যাটফর্মের তরফে শীঘ্রই ঘোষণা করা হবে এই বিষয়ে।'

Mission majnu

যদি এই রিপোর্ট সত্যি হয়, এবং আগামীতে ছবিটি প্রেক্ষাগৃহের বদলে সোজাসুজি নেটফ্লিক্সেই মুক্তি পায় তাহলে এটা সিদ্ধার্থ মালহোত্রার দ্বিতীয় ছবি হবে যা সোজাসুজি OTT প্ল্যাটফর্মে মুক্তি পাবে। এর আগে তাঁর ছবি শেরশাহও সোজাসুজি OTT প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছিল। 2021 সালে এই ছবিটি রিলিজ করে, Amazon Prime Video তে দেখা গিয়েছিল সেই ছবি।

সম্প্রতি সিদ্ধার্থ মালহোত্রাকে থ্যাংক গড ছবিতে দেখা গিয়েছে। এই ছবিটি বক্স অফিসে তেমন ভালো সাড়া পায়নি। এক কথায় বলতে গেলে, সেভাবে চলেনি। বর্তমানে তাঁর হাতে রোহিত শেঠির (Rohit Shetty) ওয়েব সিরিজ, 'ইন্ডিয়ান পুলিশ ফোর্স' এবং সাগর আম্বে ও পুষ্কর ওঝার 'যোদ্ধা' আছে। অন্যদিকে রশ্মিকা মন্দানা কিছুদিন আগে বলিউডে পা রেখেছেন। বলিউডে তাঁর প্রথম ছবি ছিল বিগ বি, অমিতাভ বচ্চনের (Amitabh Bachchan) সঙ্গে। ছবির নাম ছিল গুডবাই, বলাই বাহুল্য এই ছবিটিও বক্স অফিসে একদমই চলেনি। তাঁর হাতেও এখন পুষ্পা 2 ছবির কাজ আছে, সঙ্গে রয়েছে ভারিশু ছবির কাজ। দ্বিতীয় ছবিটি একটি পারিবারিক ছবি, যেখানে থলাপতির (Thalapathy) সঙ্গে তাঁকে জুটি বাঁধতে দেখা যাবে।

Subhasmita Kanji

Subhasmita Kanji

I am Subhasmita Kanji from Kolkata. I have completed my Masters in Geography from University of Calcutta. In Media sector I have worked for several eminent houses like 4th Pillars, Bangla Jago Tv, Hindustan Times Bangla, and Digit Bangla. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo