Shamshera song Fitoor: মুক্তি পেল রণবীর অভিনীত শামসেরার গান ফিতুর

Shamshera song Fitoor: মুক্তি পেল রণবীর অভিনীত শামসেরার গান ফিতুর
HIGHLIGHTS

মুক্তি পেল শামসেরার নতুন গান ফিতুর

এটি রণবীরের পছন্দের গান, তাঁরই অভিনীত ছবির গান এটি

আশা করা যায় শ্রোতারাও এই গানটিকে পছন্দ করবেন

রণবীর কাপুরের (Ranbir Kapoor) পরবর্তী ছবি হচ্ছে শামসেরা (Shamshera)। এই ছবিতেই এরপর তাঁকে দেখা যেতে চলেছে। সেই ছবির গান ফিতুর মুক্তি পেল। এটি অবশ্যই একটি প্রেমের গান। এই গানের পরতে পরতে দেখা যাবে বাণী কাপুর (Vaani Kapoor) এবং রণবীরের দারুন এক প্রেম কাহিনী। ফিতুর গানটি একটি রোমান্টিক গান। এই ছবিতে বাণী, রণবীরের সঙ্গে অভিনয় করতে দেখা যাবে সঞ্জয় দত্তকে। সঞ্জয় দত্ত (Sanjay Dutt) এখানে খল চরিত্রে অভিনয় করেছেন। 

অবশেষে বহু প্রতীক্ষিত ছবি শামসেরার ফিতুর গানটা এই ছবির নির্মাতারা প্রকাশ করলেন। গানটি গেয়েছেন অরিজিৎ সিং (Arijit Singh) তাঁর সঙ্গে সঙ্গ দিয়েছেন গায়িকা নীতি মোহন (Neeti Mohan)। গানটির টিআরপি হচ্ছে রণবীর এবং বাণীর রোমান্স। এই গানের দৃশ্যায়নে দেখা গিয়েছে কখনও তাঁরা বালিতে কখনও বা জলের তলায় রোমান্স করছেন। তাঁদের কেমিস্ট্রি এবং উষ্ণ রোমান্স নজর কাড়বে সকলেরই।  আগামী 22 জুলাই এই ছবিটি মুক্তি পেতে চলেছে বড় পর্দায়। 

shamsera

অভিনেতা রণবীর সিং একটি ইন্টারভিউতে এর আগে একবার বলেছিলেন গানটি তাঁর খুব পছন্দের এবং কাছের। এটি একটি প্রেমের গান, অভিনেতার মতে এই গান শুনে দর্শকেরাও প্রেমে পড়বে গানটার।  তিনি এই ছবিটি নিয়ে আরও জানান। শামসেরা মুক্তির আগে তাঁর বাবার কথা খুব মনে পড়ছে। তাঁর বাবাই তাঁর সব থেকে বড় ক্রিটিক ছিলেন বলে দাবি করেন রণবীর। তিনি জানান তাঁর সমস্ত বিষয়ে সঠিক সমালোচনা করতেন তাঁর বাবা। কোনটা ভাল কোনটাই বা খারাপ সেটা স্পষ্ট বলে দিতে পারতেন। তবে তিনি এই অন্যধারার ছবিতিউনিয়ে ভীষণই আশাবাদী। তিনি বিশ্বাস করেন কোথাও থেকে তাঁর বাবা দেখছেন তাঁকে এবং আশীর্বাদ করছেন। এখন শুধু এই ছবিটির মুক্তির অপেক্ষা।

Digit.in
Logo
Digit.in
Logo