শীঘ্রই আসছে SRK+, OTT তে এবার কুছ কুছ হোনে ওয়ালা হ্যায়

শীঘ্রই আসছে SRK+, OTT তে এবার কুছ কুছ হোনে ওয়ালা হ্যায়
HIGHLIGHTS

খুব শীঘ্রই আসতে চলেছে SRK+

SRK এর পরবর্তী সিনেমা Pathan-এও দেখা যাবে Salman-কে

Anurag জানিয়েছেন SRK+ অ্যাপে তিনি Shah Rukh এর সাথে কাজ করছেন

 

বলিউডের বাদশাহ তার ভক্তদের জন্যে আনতে চলেছে বড় চমক! বড় পর্দায় রাজ করার পর এবার OTT দুনিয়াতেও ধামাকা করতে চলেছেন Shah Rukh Khan। 15 মার্চ, সোশ্যাল মিডিয়াতে নিজেই একটি পোস্টারের মাধ্যমে নতুন এই চমকের কথা জানিয়েছেন। পোস্টারটিতে Shah Rukh Khan কে থাম্বস আপ করতে দেখা গেছে এবং তার পাশে লেখা রয়েছে SRK+। এছাড়াও পোস্টারটির মাধ্যমে ভক্তদের হিন্ট দেওয়া হয়েছে যে খুব শীঘ্রই আসতে চলেছে SRK+। শুধু পোস্টার আপলোড করেই তিনি থেমে জাননি। ছবিতে ক্যাপশান দিয়েছেন "Kuch kuch Hone wala hai, OTT ki duniya mein." এই পোস্টের পরেই উত্তেজনার বিস্ফোরণ ঘটেছে Shah Rukh ভক্তদের মধ্যে। শুধু তার ভক্তই নন, একটি ছবি আপলোডেই সবার মুখে মুখে তার নাম ঘুরতে শুরু করেছে। একের পর এক সেলিব্রিটি শুভেচ্ছা জানাচ্ছেন SRK কে।

তবে শুভেচ্ছা জানানোর দিক দিয়ে সবচেয়ে এগিয়ে karan Arjun এর Karan, অর্থাৎ বলিউডের ভাইজান Salman Khan। একসময় বি-টাউনের তিন খান, Shah Rukh, Amir এবং Salman তাদের নিজস্ব নিজস্ব ঘরানার সিনেমায় মাতিয়ে রাখতো গোটা দেশকে। হিট-সুপারহিটের লড়াইয়ে একে অপরের সাথে ছিল সুস্থ প্রতিদ্বন্দ্বিতা। লড়াই হত তাদের দর্শকদের মধ্যেও। তবে সময়ের সাথে সাথে সব কিছু পাল্টেছে। এখন সিনেমার প্রতিযোগিতা থেকে গেলেও Shah Rukh ও Salman রিয়েল লাইফের করণ-অর্জুন হয়ে উঠেছেন। একে অপরের বিপদে সবার আগে পাশে দাঁড়ান তারা, আবার খুশির খবর পেলে সবচেয়ে বেশি আনন্দও করেন। সম্প্রতি Shah Rukh পুত্রের বিতর্কিত জেল যাওয়ার সময় সবার আগে পাশে দাঁড়িয়েছিলেন Salman। SRK এর পরবর্তী সিনেমা Pathan-এও দেখা যাবে তাকে। তাদের এই বন্ধুত্বের ঝলক আবারও দেখা গেলো, Shah Rukh Khan এর পোস্ট করার সময়ও। Salman Khan নতুন OTT এর ব্যাপারে SRK কে শুভেচ্ছা জানিয়ে সোশ্যাল মিডিয়াতে লেখেন "Aaj ki party teri taraf se @iamsrk. Congrats on your new OTT App, SRK+।

অর্থাৎ, একপ্রকার Salman Khan-ই কনফার্ম করে দিলেন যে SRK+ একটি OTT অ্যাপ হতে চলেছে। বিভিন্ন মহলে শোনা যাচ্ছে যে, Netflix, Amazon Prime, Disney+ Hotstar কে চ্যালেঞ্জ জানাতে আসছে SRK+। রিপোর্ট অনুযায়ী, Red Chillies Entertainment এর নতুন কাজগুলি এবার রিলিজ করবে SRK+ এ। Salman ছাড়াও শুভেচ্ছা জানিয়েছেন, Karan Johar, Anurag Kashyap এবং আরও অনেকে। Anurag জানিয়েছেন SRK+ অ্যাপে তিনি Shah Rukh এর সাথে কাজ করছেন। এবং এই কাজে সামিল হতে পেরে তার স্বপ্ন পূরণ হয়েছে। Karan বলছেন SRK+ এবার OTT এর দুনিয়ায় বড় পরিবর্তন আনবে।

Digit.in
Logo
Digit.in
Logo