Dunki: প্রকাশ্যে এল ডাঙ্কি ছবির দুই প্রধান চরিত্রের ফার্স্ট লুক! অভিনয়ে শাহরুখ-তাপসী

Dunki: প্রকাশ্যে এল ডাঙ্কি ছবির দুই প্রধান চরিত্রের ফার্স্ট লুক! অভিনয়ে শাহরুখ-তাপসী
HIGHLIGHTS

2023 সালে আসতে চলেছে শাহরুখ খানের একাধিক ছবি

আসছে ডাঙ্কি ছবিও, অভিনয় শাহরুখ তাপসী

মুক্তি পেল এই ছবিতে থাকা দুই মূল অভিনেতার ফার্স্ট লুক

2023 সালে বলিউডের (Bollywood) কিং খানের (King Khan) একাধিক ছবি আসতে চলেছে। তার অন্যতম হচ্ছে ডাঙ্কি (Dunki)। আর এই ছবিতে প্রথমবারের জন্য পরিচালক রাজকুমার হিরানি (Rajkumar Hirani) এবং অভিনেতা শাহরুখ খান (Shah Rukh Khan) একত্রে কাজ করেছেন। তবে দর্শকরা কিন্তু রাজকুমার হিরানির কাজের সঙ্গে যথেষ্ট পরিচিত। তাঁর পরিচালিত ছবি মুন্নাভাই এমবিবিএস (Munnabhai MBBS), থ্রি ইডিয়টস (Three Idiots), পিকে (PK) দর্শকদের মন কেড়েছে বারবার।

একের পর এক সুপারহিট ছবি উপহার দেওয়ার পর তিনি কাজ করলেন শাহরুখ খানের সঙ্গে। এই ছবির নাম যে ডাঙ্কি (Dunki) তা আগেই জানা গিয়েছিল। সঙ্গে জানা গিয়েছিল এই ছবিতে শাহরুখের বিপরীতে থাকবেন অভিনেতা তাপসী পান্নু (Taapsee Pannu)। ফলে একে তো কিং খান, তার উপর রাজকুমার হিরানির মতো পরিচালকের সঙ্গে কাজ করার সুযোগ পেয়েছেন তাপসী এই ছবিতে। এবার সেই ছবির ফার্স্ট লুক সকলের সামনে এল।

সোশ্যাল মিডিয়ায় ইতিমধ্যে বেশ কয়েকজন নেট নাগরিককে এই সিনেমার ছবি পোস্ট করতে দেখা গিয়েছে। সেখানে দেখা গিয়েছে শাহরুখ খান এবং তাপসী পান্নুকে। সেখানে যাঁরা এই ছবি পোস্ট করেছেন তাঁরা জানিয়েছেন এগুলি ডাঙ্কি সিনেমার ছবি। তবে সিনেমা নির্মাতাদের তরফে তেমন কিছুই জানানো হয়নি। কিংবা অফিসিয়ালি কোনও তথ্য দেওয়া হয়নি এই সংক্রান্ত। যে ছবিটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে তাতে কিং খানকে দেখা যাচ্ছে একটি চেক শার্ট, লাল জ্যাকেট এবং জিন্সে।

আর তাপসীর পরনে রয়েছে গোলাপী রঙের একটি সোয়েটার। তাঁর কাঁধে একটি ব্যাগ দেখা গিয়েছে। শাহরুখের সঙ্গেও আছে একটি ব্যাগ। এই ছবি সামনে আসতেই সকলেই দারুন উচ্ছ্বসিত। দীর্ঘ সময়ের পর শাহরুখকে আবার তাঁর ভক্তরা বড় পর্দায় দেখতে চলেছেন। ফলে এবার এই উত্তেজনা অন্যান্যবারের তুলনায় অনেক বেশি।

Dunki First Look

এই বিষয়ে উল্লেখযোগ্য, ডাঙ্কি ছবিটি তৈরি হচ্ছে অভিবাসনকে কেন্দ্র করে। এই ছবিতে দেখা যাবে একটি পাঞ্জাবি ছেলে কানাডায় যাচ্ছে। কিন্তু অন্য দেশে গিয়ে সে নানান বিপদে জড়িয়ে পড়ে। কোন কোন সমস্যার সম্মুখীন তাঁকে হতে হয়েছিল সেটা জানা যাবে এই ছবি থেকে। এই ছবির সহ প্রযোজক হচ্ছেন শাহরুখ ঘরণী, গৌরী খান (Gauri Khan)।

আগামী বছর কিং খানের যে ছবিগুলো মুক্তি পেতে চলেছে সেগুলো হল পাঠান (Pathaan), জওয়ান (Jawan), ডাঙ্কি (Dunki)। এছাড়া টাইগার থ্রি (Tiger 3) ছবিতেও তাঁকে দেখা যাবে তবে ক্যামিও চরিত্রে। সঙ্গে আরও একটি গুঞ্জন শোনা যাচ্ছে। সেটি হল Don 3 মুক্তির কথা। তবে এই বিষয়ে এখনও স্পষ্ট কিছু জানা যায়নি।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo