আবারও শাহরুখ সলমন একসঙ্গে বড় পর্দায় ফিরতে চলেছেন, কোন ছবিতে তাঁদের দেখা যাবে জেনে নিন

Updated on 05-Jul-2022
HIGHLIGHTS

শাহরুখ সলমন আবারও একসঙ্গে বড় পর্দায় ফিরছেন

1995 সালের পর আবারও এই দুই হিরো একসঙ্গে অভিনয় করবেন ছবিতে

আদিত্য চোপড়া একটি অ্যাকশন ফিল্ম বানাচ্ছেন সেখানেই তাঁদের দেখা যাবে বলে খবর

করণ অর্জুন ছবিতে শেষবারের মতো বলিউডের দুই খানকে একত্রে দেখা গিয়েছিল। 1995 সালে মুক্তি পেয়েছিল এই অ্যাকশন ফিল্ম। সেখানে শাহরুখ (ShahRukh khan) এবং সলমন (Salman Khan) কে একসঙ্গে অ্যাকশন করতে দেখা যায়। আবারও সাতাশ বছর তাঁরা দুজন একত্রে আরও একটি অ্যাকশন ফিল্ম নিয়ে বড় পর্দায় ফিরতে চলেছেন। যদিও  এর মাঝে আনন্দ এল রাইয়ের ছবি জিরোতে সলমনকে একটি গানে দেখা গিয়েছিল, আর ছবিটির অভিনেতা ছিলেন শাহরুখ।

সূত্রের খবর অনুযায়ী, দুই খানের আগামী দুই ছবি টাইগার 3 (Tiger 3), এবং পাঠান (Pathaan) এ তাঁরা ক্যামিও চরিত্রে অভিনয় করবেন। আগামী বছর প্রজাতন্ত্র দিবসে মুক্তি পাবে শারুখের পাঠান ছবিটি, সেখানে সলমনকে দেখা যাবে এক ঝলক। আবার সেই বছরেই ইদে সলমনের টাইগার 3তে ক্রসওভার করবেন শাহরুখ।

 কিন্তু এবার খবর এসেছে আর ছোটখাটো পার্ট নয়, এবার শাহরুখ সলমন একত্রে একটা গোটা ছবিতে অভিনয় করবেন। দুজনেই থাকবেন হিরোর ভূমিকায়। ছবিটির প্রযোজনা করবে ইয়াশ রাজ ব্যানার (Yash Raj Banner)।
 
Yash Raj films এর ব্যানারে এই দুই হিরোকে নিয়ে যে ছবিটি তৈরি হবে শোনা যাচ্ছে সেটা ভারতের সব থেকে বড় ছবি হতে চলেছে। আদিত্য চোপড়া বহুদিন ধরেই এই কনসেপ্টে কাজ করছেন। তিনি এবার দুই অ্যাকশন হিরো সম্বলিত একটি ফিল্ম আনতে চলেছে। এই ছবিতে তিনি সংলাপ, চিত্রনাট্য, এবং স্ক্রিনপ্লে নিয়ে ভীষণ রকম কাজ করবেন বলেই সূত্রের খবর। শোনা যাচ্ছে এই ছবিটির জন্য শাহরুখ সলমন দুজনেই তাঁদের শিডিউলের বেশ অনেকটা সময় ফাঁকা রেখেছেন। 2023 সালের শেষে কিংবা 2024 এর শুরুতে এই কাজটি শুরু হবে বলেই জানা যাচ্ছে। দুই হিরোর ডেট পেলে ছবিটির প্রথম দফার স্ক্রিপ্ট রেডি করা হবে। সঙ্গে রিডিং-ও।

Connect On :