তাঁর ছেলে তাঁরই মতো, Shah Rukh Khan নিজের মিল পেলেন Aryan Khanর ছবি সঙ্গে

Updated on 14-Sep-2022
HIGHLIGHTS

বিখ্যাত ব্র্যান্ডের হয়ে শ্যুট করলেন আরিয়ান খান

ছেলের সেই শ্যুটের ছবির সঙ্গে নিজের মিল পেলেন বাদশা স্বয়ং

কিং খান প্রশংসা করলেন ছেলের, পোস্ট করলেন ছবিও

Shah Rukh Khan কখন কিছু পোস্ট করবেন সেটার জন্য তাঁর ভক্তরা অপেক্ষা করে থাকেন। এবার তিনি তাঁর ভক্তদের জন্য পোষ্ট করলেন নিজের অতীতের একটু ছবি। সকলের সঙ্গে শেয়ার করে নিলেন স্মৃতি। একই সঙ্গে মিল খুঁজে বের করলেন তাঁর পুত্রের সঙ্গে। কী বলছি বুঝতে পারছেন না? আরিয়ান খান (Aryan Khan) এর একটি নতুন পোস্টার সঙ্গে নিজের তুলনা করে ছবি ভাগ করে নিলেন সকলের সঙ্গে বলিউডের (Bollywood) বাদশা।

আরিয়ান খান কিছুদিন আগেই একটি বিখ্যাত ব্র্যান্ডের জন্য ফটো শ্যুট করেন। তিনি তাঁর সোশ্যাল মিডিয়ায় সেই সংক্রান্ত তিনটি ছবিও শেয়ার করে । তার মধ্যে একটি শাহরুখ পত্নী গৌরী খান (Gauri Khan) টুইটারে সেটা শেয়ার করেন এবং লেখেন 'onwards and upwards… My boy'। আরিয়ান খান এই ছবিতে সকলের বেশ নজর কেড়েছেন। একটি টেবিলের উপর দিয়ে তাঁকে লাফ দিতে দেখা যাচ্ছে ছবিতে।

গৌরী খানের করা টুইটটিকে শাহরুখ আবার রিটুইট করেন তাঁর অভিনীত ম্যায় হুঁ না সিনেমার একটি ছবির সঙ্গে যেখানে তাঁকেও একটি পাঁচিল টপকাতে দেখা যাচ্ছে। সেখানে তিনি ক্যাপশনে লেখেন যে তাঁর পুত্র তাঁর মতোই হয়েছে।

আরিয়ান খান তাঁর এই অ্যাডের ছবি এর আগে তাঁর ইনস্টাগ্রাম হ্যান্ডেলে পোস্ট করেছিলেন। সেখানেও ছেলের সঙ্গে খুনসুটিতে মাতেন শাহরুখ। তিনি সেই পোস্টে কমেন্ট করে লেখেন যে তাঁর ছেলেকে খুব সুন্দর দেখাচ্ছে। একই সঙ্গে ছেলেকে খোঁচা দিয়ে জিজ্ঞেস করেন গ্রে রঙের টিশার্টটা কি তাঁর? আরিয়ানের সেই পোস্টে বোন সুহানা খান (Suhana Khan), করণ জোহর (Karan Johar), সহ অনেকেই কমেন্ট করেছেন। তবে আরিয়ান খান কিন্তু খুব একটা ইনস্টাগ্রামে পোস্ট করেন না। কিন্তু কিছুদিন আগেই তিনি তাঁর এবং সুহানার একটি ছবি পোস্ট করেছিলেন।

Connect On :