Shah Rukh Khan চার বছর পর পর্দায় ফিরছেন, কিং খান তাঁর ম্যাজিক বজায় রাখতে কী করছেন?

Shah Rukh Khan চার বছর পর পর্দায় ফিরছেন, কিং খান তাঁর ম্যাজিক বজায় রাখতে কী করছেন?
HIGHLIGHTS

2023 সালে শাহরুখ খানের তিনটি ছবি বড় পর্দায় মুক্তি পেতে চলেছে

দীর্ঘ চার বছরের বিরতির পর তিনি আবার ফিরছেন পর্দায়, ভক্তরা ভীষণই উচ্ছ্বসিত

তিনি নিজেও তাঁর সেই আগের ম্যাজিক ধরে রাখতে আপ্রাণ চেষ্টা চালিয়ে যাচ্ছেন

শাহরুখ খান (Shah Rukh Khan) নাকি ডন 3 ছবি ফিরিয়ে দিয়েছেন। এমনটাই শোনা যাচ্ছে বলিউডের অন্দরে কান পাতলে। কিন্তু কেন ফেরালেন তিনি ফারহান আখতারের (Farhan Akhtar) এই ছবির স্ক্রিপ্ট জানেন? কারণ তিনি এই স্ক্রিপ্টে পুরোপুরি বিশ্বাসী ছিলেন না। তাই পরিচালক আবার এই ছবির স্ক্রিপ্টে কাজ করছেন এখন। এবার তাই সকলে মনে করছেন যে হয়তো নতুন স্ক্রিপ্ট বাদশার ভাল লাগবে। কিন্তু শাহরুখ ভক্তরা বেশ হতাশই হয়েছিলেন তিনি ডন ছবির স্ক্রিপ্ট ফিরিয়ে দেওয়ায়। কারণ তাঁদের কাছে ডন বলতে একজনই, আর তিনি হলেন বলিউডের বেতাজ বাদশা।

ডন ছবির ভবিষৎ অনিশ্চিত হলেও শাহরুখ ভক্তরা এখন বেশ আনন্দিত, কারণ দীর্ঘ চার বছরের বিরতি কাটিয়ে অবশেষে আগামী বছর কিং খানকে বড়পর্দায় দেখা যেতে চলেছে। 2023 সালে শাহরুখ খানের তিনটি ছবি মুক্তি পেতে চলেছে। এই তালিকায় আছে পাঠান, জওয়ান, ইত্যাদি। আর কিং খান (King Khan) মোটেই তাঁর কামব্যাক বিফলে যেতে দিতে চান না। তিনি চান আগের মতোই তাঁর ক্যারিশমা দিয়ে দর্শকদের মন জয় করতে। ফলে প্রচারে কোনও রকম খামতি থাকবে না।

পাঠান (Pathaan)

আগামী বছর জানুয়ারি মাসে পাঠান ছবিটি মুক্তি পেতে চলেছে যশরাজ ফিল্মসের (Yashraj Films) ব্যানারে। কিং খান এই ছবিটির প্রচার করার জন্য একাধিক পরিকল্পনা করেছেন, কারণ এই ছবির হাত ধরেই তিনি চার বছর পর বড় পর্দায় আসছেন। তবে এই ছবির প্রচারে অভিনেতা নিজে কম উপস্থিত থাকবেন, এবং খুবই কম সংখ্যক সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলবেন। এমন পরিকল্পনার মূল কারণ হল বয়কট ট্রেন্ড। তবে এই ছবিতে যে তাঁকে একদম অন্যরূপে দেখা যাবে সেটা বলাই বাহুল্য। জানা গিয়েছিল যে এই ছবির জন্য বিশেষ গান গাইবেন দীপিকা পাড়ুকোন (Deepika Padukone)। রণবীর সিং (Ranveer Singh) নিজে এই কথা জানিয়েছিলেন। দীপিকার বেটার হাফ জানিয়েছিলেন যে এই গানটির কোরিওগ্রাফি করেছেন বৈভবী মার্চেন্ট এবং সুর দিয়েছেন বিশাল-শেখর (Vishal-Shekhar)। রণবীর জানান তিনি এই গানটির ভিডিও লুকিয়ে দেখেছেন এবং মনে হয়েছিল যেন স্ক্রিনে আগুন ধরে যাবে।

জওয়ান (Jawan)

পরিচালক অ্যাটলি (Atlee Kumar) এই ছবিটি তৈরি করছেন এবং শাহরুখ খান তাঁকে সব রকম সাহায্য করেছেন। কিং খানের সঙ্গে গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে নয়নতারা (Nayanthara) এবং অন্যান্যদের। চেন্নাইয়ে এক মাস থেকে শাহরুখ খান এই ছবির শ্যুটিং করবেন বলে জানা গিয়েছে সূত্র মারফত। বিজয় সেতুপতি (Vijay Setupathi) কে দেখা যেতে চলেছে এই ছবিতে। তিনি নাকি এই ছবিতে ১৫ কোটির বদলে ২১ কোটি পারিশ্রমিক নিয়েছেন। শাহরুখ খান তাঁর কাজে খুশি হয়ে বেশি অর্থ দিতে রাজি হয়েছেন।

Shah Rukh Khan's upcoming films

ডানকি (Dunki)

এছাড়া শাহরুখ অভিনয় করতে চলেছেন রাজকুমার হিরানির (Rajkumar Hirani) ছবি ডানকিতে। এখানে তাঁর সঙ্গে অভিনয় করবেন তাপসী পান্নু (Taapasee Pannu)। এখনও অবধি এই ছবির সম্পর্কে বিশেষ কিছু জানা যায়নি। তবে শোনা গিয়েছে দুই অভিনেতা এই ছবির বেশ কিছু অংশ শ্যুট করেছেন। কিছুদিন আগে ডানকি ছবির সেট থেকে একটি ছবি ফাঁস হয়।

তবে এই বিষয়ে উল্লেখযোগ্য শাহরুখ খান ব্রহ্মাস্ত্র পার্ট ওয়ান ছবিতে ক্যামিও দৃশ্যে অভিনয় করবেন। সেই দৃশ্যের ঝলক অনলাইনে ফাঁস হয়েছে। আগামী 9 সেপ্টেম্বর এই ছবি মুক্তি পেতে চলেছে বড় পর্দায়।

Digit.in
Logo
Digit.in
Logo