Upcoming Web Series: কালীন ভাইয়া থেকে শ্রীকান্ত! একের পর এক আসতে চলেছে নতুন ওয়েব সিরিজ, জানেন সেক্রেড গেমসের কী খবর?

Upcoming Web Series: কালীন ভাইয়া থেকে শ্রীকান্ত! একের পর এক আসতে চলেছে নতুন ওয়েব সিরিজ, জানেন সেক্রেড গেমসের কী খবর?
HIGHLIGHTS

ওটিটির পর্দায় ফিরতে চলেছে একাধিক ওয়েব সিরিজ

এই বছরের শেষেই আসছে ফ্যামিলি ম্যান 3

শোনা যাচ্ছে মির্জাপুর 3-ও ফিরছে ওটিটির পর্দায়

বিগত কয়েক বছরে একাধিক ভাল ভাল ওয়েব সিরিজ (Web Series) ওটিটির পর্দায় এসেছে। তার মধ্যে বেশ কিছু চরিত্র দর্শকদের মনে দাগ কেটে গিয়েছে। অধীর আগ্রহে তারা সেই চরিত্রগুলো কবে ফিরবে সেই অপেক্ষায় রয়েছে। অনেকের মনেই বেশ কিছু প্রশ্ন ঘুরপাক খাচ্ছে সেক্রেড গেমস কবে ফিরবে? কিংবা ফ্যামিলি ম্যান 3 অথবা মির্জাপুর 3? প্রতিটা সিরিজ কম বেশি টানটান উত্তেজনা রেখেই শেষ হয়। তারপর একটা সিজন শেষ হওয়ার পর থাকে কেবলই অপেক্ষা।

প্রথম দিকে ওটিটি জনসাধারণের কাছে তেমন ভাবে পৌঁছতে না পারলেও কোভিড পরিস্থিতিতে এই বিনোদন মাধ্যম এখন সবার ঘরে ঘরে পৌঁছে গিয়েছে। সিরিজ যেন মানুষের কাছে বিনোদনের এক নতুন মাধ্যম খুলে দিয়েছে। অনুরাগ কাশ্যপের (Anurag Kashyap) সেক্রেড গেমস জনপ্রিয়তার শীর্ষে পৌঁছে গিয়েছিল। এই সিরিজের দুটি সিজন ইতিমধ্যেই মুক্তি পেয়েছে। 2018 সালে প্রথম সিজন মুক্তি পায়, এর পর 2019 সালে আসে এর দ্বিতীয় জীবন। এই ওয়েব সিরিজটি দর্শকদের দারুন মনে ধরেছিল। কিন্তু দ্বিতীয় সিজনের পর প্রায় তিন বছর কেটে গিয়েছে তাও এর পরবর্তী সিজনের আর কোনও খবর নেই। তবে কি এই ওয়েব সিরিজ আর আসবে না? জানা নেই। তবে সকলেই এই সিরিজের পরবর্তী সিজনের অপেক্ষায় রয়েছেন।

সেক্রেড গেমস (Sacred Games) এবং ফ্যামিলি ম্যান 3 (Family Man 3)

সেক্রেড গেমস (Sacred Games) নিয়ে আপাতত কোনও খবর না থাকলেও অন্যান্য বেশ কিছু সিরিজ আশার খবর শুনিয়েছে। সূত্রের খবর অনুযায়ী খুব জলদি বেশ কিছু সিরিজের পরবর্তী সিজন আসতে চলেছে। ওটিটিতে ফিরতে চলেছে ফ্যামিলি ম্যান 3 (Family Man 3)। শোনা যাচ্ছে মনোজ বাজপেয়ী (Monoj Bajpayee) এই ওয়েব সিরিজ নিয়ে ফিরছে। শ্রীকান্ত শিখরের চরিত্রে ফের দেখা যাবে মনোজ বাজপেয়ীকে। মনোজের জন্য এক চরিত্রটি বেশ বিখ্যাত। এই সিরিজের গল্পটা শেষ থেকে শুরু হচ্ছে। এটাই এই সিরিজের প্লাস পয়েন্ট। পুরনো সমস্ত চরিত্রদের নিয়েই ফের ফিরছে ফ্যামিলি ম্যান 3। 

web series

মির্জাপুর 3

শুধু ফ্যামিলি ম্যান 3 নয়, ফিরছে মির্জাপুর 3 (Mirzapur 3)। এই সিরিজের নতুন সিজনে কলীন ভাইয়ার চরিত্রে দেখা যেতে চলেছে পঙ্কজ ত্রিপাঠিকে (Pankaj Tripathi)। এই ওয়েব সিরিজ দর্শকদের পছন্দ হওয়ার অনেক কারণ আছে, প্রথমত, ভাইয়ের হত্যার প্রতিশোধ, দ্বিতীয়ত বাবা এবং ছেলের মধ্যে অপরাধ জগতের ক্ষমতা দখল নিয়ে লড়াই সকলকে মুগ্ধ করেছে। মুন্না নামক চরিত্রের মৃত্যুর আশঙ্কা নিয়ে মির্জাপুর 2 শেষ হয়েছিল। মুন্না এর শেষ অবধি কী হল সেটার জানার জন্য দর্শক মুখিয়ে রয়েছে। এই সিরিজের নতুন সিজনে পুরনো অভিনেতাদের দেখা যাবে কি না বা কবে আসবে এই সিজন সেটা এখনও জানা যায়নি। 

ডেইলি ক্রাইম (Daily Crime)

অন্যদিকে শেফালী শাহ (Shefali Shah) ডেইলি ক্রাইম সিরিজে পুলিশ অফিসারের চরিত্রে অভিনয় করে সকলকে তাক লাগিয়ে দিয়েছে। দর্শকদের দাবিতে জানানো হয়েছিল এই ওয়েব সিরিজের পরবর্তী সিজন আসবে। যদিও  কবে ডেইলি ক্রাইম আসবে এখনও জানা যায়নি সেটা।

Digit.in
Logo
Digit.in
Logo