আজকের সেরা ডিল ফ্লিপকার্টে (৬ জুলাই)

আজকের সেরা ডিল ফ্লিপকার্টে (৬ জুলাই)
HIGHLIGHTS

আপনি যদি আজ এই তালিকা থেকে কিছু জিনিস কেনেন তবে আপনার বেশ কিছু টাকা বাচাতে পারবেন

ফ্লিপকার্ট প্রায়ই বিভিই ইলেকট্রনিক্স প্রোডাক্টের ওপর অনেক ধরনের ছাড় দেয়। তবে আজ ফ্লিপকার্ট বিশেষ কিছু মোবাইলের ওপর ডিস্কাউন্ট দিচ্ছে। আজ যদি আপনি এই ডিস্কাউন্টের সুযোগে কিছু ফোন কেনেন তবে আপনি আপনার বেশ কিছু টাকা বাচাতে পারবেন।

Moto G Turbo Edition 

মোটোরোলার এই স্মার্টফোনটি আজ এই সেলে আপনি হোয়াইট কালারে কিনতে পারবেন। এই ফোনটির আসল দাম ১২,৪৯৯ টাকা আজ এর ওপর ২৬%’র ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে। এর এই ডিস্কাউন্টের পরে আপনি এটি ৯,১৯৯ টাকায় কিনতে পারবেন। এই ফোনটিতে 2 GB র‍্যাম আর 16 GB’র ইন্টারনাল স্টোরেজ আছে। এতে 2470 mAh এর ব্যাটারি আছে। এই ফোনের রেয়ার ক্যামেরা 13MP’র আর এই ফোনটির ফ্রন্ট ক্যামেরা 5MP’র।

ফ্লিপ্কার্ট থেকে কিনুন Rs.9,999 টাকায় Moto G Turbo Edition (White, 16 GB) (2 GB RAM)

Lenovo Vibe K5 Note

লেনোভোর এই স্মার্টফোনটির ওপর আজ ১৬% র ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে। এর আসল দাম ফ্লিপকার্ট অনুসারে ১১,৯৯৯ টাকা। এই ফোনটি ডিস্কাউন্টের পরে আপনি ৯,৯৯৯ টাকায় কিনতে পারবেন। এই ফোনটিতে 3 GB র‍্যাম আর 32 GB’র ইন্টারনাল স্টোরেজ আছে। এই ফোনটি 5.5  ইঞ্চির ডিসপ্লে যুক্ত। এতে একটি 3500 mAh  এর ব্যাটারি আছে।

ফ্লিপ্কার্ট থেকে কিনুন Rs.11,499 টাকায় Lenovo Vibe K5 Note (Grey, 32 GB) (4 GB RAM)

Asus Zenfone Max

আসুস ব্র্যান্ডের এই স্মার্টফোনটি 2 GB র‍্যাম যুক্ত এই ফোনের ইন্টারনাল স্টোরেজ 16 GB’র। এই ফোনটির EMI তেও পাওয়া যাচ্ছে। এই ফোনটির আসল দাম ৯,৯৯৯ টাকা এর ওপর ১০%’র ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে। এই ফোনটি ডিস্কাউন্টের পরে ৮,৯৯৯ টাকায় পাওয়া যাচ্ছে।

ফ্লিপ্কার্ট থেকে কিনুন Rs.8,999 টাকায় Asus Zenfone Max (Black, 16 GB) (2 GB RAM)

Samsung Galaxy J2 Pro

স্যামসং এর এই 2 GB র‍্যাম আর 16 GB’র ইন্টারনাল স্টোরেজ যুক্ত ফোনটির ওপর আজ ১৬%’র ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে। এই ফোনটির আসল দাম ১০,৯০০ টাকা এই ফোনটি ডিস্কাউন্টের পরে আপনি মাত্র ৯,০৯০ টাকায় কিনতে পারবেন। এই ফোনটি 5 –ইঞ্চির HD ডিসপ্লে যুক্ত। এই ফোনটিতে 8MP’র রেয়ার আর 5MP’র ফ্রন্ট ক্যামেরা আছে।

ফ্লিপ্কার্ট থেকে কিনুন Rs.9,090 টাকায় Samsung Galaxy J2 Pro (Silver, 16 GB) (2 GB RAM)

Moto C Plus 

মোটোরোলার এই ফোনটি এই সেলে ফাইন গোল্ড কালারে কিনতে পাওয়া যাবে। এই ফোনটি আপনি ৬,৯৯৯ টাকায় কিনতে পারবেন। এই ফোনটি প্রতিমাসে ৩৪০ টাকা EMI তেও কেনা যাবে। এটি 2 GB র‍্যাম আর 16 GB  ইন্টারনাল স্টোরেজ যুক্ত। এই ফোনটির স্টোরেজকে 32 GB অব্দি এক্সপেন্ড করা যাবে। এতে একটি 4000 mAh ক্ষমতাসম্পন্ন ব্যাটারি আছে। এর ফ্রন্ট ক্যামেরা 2MP ‘র আর রেয়ার ক্যামেরাটি 8MP’র। 

ফ্লিপ্কার্ট থেকে কিনুন Rs.6,999 টাকায় SMoto C Plus (Fine Gold, 16 GB) (2 GB RAM)#OnlyOnFlipkart

 

Team Digit

Team Digit

Team Digit is made up of some of the most experienced and geekiest technology editors in India! View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo