Selfiee: সেলফি-এর মুক্তির দিন ঘোষিত হল, অভিনয়ে অক্ষয় কুমার ইমরান হাশমি

Updated on 18-Jul-2022
HIGHLIGHTS

মুক্তি পেতে চলেছে নতুন হিন্দি ছবি সেলফি

অভিনয়ে দেখা যাবে অক্ষয় কুমার এবং ইমরান হাশমিকে

এটি একটি মালায়ালম ছবি ড্রাইভিং লাইসেন্সের রিমেক

বেশ কিছুদিন আগেই অক্ষয় কুমার এবং ইমরান খানের পরবর্তী ছবির নাম প্রকাশ্যে এসেছিল। জানা গিয়েছে ছবির নাম সেলফি। এবার প্রকাশ্যে এল এই ছবির রিলিজ ডেট। অক্ষয় ইমরান অভিনীত সেলফি কবে মুক্তি পাচ্ছে জেনে নিন এই প্রতিবেদন থেকে। সূত্রের খবর অনুযায়ী এই হিন্দি ছবিটি কমেডি ড্রামা ঘরানার ছবি হতে চলেছে। জানা গিয়েছে আগামী বছর মুক্তি পাবে এই ছবি। 2023 এর একদম শুরুতেই, 24 জানুয়ারি মুক্তি পাবে এই ছবিটি।

Selfiee ছবিতে Akshay Kumar, Imran Hashmi ছাড়াও দেখা যাবে দিয়ানা পেন্টি (Diana Penty), নুসরাত ভারুচা (Nushratt Bharucha) কে। এই ছবিটির পরিচালক হলেন রাজ মেহতা (Raj Mehta)। এই ছবির নির্মাতারা ধর্ম প্রোডাকশন (Dharma productions), ম্যাজিক ফ্রেমস (Magic Frames), পৃথ্বীরাজ প্রোডাকশন (Prithviraj Productions) এবং কেপ অফ গুড ফিল্মস (Cape of Good Films) এর আগেই এই ছবির মুক্তির দিন ঘোষণা করে দেন। তাঁরাই একটি বিজ্ঞপ্তিতে বলেছেন এই ছবিতে অভিনয় করবেন অক্ষয় কুমার, ইমরান হাশমি, দিয়ানা পেন্টি এবং নুসরাত ভারুচা।

এই খবরটি যে সত্য তাতে সিলমোহর দিয়েছেন স্বয়ং তরণ আদর্শ (Taran Adarsh), ট্রেড অ্যানালিস্ট। এই ছবিটি আদতে একটি মালায়ালম ছবির রিমেক। মালায়ালম ছবি ড্রাইভিং লাইসেন্সের হিন্দি রিমেক হল সেলফি। ড্রাইভিং লাইসেন্সে অভিনয় করতে দেখা গিয়েছিল পৃথ্বীরাজ এবং ভেঞ্জারামুড়ুকে। এবার তাঁদের চরিত্রেই অভিনয় করবেন অক্ষয় এবং ইমরান।

আপাতত অক্ষয় কুমারকে কদিন পরই তাঁর পরবর্তী ছবি রক্ষা বন্ধনে (Raksha Bandhan) দেখা যাবে। এই ছবিতে তাঁর বিপরীতে অভিনয় করবেন ভূমি পেডনেকর (Bhumi Pednekar)। রক্ষা বন্ধনের পরিচালক হলেন আনন্দ এল রাই। পরের মাসে, অর্থাৎ অগাস্টের 11 তারিখ এই ছবিটি মুক্তি পেতে চলেছে বড় পর্দায়। অন্যদিকে ইমরান হাশমিরও আরও একটি ছবি আসছে। তাঁকে সলমন খানের (Salman Khan) টাইগার 3 ছবিতে দেখা যাবে। এই ছবিটি আগামী বছর ইদে মুক্তি পাবে। তাঁর বিপরীতে থাকবেন ক্যাটরিনা কাইফ (Katrina Kaif)।

Connect On :