Sedin Kuyasha Chilo: প্রথম গল্পের অভিনেতা সবুজ বর্ধনের ফার্স্ট লুক প্রকাশ্যে এল

Updated on 13-Aug-2022
HIGHLIGHTS

প্রকাশ্যে এল সেদিন কুয়াশা ছিলর প্রথম গল্পের অভিনেতার প্রথম লুক

এখানে সবুজ বর্ধনকে দেখা যাবে স্বাধীনতা সংগ্রামীর ভূমিকায়

অভিনয়ে থাকবেন সৌরসেনীও, তবে গল্পের নাম জানা যায়নি

পরিচালক অর্ণব মিদ্যা (Arnab K Middya) বড় পর্দায় তিনটি গল্পের একটি অ্যান্থোলজি আনতে চলেছেন। এই ছবিটির নাম হচ্ছে সেদিন কুয়াশা ছিল (Sedin Kuyasha Chilo)। অর্ণব মিদ্যার এটা দ্বিতীয় ফিচার ছবি, এর আগে তিনি অন্দরকাহিনী নামক একটি ফিচার ফিল্ম বানিয়েছিলেন যা বেশ ভালই সাফল্য পেয়েছিল।

এই ছবিতে একাধিক তাবড় তাবড় অভিনেতাদের দেখা যেতে চলেছে। প্রথমবার এই ছবিতে পরাণ বন্দ্যোপাধ্যায় (Paran Banerjee) এবং লিলি চক্রবর্তী (Lily Chakraborty) জুটি বাঁধবেন। সঙ্গে দেখা যাবে সায়ন্তনী গুহঠাকুরতাকে (Sayantani Guhathakurta)। এছাড়া আছেন জিতু কামাল (Jeetu Kamal), অবন্তিকা বিশ্বাস (Abantika Biswas), সবুজ বর্ধন (Sabuj Bardhan), সৌরসেনী মৈত্র (Sauraseni Maitra), সহ একাধিক চেনা মুখ। এই বিষয়ে উল্লেখযোগ্য, পৃথা বন্দ্যোপাধ্যায়, পরাণ বন্দ্যোপাধ্যায়ের নাতনি এই ছবির হাত ধরে পা রাখছেন টলিউডের বড় পর্দায়।

এই ছবিটির অন্যতম অভিনেতা সবুজ বর্ধনের ফার্স্ট লুক সামনে এসেছে। সেদিন কুয়াশা ছিল সিনেমায় তিনি সৌরসেনী মৈত্রের স্বামীর ভূমিকায় অভিনয় করবেন। তবে এই গল্পের নাম কী হবে সেটা এখনও জানা যায়নি। তবে জানা গিয়েছে এই ছবিতে তিনজন স্বাধীনতা সংগ্রামী এর কথা দেখানো হবে। তিন অতিথি বিপ্লবী এবং এক দম্পতির গল্প দেখা যাবে, তাঁদের সঙ্গেই এই ছবির গল্প এগোবে। এখানে সবুজ বর্ধনকে দেখা যাবে স্বাধীনতা সংগ্রামীর চরিত্রে। তিনি এর আগে একাধিক ওয়েব সিরিজে (Web Series) অভিনয় করেছেন, মূলত Zee5 এ। এই anthology এর প্রথম গল্পটি আবর্তিত হবে তাঁকে ঘিরেই।

Connect On :