Bodhon: বোধন আসছে পুজোর সময়! অভিনয়ে দিতিপ্রিয়া-সন্দীপ্তা

Updated on 06-Aug-2022
HIGHLIGHTS

এখন বিনোদনের অন্যতম সেরা মাধ্যম হয়ে উঠেছে ওটিটি প্ল্যাটফর্মগুলো, এখানে একের পর এক ছবি, সিরিজ রিলিজ করছে

জানা গিয়েছে পুজোর সময় পুজোর আমেজ নিয়েই আসতে চলেছে নতুন ওয়েব সিরিজ বোধন

বোধনে অভিনয় করতে দেখা যাবে দিতিপ্রিয়া-সন্দীপ্তা জুটিকে

সারদা আর রানি রাসমণি আবার আসছেন একসঙ্গে। তবে ছোট পর্দায় নয়। আসছেন ওটিটির পর্দায়। হ্যাঁ, দিতিপ্রিয়া রায় এবং সন্দীপ্তা সেন নতুন ওয়েব সিরিজ নিয়ে একসঙ্গে ফিরছেন। Ditipriya Roy এবং Sandipta Senকে ফের একসঙ্গে স্ক্রিন ভাগ করে নিতে দেখা যাবে নতুন ওয়েব সিরিজ বোধন-এ। এই ওয়েব সিরিজের লুক প্রকাশ্যে এসেছে। এটি একটি মূলত নারীকেন্দ্রিক ওয়েব সিরিজ হতে চলেছে। দেখা যাবে বিখ্যাত ওটিটি প্ল্যাটফর্ম Hoichoiতে। আগস্ট মাস থেকেই শুরু হতে চলেছে এই ওয়েব সিরিজের শ্যুটিং।

আসন্ন ওয়েব সিরিজ নিয়ে অভিনেতা সন্দীপ্তা সেন বলেছেন তাঁর এই ওয়েব সিরিজের বিষয়টা অত্যন্ত আকর্ষণীয় লেগেছে। এই গল্পটিতে তাঁর চরিত্রের নাম হচ্ছে রাকা। পেশায় সে প্রফেসর। যেখানে রাকা নিজে একসময় পড়েছে সেখানে আবার সে প্রফেসর হয়ে ফিরে আসে। সেখানে তাঁর দেখা হয় শিঞ্জিনির সঙ্গে। শিঞ্জিনির চরিত্রে অভিনয় করবেন দিতিপ্রিয়া রায়। এই দুই নারীর গল্প নিয়েই তৈরি হবে Web Series Bodhon। এখানে যে শুধুই দুই নারীর জীবনের নানান ওঠাপড়ার গল্প দেখা যাবে তা নয়। গোটা সমাজের জন্য একটা বার্তা দেওয়া হবে এই ওয়েব সিরিজের মাধ্যমে।

বহুদিন পর আবারও দিতিপ্রিয়া-সন্দীপ্তাকে একসঙ্গে দেখা যাবে। তাঁরা দুজনেই যদিও রানি রাসমণি সিরিয়ালে অভিনয় করেছিলেন তবে কখনও একসঙ্গে স্ক্রিন ভাগ করেননি। বহুবছর আগে সন্দীপ্তা সেন অভিনীত প্রথম ধারাবাহিকে দিতিপ্রিয়া ছিলেন। তবে তখন তিনি নেহাতই ছোট। এই বিষয়ে সন্দীপ্তা জানান, দিতিপ্রিয়া এখন একজন ভাল এবং পরিণত অভিনেতা। এতদিন বাদে দুজনে আবার একসঙ্গে কাজ করবেন ভেবে তিনি দারুন আনন্দিত। সর্বোপরি তিনি এত ভাল একটি কাজের সঙ্গে যুক্ত হতে পেরে খুব খুশি।

অন্যদিকে দিতিপ্রিয়া এই ওয়েব সিরিজ নিয়ে জানান, গল্পটা শুনেই তাঁর খুব ভাল লেগেছিল, তিনি চেয়েছিলেন যাতে তিনি এই সিরিজের অংশ হতে পারেন, কারণ এটা কেবলই একটা গল্প নয়, বাস্তবের এক কঠিন ছবি তুলে ধরবে এই সিরিজ। তিনি হইচইকে ধন্যবাদ জানিয়েছেন এমন সিরিজের কথা ভাবার জন্য। তবে এক্ষেত্রে উল্লেখযোগ্য, বোধন শব্দটির মধ্যে কেমন যেন একটা পুজোর গন্ধ লুকিয়ে থাকে। শব্দটা শুনলেই পুজোর কথা মনে পড়ে যায়। সেই ভাবনাটাকেও এই ওয়েব সিরিজে রাখা হয়েছে।

Connect On :