Samsung Grand Republic Day Sale-এ স্মার্ট টিভি থেকে স্মার্টফোনের উপর মিলছে দুর্দান্ত ছাড়! দেখুন

Samsung Grand Republic Day Sale-এ স্মার্ট টিভি থেকে স্মার্টফোনের উপর মিলছে দুর্দান্ত ছাড়! দেখুন
HIGHLIGHTS

Samsung -এ চলছে Grand Republic Day Sale

আগামী 21 জানুয়ারি পর্যন্ত এই সেল চলবে

Samsung -এর ল্যাপটপ থেকে টিভি, স্মার্টফোন সহ একাধিক প্রোডাক্টের উপর মিলছে ছাড়

নতুন বছরের প্রথম মাসের মাঝামাঝি কেটে গেল। আপনি কি এই বছর নতুন ফোন বা স্মার্ট টিভি কেনার কথা ভাবছেন? কিংবা ঘরের অন্যান্য কোনও প্রয়োজনীয় ইলেকট্রনিক প্রোডাক্ট বদলাতে চাইছেন? তাহলে এটাই কিন্তু দারুন সুযোগ। Samsung একটি ফাটাফাটি সেল এনেছে। এই গ্র্যান্ড সেলের নাম Samsung Grand Republic Day Sale। আগামী 21 জানুয়ারি পর্যন্ত এই সেল চলবে। আর এই সেলেই এই কোম্পানির বিভিন্ন প্রিমিয়াম যন্ত্রগুলো প্রায় অর্ধেক দামে পাওয়া যাচ্ছে। 

Samsung যে গ্র্যান্ড সেল ঘোষণা করেছে সেখানে বেশ কিছু অফার লাইভ আছে এখনও। গত 17 জানুয়ারি থেকে এই সেল শুরু হয়েছে। 21 তারিখ পর্যন্ত এটা চলবে। যাঁরা এই সেল থেকে কেনাকাটা করতে চান তাঁরা Samsung.com বা Samsung Shop App থেকে বা ডিজিটাল স্টোর থেকে কেনাকাটা করতে পারবেন। 

কী কী ছাড় মিলছে?

Samsung তাদের এই Grand Republic Day Sale-এ স্মার্টফোনের উপর 61% অবধি ছাড় দিচ্ছে। অন্যদিকে 55% পর্যন্ত ছাড় পেতে পারেন এই কোম্পানির স্মার্ট টিভির উপর। এছাড়া Samsung Galaxy- এর ল্যাপটপের উপর গ্রাহকরা 38% অবধি ছাড় পেয়ে যাবেন। গ্রাহকরা দারুন অফার পাবেন Samsung Galaxy Watch 5 এবং Samsung Galaxy Buds 2 Pro -এর উপরেও। এছাড়া বাদ যাবে না ট্যাবলেট। Samsung Galaxy ট্যাবলেটের উপরেও মিলবে 63% পর্যন্ত ছাড়। 20% ছাড় পাওয়া যাবে Samsung -এর আর যা ইলেকট্রনিক ডিভাইস আছে তার উপর। এমনকি 10,000 টাকা পর্যন্ত ক্যাশব্যাক অফারের সুযোগও থাকছে Samsung -এর কোনও গ্যাজেট কিনলে। যাঁরা Samsung Shop App -এর মাধ্যমে এই সেলে কেনাকাটা করবেন তাঁরা ওয়েলকাম অফার পাবেন। এই অফারে মিলবে 6,500 টাকার একটি ভাউচার। 

কোন কোন ফোনের উপর মিলছে ছাড়? 

Samsung- এর একগুচ্ছ ফোনের উপর মিলছে দারুন ছাড়। এই ফোনগুলোর তালিকায় আছে Samsung Galaxy Z Fold 4, Samsung Galaxy S21 FE, Samsung Galaxy S20 FE, Samsung Galaxy M13, Samsung Galaxy F23, Samsung Galaxy A73, Samsung Galaxy A32, Samsung Galaxy A03 ফোনগুলো। 61% পর্যন্ত ছাড় মিলবে এই ফোনগুলোতে। 

Samsung Grand Republic Day Sale

এছাড়া আছে বাই ওয়ান গেট ওয়ান টাইপ অফার। Galaxy Watch 4 Classic ঘড়িটির আসল দাম 34,999 টাকা। কিন্তু Samsung Galaxy Z Fold 4 ফোন কিনলে তার সঙ্গে এই ঘড়িটি মাত্র 2,999 টাকায় পাবেন। অন্যদিকে আবার আপনি যদি Samsung Galaxy Z Flip 4 এবং Galaxy Buds 2 কেনেন তাহলে আপনি এটার সঙ্গে চোখ ধাঁধানো দামে পেয়ে যাবেন Samsung Galaxy A73। এই ফোনটির আসল দাম 31,999 টাকা। কিন্তু উল্লিখিত প্রোডাক্ট দুটির সঙ্গে এটি কিনলে এটার দাম তখন কমে হবে মাত্র 2,999 টাকা!

Subhasmita Kanji

Subhasmita Kanji

I am Subhasmita Kanji from Kolkata. I have completed my Masters in Geography from University of Calcutta. In Media sector I have worked for several eminent houses like 4th Pillars, Bangla Jago Tv, Hindustan Times Bangla, and Digit Bangla. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo