SAMSUNG GALAXY VIEW 2 লিক হয়েছে, ছোট ডিসপ্লে যুক্ত হতে পারে

SAMSUNG GALAXY VIEW 2 লিক হয়েছে, ছোট ডিসপ্লে যুক্ত হতে পারে
HIGHLIGHTS

SAMSUNG GALAXY VIEW 2 একটি 17.5 ইঞ্চির ডিসপ্লের সঙ্গে আসতে পারে

মনে করা হচ্ছে যে এটি Exynos 7885 CPU আর 3GB র‍্যামের সঙ্গে আসতে পারে

SAMSUNG GALAXY VIEW ফোনটি একটি বড় 18.4 ইঞ্চির ডিসপ্লের সঙ্গে লঞ্চ করা হয়েছিল। আর এর থেকে বোঝা গেছিল যে কোম্পানি এই জেনারেশানে বড় স্ক্রিনে ডিভাইস আনবে। আর এবার SamMobile য়ের একটি খবর সামনে এসেছে। এই রিপোর্ট থেকে জানা গেছে যে SAMSUNG GALAXY VIEW 2  তে অনেক পরিবর্তন দেখা গেছে। আর আপনাদের বলে রাখি যে এই ফোনে ঠিক কেমন পরিবর্তন দেখা গেছে।

আরমা যদি Sam Mobile য়ের বিষয়ে বলি তবে এই ডিভাইসে আপনারা অনেক পরিবর্তন দেখতে পারেবন। আর এও জানা গেছে যে এই ডিভাইসে আপনারা বেশি ভাল কম্ফোর্টেবেল বানানোর জন্য এতে কিছু পরিবর্তন করা হয়েছে। আর আপনাদের বলে রাখি যে এটি প্রায় 30 ডিগ্রি কিকসেন্ডার যুক্ত, আর যা আপনারা এতে ওপেন করতে পারবেন।

আর এছাড়া এতে একটি বড় পরিবর্তন দেখা যাবে তা এর 18.4 ইঞ্চির স্ক্রিনের তুলনায় এতে একটি 17.5 ইঞ্চির স্ক্রিন আছে। আর এর মাধ্যমে আপনারা বেশি কম্যাক্ট পাবনে। আর এও দেখা গেছে যে  Samsung Galaxy View 2 সাইড হ্যান্ডেল সরিয়ে দেওয়া হয়েছে।

 Samsung Galaxy View 2 কে সম্প্রতি Geekbench লিস্টিংয়ে দেখা গেছে, আর এই বিষয়ে ডাটাবেস দেখা গেছে। আর এই সময়ে এই ডিভাইসের মডেল নম্বর SM-T927A দেখা গেছিল। আর এবার এতে আপনারা একটি Exynos 7885 CPU আছে আর এর সঙ্গে এতে আপনারা 3GB র‍্যাম পাবেন। আর এই ডিভাইসে প্রথম থেকেই ব্লুটুথ আর ওয়াই ফাই সার্টিফিকেশান আছে।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Digit.in
Logo
Digit.in
Logo