SAMSUNG GALAXY VIEW 2 লঞ্চ হল, এর দাম ও অন্যান্য বৈশিষ্ট্য জানুন

Updated on 26-Apr-2019
HIGHLIGHTS

SAMSUNG GALAXY VIEW 2 র দাম 51,900 টাকা রাখা হয়েছে

অনলাইন আর অফলাইনে এটি 26 এপ্রিল থেকে কেনা যাচ্ছে

12,000mAh য়ের ব্যাটারি যুক্ত ট্যাবলেট

সম্প্রতি স্মার্টফোন কোম্পানি স্যামসাং তাদের লেটেস্ট ডিভাইস 'Galaxy View 2' অফিসিয়ালি লঞ্চ করেছে। আর এটি US র টেলিকম কোম্পানি  AT&T নিয়ে এসেছে। আর একটি ট্যাবলেট যা LTE সাপোর্ট করে। আর আপনাদের বলে রাখি যে কোম্পানি তাদের আগের ভার্সানের ডিভাইসের তুলনায় এই ডিভাইসে অনেক আপগ্রেডেশান দিয়েছে। আর এর সঙ্গে এতে kickstand ডিজাইন দেওয়া হয়েছে।

আর আমরা যদি ডিভাইস্টি কিনতে যান তবে এর স্পেক্স জেনে নেওয়া দরকার। এতে আপনারা 17.3 ইঞ্চির ডিসপ্লে আর 12,000mAh য়ের ব্যাটারির সঙ্গে পাবেন। কোম্পানি এতে 64GB স্টোরেজ দিয়েছে আর ভিডিও কলিংয়ের জন্য এতে আপনারা 5মেগাপিক্সালের ক্যামেরা পাবেন। আর এটি অ্যান্ড্রয়েড ওরিওতে চলে।  AT&T তাদের টএই ট্যাবলেটের ভিডিও টিজার নিয়ে এসেছে। টিজারে আপনারা একটি বড় ডিসপ্লে সাইডে বড় বেজেল দেখতে পারবেন।

আর এর দামের বিষয়ে ভাবলে আপনাদের বলে রাখি যে আমেরিকাতে আর দাম $740 (প্রায় 51,900টাকা) আর এটি অনলাইন আর অফলাইন দুটি চ্যানেলের মাধ্যমে 26 এপ্রিল থেকে বিক্রি করা হচ্ছে। আর এর সঙ্গে এর দাম আর লঞ্চ ডেটের বিষয়ে সবার আগে Droid Life রিপোর্ট করে।

আপনাদের বলে রাখি যে এর কোয়াড স্পিকার Dolby Sound সাপোর্ট করে, আর এর ফলে এর সাউন্ড আউটপউট দারুন। রিপোর্টে Droid Life য়ের রিপোর্ট অনুসারে Galaxy View 2 তে 17.3 ইঞ্চির ডিসপ্লে দেওয়া হেয়ছে আর এটি Exymos 7884 অক্টা কোড় প্রসেসার যুক্ত। আর এতে 3GB র‍্যাম আর 64GB স্টোরেজ আছে আর এটি 400GB পর্যন্ত এক্সপেন্ড করা যায়। আর এই ডিভাইসে 5মেগাপিক্সালের ব্যাক ক্যামেরা আছে। এছাড়া কোম্পানি এতে গত বারের ডিভাইসের মতন হ্যান্ডেল সরিয়ে দিয়েছে আর এটি নতুন ডিজাইন দিয়েছে।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Connect On :