ভারতে লঞ্চ হল স্যামসাংয়ের নতুন GALAXY TAB S6

Updated on 11-Oct-2019
HIGHLIGHTS

স্যামসাং গ্যালাক্সি Tab S6 ভারতে লঞ্চ করা হয়েছে

এই ট্যাবে আপনারা একটি 10.5 ইঞ্চির স্ক্রিন আর S পেন পাবেন

এই ট্যাবের বিষয়ে ডিটেলে জানা যাক

স্যামসাং ভারতে তাদের নতুন ট্যাব S6 নিয়ে এসেছে। আর এটি সবে নিউইয়র্কে লঞ্চ করা হয়েছিল আর সেই সময়ে কোম্পানি গ্যালাক্সি Note 10 লঞ্চের সময়ে এর বিষয়ে জানিয়েছিল। আর এবার এটি অল্প কয়েকদিনের মধ্যেই ভারতে এসে গেছে। আপনাদের জানিয়ে রাখি যে Galaxy Tab S6, Galaxy Watch LTE আর Galaxy Watch Active 2 য়ের সঙ্গে লঞ্চ করা হয়েছে। আর এবার এই নতুন স্যামসাং ডিভাইসের বিষয়ে দেখা যাক যে এতে কি পাওয়া যাচ্ছে।

ভারতে Samsung Galaxy Tab S6 য়ের দাম

এই ট্যাবটি 6GB র‍্যাম আর 128GB স্টোরেজের সঙ্গে লঞ্চ করা হয়েছে। আর আপননাদের জানিয়ে রাখি যে এটি ভারতে 59,900 টাকায় কেনা যাবে আর এটি ফ্লিপকার্ট আর অ্যামাজন ইন্ডিয়ার মাধ্যমে 11 অক্টোবর থেকে কেনা যাবে এটি স্যামসাং স্টোরেও কেনা যাবে। আর মনে করা হচ্ছে যে এটি অফলাইন বাজারে আসবে আর এটি স্যামসাংয়ের রিটেল স্টোরে আর অফলাইন বাজারে বিক্রি করা হবে। আর এই ডিভাইসে আপনারা HDFC রত কার্ডে কেনা কাঁটা করলে 5000 টাকার ক্যাশব্যাক পাবেন। আর এর সঙ্গে আপনারা লঞ্চ অফার এটি কিবোর্ড কাবাহ্র পাবেন জার দাম 10,999 টাকা আর এটি এখানে আপনারা এখন 5,499 টাকায় কিনতে পারবেন।

Samsung Galaxy Tab S6 য়ের স্পেসিফিকেশান আর ফিচার্স

গ্যালাক্সি Tab S6 ট্যাবে আপনারা একটি 10.5 ইঞ্চির সুপার AMOLED ডিসপ্লে পারবেন। আর এর সঙ্গে এতে আছে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 855 পাবেন। আর এতে আপনারা পাবেন 6GB র‍্যামের সঙ্গে 128GB স্টোরেজ যা মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে 1TB পর্যন্ত এক্সপেন্ড করা যাবে।

ক্যামেরার ক্ষেত্রে এতে আছে ডুয়াল ক্যামেরা সেটআপ যা মেন ক্যামেরাতে 13MP র শুটার দিচ্ছে। আর এর সঙ্গে এই ডিভাইসে পাবেন 5MP র আল্ট্রা ওয়াইড ক্যামেরা। আর এই ট্যাবে আপনারা পাবেন একটি 8MP র সেলফি ক্যামেরা। এটি 7040mAH য়ের ব্যাটারি যুক্ত। আর কোম্পানি অনুসারে এটি 15 ঘন্টার ভিডিও প্লেব্যাক দেবে।

Connect On :