SAMSUNG GALAXY TAB S6 ট্যাবলেট লঞ্চ হয়েছে

Updated on 01-Aug-2019
HIGHLIGHTS

স্যামসাং গ্যালাক্সি ট্যাব S6 লঞ্চ হয়েছে

এর সঙ্গে আছে একটি আপগ্রেটেড পেন আছে

স্যামসাং তাদের নতুন গ্যালাক্সি ট্যাব S6 ট্যাবলেটটি নিয়ে এসেছে। গ্যালাক্সি ট্যাব S6 গত বারের Samsung Galaxy Tab S4 য়ের জায়গা নেবে। আর এই ডিভাইসটি একটু আপডেটেড করে ডিজাইন আর স্পেসিফিকেশানের সঙ্গে এসছে। এই ডিভাইসে 10.5 ইঞ্চির WQXGA সুপার AMOLED ডিসপ্লে আছে আর এটি একটি রিফ্রেশড S পেনের সঙ্গে এসেছে।

Samsung Galaxy Tab S6 য়ে আপনারা 7nm 64 বিট অক্টা কোর প্রসেসার পাবেন। আর এই ডিভাইসে এর সঙ্গে স্ন্যাপড্র্যাগন 855 SoC আছে। আর এটি একটি 10.5 ইঞ্চির  WQXGA সুপার AMOLED ডিসপ্লে যুক্ত ডিভাইস। আর এটি 128GB ইন্টারনাল স্টোরেজ আর 6GB/8GB র‍্যাম যুক্ত। আর এতে আন্ডার ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্বসার আছে আর এটি 7040mAh য়ের ব্যাটারি যুক্ত। আর এর সঙ্গে এতে Sপেন ও দেওয়া হয়েছে। আর এটি মানে S পেন দশ মিনিট চার্জ করলে 10 ঘন্টা পর্যন্ত চলে বলে জানানো হয়েছে।

ডিভাইসে S পেনটি BLE রিমোট কন্ট্রোল ফিচারের সঙ্গে এসেছে। আর এটি ইউজারদের জেসচার ফাংশান ফিচার দবে যা S অএন এয়ার অ্যাক্সেন বলা হচ্ছে আর এই ফিচারের মাধ্যমে এই ডিভাইসে ছবি আর ভিডিও ক্যাপচার করা যাবে। আর এই ফাংশান স্যামসাংয়ের Galaxy Note 9 য়ের ফিচারের মতন। আর স্যামসাং গ্যালাক্সি Tab S6 Samsung DeX সাপোর্ট করে। আর এটি ট্যাবলেটের ডেডিকেটেড বুক কভার কিবোর্ডের সঙ্গে কম্পিউটারের মতন ব্যাবহার করা যাবে।

ক্যামেরার ক্ষেত্রে Samsung Galaxy Tab S6 কোম্পানির প্রথম ট্যাবলেট যা ডুয়াল রেয়ার‍ ক্যামেরার সঙ্গে এসেছে আর এতে আল্ট্রা ওয়াইড অ্যাঙ্গেল সেন্সার যুক্ত। আর রেয়ার ক্যামেরা সেটআপে 13MP আর অন্যটি 5MP র সেন্সার আছে। আর সেখানে এই ফোনের ফ্রন্টে 8MP র সেলফি ক্যামেরা দেওয়া হয়েছে।

Samsung Galaxy Tab S6 মাউন্ট গ্রে, কালারড ব্লু আর রোজ ব্লাশ কালারে আসবে। আর এই ডিভাইসটি ভারতে আসবে কিনা তা এখনও জানা জায়নি।

Connect On :