স্যামসাং গ্যালাক্সি ট্যাব S6 5G ট্যাবলেটে কাজ করছে

Updated on 03-Oct-2019
HIGHLIGHTS

5G র সঙ্গে আসবে Galaxy Tab S6

HDR 10+ ডিসপ্লে থাকবে এতে

স্মার্টফোন কোম্পানি এই সময়ে একটি ট্যাবলেটে কাজ করছে। স্যামসাংয়ের এই আপকামিং ট্যাবলেট বিশ্বের প্রথম 5G ট্যাব হিসাবে আসবে। আসলে কোম্পানি এখন গ্যালাক্সি ট্যাব S6 য়ের 5G ভার্সানে কাজ করবে। আর এর মানে এই যে স্যামসাং গ্যালাক্সি ট্যাব S6 5G ভার্সান তৈরি করছে।

আপনাদের জানিয়ে রাখি যে দুটি মডেল নম্বর  SM-T866Nর সঙ্গে ওয়াই ফাই আর  n ব্লুটুথ সার্টিফিকেশান এই ডিভাইসে স্পট করা হয়েছে। আর খেয়াল রাখতে হবে যে “n’ দক্ষিণ কোরিয়ার মডেল ইন্ডিকেট করে। আর স্যামসাং হোম কান্ট্রিতে কিছু অ্যাক্টিভ 5G নেটওয়ার্ক যুক্ত।

গ্যালাক্সি S10 5G র সঙ্গে কোম্পানি Galaxy Note10 duo ও 5G নেটওয়ার্কের সঙ্গে এনেছে। আর স্যামসাং Galaxy Tab S6 তাই বিশ্বের প্রথম ট্যাবলেট হবে যা HDR10+ যুক্ত ছিল। আর এটি ইউরোপ আর আমেরিকাতে লঞ্চ করা হয়েছিল। আর এটি কিছু শহরে 5G নেটওয়ার্কের সঙ্গে এসেছে।

সম্প্রতি স্যামসাং চিনে স্মার্ট ফ্যাক্ট্রাই বন্ধ করেছে। আর চিনে Huizhou য়ে প্রোডাকশান প্ল্যান্টে কিছু সমস্যার জন্য তা আগেই বন্ধ করা হয়েছে। আর এবার এই বিষয়ে র‍য়েটারের মাধ্যমে জানা গেছে। আর স্যামসাং চিনের এই স্মার্টফোন ফ্যাক্ট্রিটি সম্পূর্ণ ভাবে বন্ধ করেছে।

Connect On :