SAMSUNG GALAXY ট্যাব S5 গিকবেঞ্চে স্ন্যাপড্র্যাগন 855 য়ের সঙ্গে দেখা গেছে

SAMSUNG GALAXY ট্যাব S5 গিকবেঞ্চে স্ন্যাপড্র্যাগন 855 য়ের সঙ্গে দেখা গেছে
HIGHLIGHTS

তাড়াতাড়ি লঞ্চ হবে স্যামসাং গ্যালাক্সি ট্যাব S5

এটি স্ন্যাপড্র্যাগন 855 য়ের সঙ্গে আসবে

এটি গ্যালাক্সি Tab S4 য়ের জায়গা নেবে

গত বছর স্যামসাং তাদের গ্যালাক্সি ট্যাব S4 ভারতে 57,900 টাকয় লঞ্চ করেছিল। আর এবার কোম্পানি তাদের এই নতুন ডিভাইসটি স্যামসাং গ্যালাক্সি ট্যাব S5 নামে লঞ্চ করতে পারে। আর এই ট্যাবলেটটি গিকবেঞ্চের বেঞ্চমার্কিং সিটে দেখা গেছে সেখানে এর স্পেক্সের বিষয়েও জানা গেছে।

ডিভাইসটি গিকবেঞ্চের লিস্টিংয়ে SM-T865 মডেল নাম্বারের সঙ্গে দেখা গেছে। আর এই ডিভাইসে স্ন্যাপড্র্যাগন 855 অক্টা কোর প্রসেসার থাকতে পারে আর ডিভাইসে 6GB র‍্যাম থাকার সম্ভবনা আছে।

সফটোয়্যারের ক্ষেত্রে এই গ্যালাক্সি ট্যাব S5 য়ে অ্যান্ড্রয়েড পাই নির্ভর আর এটি গিকবেঞ্চ লিস্টিং অনুসারে সিঙ্গেল কোর টেস্টে 3506 আর মাল্টি কোর টেস্টে 9788 পয়েন্ট পেয়েছে।

স্যামসাংয়ের এই ট্যাবে 10.5 ইঞ্চির WQXGA সুপার AMOLED ডিসপ্লে দেওয়া হয়েছে আর এর রেজিলিউশান 2560×1600 পিক্সাল। আর এই ডিভাইসটি কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 835 প্রসেসার যুক্ত যা 4GB র‍্যাম আর 64GB স্টোরজের সঙ্গে আসতে পারে। আর এই ডিভাইসের স্টোরেজ মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে 400Gb পর্যন্ত এক্সপেন্ড করা যায়।

ক্যামেরার ক্ষেত্রে এই ডিভাইসের ব্যাকে 13মেগাপিক্সালের রেয়ার ক্যামেরা আছে যা LED ফ্ল্যাশ যুক্ত আর সেলফির জন্য আর ভিডিও কলিংয়ের জন্য এতে আপনারা 8 MPর ক্যামেরা পাবেন। Galaxy Tab S4 য়ে 7,300 mAh য়ের ব্যাটারি আছে। আর এর স্পিকার AKG আর ডল্বি অ্যাটমস প্রযুক্তি যুক্ত।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo