Samsung Galaxy Tab S4 White Color ভেরিয়েন্টের প্রেস রেন্ডার লিক হল, এই ধরনের ফিচার থাকতে পারে

Updated on 11-Jul-2018
HIGHLIGHTS

মনে করা হচ্ছে যে Samsung ডিসপ্লে সাইজ বাড়িয়ে 9.7 ইঞ্চি থেকে 10.5 ইঞ্চি করতে চলেছে , আর এছাড়া এই ট্যাব থেকে হোম বটনও সরানো হতে পারে

বেশ কিছু সময় ধরেই ইন্টারনেটে Samsung Galaxy Tab S3 র নেক্সট জেনারেশানের ডিভাইসের বিষয়ে বিভিন্ন খবর সামনে আসছিল। আর এই ডিভাইসটি Tab S4 হিসাবে লঞ্চ করা হতে পারে। সম্প্রতি এই ডিভাইসটি ব্ল্যাক কালার ভেরিয়েন্টে ইন্টারনেটে একটি লিকের মাধ্যমে দেখা গেছিল। তবে এবার এই ফোনটির নতুন কালার ভেরিয়েন্ট হোয়াইট কালারে দেখা গেছে।

আপনাদের বলে রাখি যে এই ডিভাইসটি লঞ্চ হতে আর বেশিদ দেরি নেই, এই ডিভাইসটিকে নিয়ে বেশ কিছু খবর সামনে এসেছে, আর এর সঙ্গে এটি বেঞ্চমার্কিং সাইটেও দেখা গেছে যা GFXBench য়ে দেখা গেছিল, আর এছাড়া সম্প্রতি এটি রাশিয়ার ECC তে দেখা গেছিল। আর এর মানে এই যে এই ডিভাইসটি তাড়াতাড়ি লঞ্চ হওয়ার সম্ভবনা আছে। আর এই ট্যাবলেটটি স্যামসং গ্যালাক্সি Tab S3 য়ের নেক্সট জেনারেশানের নতুন ডিভাইস হিসাবে লঞ্চ হতে পারে। আর এবার এটি গিকবেঞ্চেও দেখা গেছে।

আমরা আপনাদের বলেছি যে এই ডিভাইসটি স্ন্যাপড্র্যাগন 845 য়ের সঙ্গে লঞ্চ করা হবে না এতে আপনারা Exynos 9810 দেখতে পারেন। আর এর মানে এই যে এই ডিভাইসটি কোন নতুন স্পেক্সের সঙ্গে লঞ্চ হবেনা। আর এছাড়া অ্যান্ড্রয়েড ট্যাবলেট বেসয়ে iPads য়ের থেকে কম বিখ্যাত, আর স্যামসং নিজেদের নতুন আর আগামী ট্যাবলেটে স্ন্যাপড্র্যাগন 835 প্রসেসার দিতে পারে, আর এই চিপসেটটি আমরা বেশ কিছু ডিভাইসে দেখেছি।

এই ডিভাইসটিকে এখানে বেঞ্চমার্কিং সাইটে SM-T853 য়ের সঙ্গে দেখা গেছে, আর এর মানে এই যে এই ডিভাইসে স্ন্যাপড্র্যাগন 835 থাকবে। আর এই ডিভাইসটি অক্টা-কোড় প্রসেসারের সঙ্গে লঞ্চ করা হতে পারে। আর এর পার্ফর্মেন্স অত খারাপও হবেনা কিন্তু এটি তেমন অসাধারনও কিছু হবেনা। যতটা আমরা স্ন্যাপড্র্যাগন 845 য়ের কোন ডিভাইসে পাব।

এই ডিভাইসটি বেঞ্চমার্কিং সাইটে SM-T8535 নামের সঙ্গে দেখা গেছে, আর এর মানে এই যে এই ডিভাইসে স্ন্যাপড্র্যাগন 835 থাকবে। আর এই ডিভাইসটিতে অক্টা-কোর প্রসেসারের সঙ্গে লঞ্চ করা হতে পারে। আর এর পার্ফর্মেন্স অত অসাধারন হবেনা যতটা আমরা স্ন্যাপড্র্যাগন 845 য়ের সঙ্গে লঞ্চ হওয়া ডিভাইসে দেখেছি।

আর এই ট্যাবলেটে আপনারা একটি 6GB র‍্যামের যায়গায় একটি 4GB র‍্যাম দেওয়া হবে। আর এছাড়া এতে একটি 10.5 ইঞ্চির 2560×1600 পিক্সাল রেহিলিউশান যুক্ত স্ক্রিন পাব। আর এর মানে এই যে এই ডিভাইসে একটি বড় ব্যাটারি থাকার সম্ভবনা আছে।

এবার Cashify তে নিজেদের পুরনো মোবাইল বিক্রি করে সঙ্গে সঙ্গে টাকা পান। 200টাকার এক্সট্রাক্যাশব্যাকে পাওয়ার জন্য DIGIT কোডের ব্যাবহার করুন

Connect On :