Samsung Galaxy Tab S4 কোয়াল্কম স্ন্যাপড্রাগন 835য়ের সঙ্গে Geekbench য়ে দেখা গেছে

Updated on 18-May-2018
HIGHLIGHTS

স্যামসং তাদের পরবর্তী Galaxy Tab S4 কিছু স্পেশাল ফিচার্সের সঙ্গে গীকবেঞ্চে দেখা গেছে, আর এর আগের ট্যাবলেটের সঙ্গে তুলনায় এটিও 12মাসের সাইকেলের জন্য নতুন চিপসেটে কাজ করবেনা

এটা প্রথম নয় যখন স্যামসং গ্যালস্কি Tab S4 কোন বেঞ্চমার্ক সাইটে দেখা গেলে এর আগেও এই পরবর্তী ট্যাবলেটটি অন্য বেঞ্চমার্ক সাইট যেমন GFXBench য়ে দেখা গেছিল, আর এছাড়া এটি সম্প্রতি EEC তেও দেখা গেছিল। আর এর মানে এই যে খুব তাড়াতাড়ি এই ডিভাইসটি লঞ্চ হতে পারে। এই ট্যাবলেটটি Samsung Galaxy tab S3 য়ের পরবর্তী জেনারেশানের ডিভাইস হবে। আর এটি এবার গিকবেঞ্চেও দেখা গেছে।

আমরা আপনাদের প্রথমেই বলেছি যে এই ডিভাইসটিতে স্ন্যাপড্র্যাগন 8345 থাকবে না এতে আপনারা Exynos 9810 দেখতে পাবেন। আর এর মানে এই যে এই ডিভাইসটি এবারও নতুন স্পেক্সের সঙ্গে লঞ্চ করা হবেনা। আর এছাড়া এই অ্যান্ড্রয়েড ট্যাবলেট\টি iPads য়ের থেকে কেবি পরিচিত আর স্যামসং তাদের নতুন আর পরবর্তী ট্যাবলেটে স্ন্যাপড্র্যাগন 835য়ের ব্যাবহার করবে, আর এই চিপসেটে আমরা বেশ কিছু পুরন ডিভাইসের দেখেছি।

গ্রীষ্মের কুল অফার, এবার পাবেন মজার জিনিস, হট ডিল হল কুল!

এই ডিভাইসটিকে এখানে বেঞ্চমার্ক সাইটে SM-T835য়ের সঙ্গে দেখা গেছে আর এর মানে এই যে এই ডিভাইসটিতে স্ন্যাপড্র্যাগন 835 থাকবে/ আর এই ডিভাইসের অক্টা কোর প্রসেসারের সঙ্গে লঞ্চ করা হবে। আর এর পার্ফর্মেন্স তেমন হবে বলে মনে হয়না। যেমনটা আমরা স্ন্যাপড্র্যাগন 845য়ে দেখেছি।

আর এই ট্যাবলেটটিতে আপনারা 6GB র‍্যামের সঙ্গে বাঁ 4GB র‍্যামের সঙ্গে আসবে। আর এছাড়া এতে একটি 10.5ইঞ্চির 2560×1600পিক্সাল রেজিলিউশানের সঙ্গে পাওয়া যাবে। আর এর মানে এই ডিভাইসে একটি বড় ব্যাটারি থাকবে।

আমাদের YouTubeয়ে সাবস্ক্রাইব করতে এখানে ক্লিক করুন

আমাদের Instagramয়ে ফলো করতে এখানে ক্লিক করুন

আর সবার শেষে আপনাদের বলে রাখি যে এই Tab S3 কে MWC 2107তে লঞ্চ করা হয়েছিল। আর এবার অনুমান করা হচ্ছে যে এই ডিভাইসটি লঞ্চ করার সময় এসে গেছে। তবে এখনও এর বিষয়ে অফিসিয়ালি কিছু জানা যায়নি। এখন এটাই দেখার যে এই ডিভাইসটি কবে লঞ্চ হয়।

ফিচার্ড ইমেজটি স্যামসং গ্যালাক্সি ট্যাব S3য়ের।

Connect On :