স্যামসং এর ট্যাব Galaxy Tab E 8.0 অ্যান্ড্রয়েড 8.0’র আপডেট পাচ্ছে

Updated on 17-Jan-2018
HIGHLIGHTS

T-মোবাইল ওয়েবসাইট জানিয়েছে যে স্যামসং গ্যালাক্সি ট্যাব E 8.0 ও Samsung Galaxy J7 Prime অ্যান্ড্রয়েড 8.0’র আপডেট পাচ্ছে

T-মোবাইল ওয়েবসাইট জানিয়েছে যে স্যামসং গ্যালাক্সি ট্যাব E 8.0 ও Samsung Galaxy J7 Prime অ্যান্ড্রয়েড 8.0’র আপডেট পাচ্ছে। ওরিওর আপডেট এই দুটি ডিভাইসটির জন্য ‘ম্যানুফ্যাকচার ডেভলাপমেন্ট’ করছে আর এটা মনে করা হচ্ছে যে এটি ভবিষ্যতে খুব তাড়াতাড়ি আসবে বলে মনে করা হচ্ছে। তবে এটি কবে থেকে পাওয়া যাবে সেই বিষয়ে স্যামসং কিছু জায়ানি। উল্লেখযোগ্য বিষয়ে এই যে বেশ কয়েক মাস ধরে স্যামসং S8 আর S8+ এর জন্য এই আপডেট বিটা প্রোগ্রামে পাওয়া যাচ্ছে।

আমরা যেমন জানিয়েছি যে আমেরিকার ক্যারিয়ার T-মোবাইল ওয়েবসাইট জানিয়েছে যে স্যামসং গ্যালাক্সি J7 প্রাইম আর গ্যালাক্সি ট্যাব E 8.0 ‘র জন্য অ্যান্ড্রয়েড 8.0 ওরিওর আপডেটের পরিকল্পনা করছে। এই লিস্টিং অনুসারে এই দুটি প্রোডাক্টের এই আপডেট আদতে ম্যানুফ্যাকচার ডেভলাপমেন্টে ফেজে দিচ্ছে, এর মানে এই যে স্যামসং এই ডেভলাপমেন্টের ওপর কাজ করছে। এটি একটি ইন্টারেস্টিং রেভিলিউশান কারন স্যামসং এবার লেটেস্ট অ্যান্ড্রয়েড আপডেট এন্ট্রি লেভেল ডিভাইস ক্যাটাগরির জন্যও করবে বলে মনে করা হচ্ছে।

এই লিস্টিং থেকে এটা জানা যায়না যে এই ডিভাইসগুলি কবে নাগাদ এই আপডেট পাওয়া শুরু করবে। কিন্তু এটা আশা করা যায় যে ফ্ল্যাগশিপ গ্যালাক্সি S8 রেঞ্জ আর গ্যালাক্সি নোট 8 অ্যান্ড্রয়েড ওরিও 8.0’র আপডেট পাবে। গ্যালাক্সি J7 প্রাইম এবং গ্যালাক্সি ট্যাব E 8 ভেরিয়েন্টটি T- মোবাইল হিসাবে লিস্ট করা হয়েছে এর মানে এই যে এটি এর আন্তর্জাতিক ভার্শানের থেকে একটু আলাদা হবে।

সোর্সঃ 

Connect On :