আজ থেকে ফ্লিপকার্টে শুরু হচ্ছে স্যামসং কার্নিভাল

আজ থেকে ফ্লিপকার্টে শুরু হচ্ছে স্যামসং কার্নিভাল
HIGHLIGHTS

এই কার্নিভালে আপনি যে শুধু স্যামসং এর মোবাইল ফোনই ভাল ডিস্কাউন্টের সঙ্গে কিনতে পারবেন তা নয় এর সঙ্গে আপনি এয়ারকন্ডিশান, মাইক্রোওভেন সহ আরও বেশ কিছু জিনিস কিনতে পারবেন

অনলাইন শপিং ওয়েবসাইট ফ্লিপকার্ট প্রায়ই কোন না কোন জিনিসের ওপর ডিস্কাউন্ট দেয়। তবে আজ থেকে ফ্লিপকার্টে শুরু হচ্ছে স্যামসং কার্নিভাল। এই স্যামসং কার্নিভাল আজ থেকে শুরু হয়ে চলবে আগামী ৯ তারিখ অব্দি। এই কার্নিভালে আপনি যে শুধু স্যামসং এর মোবাইল ফোনই ভাল ডিস্কাউন্টের সঙ্গে কিনতে পারবেন তা নয় এর সঙ্গে আপনি এয়ারকন্ডিশান, মাইক্রোওভেন সহ আরও বেশ কিছু জিনিস কিনতে পারবেন। তবে আসুন দেখা যাক যে এই স্যামসং কার্নিভালে কোন কোন জিনিসের ওপর ফ্লিপকার্ট কি ধরনের ডিস্কাউন্ট দিচ্ছে।

Samsung Galaxy S7 (Gold Platinum), আজকের এই স্যামসং কার্নিভালে আপনি এই স্যামসং ফোনটি মাত্র 22,990টাকায় 50% ডিস্কাউন্টের সঙ্গে কিনতে পারবেন। এই ফোনটির র‍্যাম 4 GB আর এর ইন্টারনাল স্টোরেজ 32 GB। এই ফোনটিতে আপনি 1,916 টাকার মান্থলি নো ক্সট ইন্সটলমেন্টে কিনতে পারবেন। এই ফোনটির ওপর এক্সচেঞ্জ অফারও পাওয়া যাচ্ছে। এখান থেকে কিনুন।

Samsung Galaxy On Nxt (Gold,) আজকে এই ফোনটি 33%ডিস্কাউন্টের সঙ্গে 11,900টাকায় নিজের করতে পারবেন। এই ফোনটির র‍্যাম 3 GB আর এর ইন্টারনাল স্টোরেজ 64 GB। 1,984 টাকার নো ক্সট মান্থলি ইন্সটলমেন্টে এই ফোনটি কিনতে পাওয়া যাচ্ছে। এখান থেকে কিনুন।

Samsung Galaxy On5 (Gold),  আজকে এই স্যামসং ফোনটি আপনি 6,290 টাকায় কিনতে পাওয়া যাচ্ছে। এই স্যামসং ফোনটির ওপর আজকে আপনি 30% এর ডিস্কাউন্ট পাচ্ছেন। এর র‍্যাম 1.5 GB  আর এর ইন্টারনাল স্টোরেজ 8 GB। এর মান্থলি ইন্সটলমেন্ট শুরু হচ্ছে টাকা থেকে। এখান থেক কিনুন।

Samsung ac: আজকে স্যামসং এর এই এয়ারকন্ডিশানার গুলিও ফ্লিপকার্টের এই কার্নিভালে কিনতে পাওয়া যাচ্ছে। আপনি স্যামসং এর ১ টন বা তার থেকে বেশি টনের এয়ার কন্ডিশানার আজকে ফ্লিপকার্ট স্যামসং কার্নিভালের সুযোগে 43,199 টাকায় কিনতে পারবেন। এর ওপর নো ক্সট ইন্সটলমেন্টের সুযোগ পাওয়া যাচ্ছে। এখান থেকে কিনুন।

Samsung 21 L Convection Microwave Oven  (CE73JD-B/XTL, Full Black), স্যামসং এর এই মাইক্রোওয়েভেনটি আপনি আজকের ফ্লিপকার্ট কার্নিভালের সুযোগে মাত্র 10,599 টাকায় নিজের করতে পারবেন। এর মান্থলি ইন্সটলমেন্ট শুরু হচ্ছে 514টাকা থেকে এখান থেকে কিনুন।
 
Computer Peripherals, আজকে স্যামসং কার্নিভালে এই কম্পিউটার ফেরিপেয়ার্স গুলি আপনি খুব সস্তায় নিজের করতে পারবেন। এখানে আপনি যেমন পাবেন কম্পিউটার মনিটার তেমনই পাবেন প্রিন্টার কার্টেজ সহ আরও অনেক কিছু। এখান থেকে কিনুন।
 
নোটঃ সাইটে জিনিসের দামে কিছু পরিবর্তন দেখা যেতে পারে। সাইটের জিনিসের দামে পরিবর্তন সেই সাইটের ব্যাক্তিরাই করে থাকেন।

Digit.in
Logo
Digit.in
Logo