জুলাইয়েই হবে Samsung Galaxy Unpacked ইভেন্ট, লঞ্চ করবে Galaxy Z Fold 5, Z Flip 5, Tab S9 সিরিজ

জুলাইয়েই হবে Samsung Galaxy Unpacked ইভেন্ট, লঞ্চ করবে Galaxy Z Fold 5, Z Flip 5, Tab S9 সিরিজ
HIGHLIGHTS

জুলাই মাসে হয়তো Galaxy Unpacked ইভেন্ট অনুষ্ঠিত হবে

Samsung এই ইভেন্টেই Galaxy Z Fold 5 এবং Z Flip 5 কে বাজারে আনবে

বাদ যাবে না Galaxy Tab S9 সিরিজ

Samsung-এর যেন আর তর সইছে না তাদের Unpacked ইভেন্ট লঞ্চ করার জন্য। জানা গিয়েছে এই অনুষ্ঠানটি জুলাই মাসেই অনুষ্ঠিত হবে।

সাধারণত প্রতি বছর Samsung -এর তরফে অগাস্ট মাসে এই ইভেন্টটি আয়োজিত করা হয়ে থাকে। কিন্তু রিপোর্ট থেকে জানা গিয়েছে এই দক্ষিণ কোরিয়ান টেক কোম্পানি হয়তো এবার অগাস্টের বদলে জুলাইয়ের শেষ সপ্তাহেই এই অনুষ্ঠানের আয়োজন করবে।

যদিও এই রিপোর্টের সত্যতা এখনও যাচাই করা হয়নি, কোম্পানির তরফে কিছু জানানো হয়নি। তবে Samsung -এর তরফে এখানে তাদের বহু প্রতীক্ষিত ফোন Samsung Galaxy Z Fold 5, Z Flip 5, Galaxy Tab S9 series, Galaxy Watch 6 লঞ্চ করা হবে এটা নিশ্চিত।

মনে করা হচ্ছে এই অনুষ্ঠানটি জুলাই মাসের 25 থেকে 27 জুলাইয়ের মধ্যে হবে। ফলে বোঝা যাচ্ছে Samsung -এর কিছু বহু প্রতীক্ষিত ফোন বিশ্ববাজারে দ্রুত লঞ্চ করতে পারে এবার।

Galaxy Unpacked event

Google -কে বাজারে টক্কর দেওয়ার জন্য Samsung তাদের প্রথম Foldable ফোন লঞ্চ করার জন্য প্রস্তুত। আর এখন যা অবস্থা তাতে মনে হচ্ছে Samsung খুব বেশিদিন অপেক্ষা করতে চাইছে না এই ফোন লঞ্চ করার বিষয় নিয়ে। 

রিপোর্ট থেকে জানা গিয়েছে এই ইভেন্টে নাকি Samsung একটি নতুন ইয়ার বাড লঞ্চ করবে এবার। তবে যদি সত্যি Samsung তাদের unpacked ইভেন্ট এগিয়ে আনে তাহলেও খুব বেশি বদল কিছু হবে না কারণ সেটা মাত্রই এক বা দুই সপ্তাহ এগোবে।

প্রসঙ্গত, গত সপ্তাহেই Samsung -এর তরফে তাদের নতুন নিউজ অ্যাপ লঞ্চ করা হয়েছে যেখানে রোজকার ঘটনা সহ পডকাস্ট, ইত্যাদি আপডেট পাওয়া যাবে। একাধিক অপশনের মাধ্যমে খবর পাওয়া যাবে এখানে। যদিও এখনও পর্যন্ত এই অ্যাপ বিটা ভার্সনে উপলব্ধ হয়েছে। তবে এটা শীঘ্রই আমেরিকার অন্যান্য গ্রাহকদের জন্য উপলব্ধ হয়ে যাবে।

Subhasmita Kanji

Subhasmita Kanji

I am Subhasmita Kanji from Kolkata. I have completed my Masters in Geography from University of Calcutta. In Media sector I have worked for several eminent houses like 4th Pillars, Bangla Jago Tv, Hindustan Times Bangla, and Digit Bangla. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo