Samsung আর KDDI সম্পূর্ণ ভাবে 5G ট্রায়াল করেছে

Samsung আর KDDI সম্পূর্ণ ভাবে 5G ট্রায়াল করেছে
HIGHLIGHTS

Samsung জাপানে KDDI য়ের সঙ্গে একসঙ্গে 5G ট্রায়াল সম্পূর্ণ করেছে

KDDI আর Samsung জাপানে বেসবল স্টেডিয়ামে 5G ট্রায়াল সম্পূর্ণ করেছে। দুটি কোম্পানিই 5G ট্যাবলেটে সফলতার সঙ্গে 4K ভিডিও ডাউনলোড আর স্ট্রিম করেছে। এই ট্রায়ালটি Okinawa Cellular Stadium স্টেডিয়ামে করা হয়েছে।

আজকে অ্যামাজন স্মার্টফোন আর আইপ্যাড সহ এই জিনিস গুলির ওপর ভাল ডিস্কাউন্ট দিচ্ছে

Samsung য়ের ভিম ফ্রেমিং প্রযুক্তি যুক্ত 5G অ্যাক্সেস ইউনিটকে ফিল্ডের বাইরে একটি লাইট টাওয়ারে ইন্সটল করে। কোম্পানি বলেছে যে, “এই সাফল্যের পরে বেশি ভির যুক্ত জায়গা যেমন ইন্টারন্যাশানাল কনফারেন্স আর মিউজিক কন্সার্টসে 5G আর আল্ট্রা-হাই ফ্যাব্রিক্সের স্পেক্ট্রামের মাধ্যমে নতুন এক্সপিরেয়েন্স দেখতে পাওয়া যাবে”।

আমাদের YouTubeয়ে সাবস্ক্রাইব করতে এখানে ক্লিক করুন

আমাদের Instagramয়ে ফলো করতে এখানে ক্লিক করুন
 

2017 সালে ডিসেম্বর মাসে টোকিয়োতে স্যামসং আর KDDI হাই-স্পিড ট্রেনে 1.7Gbpsয়ের ডাউনলোড স্পিড পেয়েছিল। Samsungয়ের নেটওয়ার্ক বিজনেস 5G প্রযুক্তির ক্ষেত্রে গ্লোবাল টেল্কোজের সঙ্গে কাজ করছে। ফেব্রুয়ারিতে কোম্পানি Verizon আর KT’র মাঝে ট্যাবলেটয়ের মাধ্যমে একটি 5G ভিডিও কলের পরীক্ষা করেছিল। ফেব্রুয়ারিতে কোম্পানি রোমানিয়াতে ফ্রেন টেল্কো অ্যারেঞ্জের সঙ্গে 5Gফিক্সড ওয়ারলেস ট্রায়াল করেছিল। আর ইউরোপে প্রথম মাল্টি-ভেন্ডার এনপাওয়ারপেন্ট কাস্টমার ট্রায়াল করা হয়েছিল। সারা বিশ্বে 29টি দেশে অ্যারেঞ্জ কাজ করে আর গ্রাহকদের ভিত্তিতে রোমানিয়াতে সব থেকে বড় টেল্কো কোম্পানি আছে।

Via

Digit.in
Logo
Digit.in
Logo