Samsung Galaxy Tab S4 য়ের রেন্ডার থেকে এর বিষয়ে জানা গেল

Updated on 03-Jul-2018
HIGHLIGHTS

রেন্ডারে Samsung ট্যাবলেটের পাতলা বেজেলের সঙ্গে দেখা গেছে আর এতে কোন হোম বটন নেই

আগামী Samsung Galaxy Tab S4 য়ের রেন্ডার অনলাইনে লিক হেয়ছে। এই রেন্ডারে Samsung ট্যাবলেটটিকে পাতলা বেজেলসের সঙ্গে দেখা গেছে, আর এতে কোন হোম বটন নেই। আর এর আগে বলা হচ্ছিল যে Samsung য়ের Tab S4  দুটি কালারে লঞ্চ করা হবে আর এর মধ্যে একটি হবে ব্ল্যাক আর অন্যটি গ্রে কালার। আর এবার অনুমান করা হচ্ছে যে এই ডিভাইসটি ব্ল্যাক কালারেই লঞ্চ করা হবে।

Samsung Galaxy Tab S4 য়ের ডিজাইন প্রায় Galaxy Tab S3 য়ের মতন। আর Galaxy Tab S4 য়ে কোন হোম বটন থাকবে না জা স্যামসং ট্যাবলেটের একটি বড় পরিবর্তন হবে। FCCতে দেখানো আগের রেন্ডারে ট্যাবলেটের রেয়ার প্যানেলে ‘টিউন্ড বাই AKG” র লেভেল দেখা গেছিল আর এর থেকে এটা অনুমান করা হয়েছিল যে এই ডিভাইসে ভাল অডিও পার্ফর্মেন্স হবে।

আর এবার এটা এখনও পরিষ্কার হয়নি যে ট্যাবলেটে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার কোথায় থাকবে। আর এটি একটি ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার হতে পারে কিছু দেখা গেছে যে স্যামসং কোন ডিভাইসে এরকম করেনি। আর তাই এও বলা হচ্ছে যে এই ডিভাইসে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার নেই।

এই রেন্ডার থেকে এই ডিভাইসের বিষয়ে অনেক কিছু জানা যায়নি। আগের রিপোর্ট থেকে জানা গেছে যে স্যামসং গ্যালাক্সি Tab S4 য়ে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 835 চিপসেট থাকবে আর এতে 4GB র‍্যাম আর 64GB স্টোরেজ আছে। আর এই ট্যাবলেটে 7,300mAh য়ের ব্যাটারি দেওয়া হতে পারে।

আর আমার যদি এই ডিভাইসের অপ্টিক্সের বিষয়ে কথা বলি তবে এতে একটি 13মেগাপিক্সলাএর রেয়ার ক্যামেরাও থাকতে পারে আর এই ডিভাইসে ফ্রন্টে একটি 8মেগাপিক্সালের সেন্সার থাকবে। আর বলা হচ্ছে যে এই ট্যাবলেটে অ্যান্ড্রয়েড 8.1 ওরিও থাকবে।

এবার Cashify তে নিজেদের পুরনো মোবাইল বিক্রি করে সঙ্গে সঙ্গে টাকা পান। 200টাকার এক্সট্রাক্যাশব্যাকে পাওয়ার জন্য DIGIT কোডের ব্যাবহার করুন

Connect On :