সলমন খান আর দু-একজন নয়, একসঙ্গে এবার দশ নায়িকার প্রেমে ধরা দিতে চলেছেন!

সলমন খান আর দু-একজন নয়, একসঙ্গে এবার দশ নায়িকার প্রেমে ধরা দিতে চলেছেন!
HIGHLIGHTS

নো এন্ট্রির সিক্যুয়েল নিয়ে দারুন জল্পনা চলছে বহুদিন ধরে

সেই জল্পনার নতুন সংযোজন সলমনের এই ছবিতে থাকছে দশজন নায়িকা

নো এন্ট্রি ছবিতে ছিলেন মাত্র তিনজন, এবার সেখানে দশজন!

এক দুটো নয়, এবার সোজা দশজন নায়িকার প্রেম সামলাবেন তিনি। কার কথা? বলিউডের প্রেমিক পুরুষ সলমন খান (Salman Khan)। তিনি একের পর এক সম্পর্কে থেকেছেন। বিচ্ছেদ এসেছে জীবনে বহুবার। তবুও তিনি সেই বিচ্ছেদ পেরিয়ে নতুন সম্পর্ক, প্রেমিকা খুঁজে পেয়েছেন। তালিকাটা বেশ লম্বা। এমন একজন নায়কের কি এক নায়িকায় চলে কখনও? তাই এক দুই, কিংবা তিনও নয়। সোজা দশজন নায়িকা এবার আলো করে থাকবেন ভাইজানের নতুন ছবিতে। 

নো এন্ট্রির (No Entry 2) সিক্যুয়েলের কথা প্রকাশ্যে আসতেই সাড়া ফেলেছে মানুষের মনে। বলিউডে জোর গুঞ্জন শুরু হয়েছিল এই ছবিটি নিয়ে। এই বার কানাঘুষোয় শোনা যাচ্ছে "নো এন্ট্রি মেঁ এন্ট্রি" (No Entry Mein Entry) ছবিতে থাকবেন দশজন নায়িকা। এর আগে নো এন্ট্রিতে ছিলেন তিনজন নায়িকা। 2005 সালে মুক্তি পাওয়া নো এন্ট্রিতে (No Entry) ছিলেন বিপাশা বসু (Bipasha Basu), লারা দত্ত (Lara Dutta), এবং সেলিনা জেটলি (celina jaitley)। কিন্তু এই ছবির সিক্যুয়েলে তাঁরা নাকি নাও থাকতে পারেন বলেই শোনা যাচ্ছে। 

no entry 2

কিন্তু দশজন নায়িকা আর একজন নায়ক? না না, তাই কখনও হয়! দশজন নায়িকার জন্য দশজন নায়ক তো থাকবেনই। কিন্তু না এই ছবিতে রয়েছেন মাত্র তিনজন নায়ক। সলমন খান (Salman Khan), ফারদিন খান (Fardeen Khan) এবং অনিল কাপুর (Anil Kapoor) যাঁরা প্রথম ছবিতেও ছিলেন। নতুন ছবিতে তাঁদের সবার ট্রিপল রোল। তাহলে সেই হিসেবে নয় নায়কের নয়জন নায়িকা। আরেকজন নায়িকার নায়ক কে হবেন? তাহলে কি অতিথি শিল্পী থাকছে কোনও? এই বিষয়ে এখনও কিছু স্পষ্ট জানা যায়নি। তবে এটা নিয়েও আবার নতুন করে গুঞ্জন শুরু হয়েছে বলিউডে। 

অনীশ বাজমির পরিচালনায় এই ছবির শ্যুটিং এই বছরের শেষ দিকেই হওয়ার কথা। এই ছবির দশ নায়িকা কারা হবেন? সেটা নিয়ে কৌতূহলের শেষ নেই। সময়ের সঙ্গেই জানা যাবে সলমনের ছবির দশ নায়িকা কারা!

Digit.in
Logo
Digit.in
Logo