Sabyasachi Chowdhury মেয়ের মৃত্যু, স্ত্রীর বিবাহ বহির্ভূত সম্পর্ক নিতে না পেরে আত্মহনন বাছলেন?

Sabyasachi Chowdhury মেয়ের মৃত্যু, স্ত্রীর বিবাহ বহির্ভূত সম্পর্ক নিতে না পেরে আত্মহনন বাছলেন?
HIGHLIGHTS

ছোটপর্দার বামাখ্যাপা এবার ওয়েব সিরিজে

সব্যসাচী চৌধুরী তাঁর প্রথম ওয়েব সিরিজ নিয়ে আসছেন শীঘ্রই, পরিচালক রাজদীপ ঘোষ

এই গল্পে তাঁর নাম পরেশ, স্ত্রী কন্যাকে নিয়ে তাঁর সংসার

ভাগাড়কাণ্ড নিয়ে গোটা কলকাতা তোলপাড়। কোন সময় বলুন তো? আজ থেকে তিন বছর আগে। তখন শহরের বিভিন্ন প্রান্ত জুড়ে চলছে খাবারের মান পরীক্ষা। একের পর এক রেস্তোরাঁর বিরুদ্ধে তখন ভাগাড়ের মাংস মেশানোর অভিযোগ উঠছে। রাজদীপ ঘোষ (Rajdeep Ghosh) এবার সেই গল্পই তুলে আনছেন তাঁর নতুন ওয়েব সিরিজে। 

এই ওয়েব সিরিজের মুখ্য ভূমিকায় অভিনয় করবেন সব্যসাচী চৌধুরী (Sabyasachi Chowdhury)। তাঁকে মূলত সকলে বামাখ্যাপা বলেই চেনে, ছোটপর্দায় তিনি ওই চরিত্রেই অভিনয় করে খ্যাত হয়েছিলেন। তবে এই ওয়েব সিরিজে তাঁর নাম পরেশ। এই সিরিজ দিয়েই তাঁর ওয়েবে পথ চলা শুরু হবে। 

তিনি জানান এই গল্পে আলাদা কিছু দেখানো হবে না। আমাদের চারপাশে যা ঘটে, আমরা যা আকছার দেখি সেটাই ধরা পড়বে এখানে। সব্যসাচী চৌধুরীর চরিত্রটি এখানে ভীষণ ভিতু, বোকা দেখানো হবে। যে আশপাশের আরও অনেকের মতোই ভিতর ভিতর মরে গিয়েছে শুধু অভ্যাস বশে কাজ, দায়িত্ব পালন করে চলেছে। আসলে সে ছকের বাইরে যেতে ভয় পায়, কী করবে আর না করবে সেটা নিয়ে একরাশ দ্বিধা দ্বন্দ্বে ভোগে। যতটা আয় করে সে তার মধ্যে সংসার চালানোর চেষ্টা করে, এই জন্য তার স্ত্রী তাকে কথা শোনায়, অপমান করে। শুধু তাই নয়, তার স্ত্রীর অন্য একজনের সঙ্গে সম্পর্কও আছে। সেটা পরেশ জানে তবুও পদক্ষেপ নিতে পারে না। 

কিন্তু তাহলে প্রথমে ভাগাড়কাণ্ডের কথা কেন বললাম ভাবছেন? পরেশ একদিন মেয়ের আবদারে তাকে বিরিয়ানি এনে খাওয়ায় যা আদতে ভাগাড়ের মাংস। সেটা খাওয়ার পরই শিশুটি অসুস্থ হয়ে পড়ে এবং মারা যায়। সেই ঘটনা পরেশকে ভীষণ ভাবে নাড়া দেয়। গুটিয়ে যায় সে। এরপর সে কী করে সেটা নিয়েই এই ওয়েব সিরিজের গল্প। 

Sabyasachi chowdhury web series

এই ওয়েব সিরিজটিতে তাঁর সঙ্গে ঐন্দ্রিলা শর্মাকে (Aindrila Sharma) অভিনয় করতে দেখা যাবে। এই গল্পে একজন ইউটিউবারকে দেখানো হবে যে এই ভাগাড়কাণ্ড ফাঁস করতে চাইছিল। ঐন্দ্রিলা তাঁর প্রেমিকার ভূমিকায় অভিনয় করবেন। জানা গিয়েছে গোটা সিরিজটি শ্যুট করা হয়েছে 8-9 দিনের মধ্যেই। ব্যান্ডেল, বারাসাতের একাধিক জায়গায় শ্যুটিং হয়েছে এই ওয়েব সিরিজের। এখন মুক্তি পাওয়ার অপেক্ষায়।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo