RRR ছবি পৌঁছাচ্ছে অস্কারের মঞ্চে? দক্ষিণী তারকা পাচ্ছেন সেরা অভিনেতার পুরস্কার?

Updated on 18-Aug-2022
HIGHLIGHTS

বলিউডকে ফের টপকে গেল দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রি

শুধু টপকায়নি, মনে করা হচ্ছে এই ছবি সোজা পৌঁছে যাবে অস্কারের মঞ্চ অবধি

জানা গিয়েছে এই তারকা পেতে চলেছেন সেরা অভিনেতার পুরস্কার

ভারতীয় সিনেমার (Indian Cinema) মাথায় আরও একটি পালক লাগতে চলেছে। কানাঘুষোয় শোনা যাচ্ছে এমনই এক খবর। এই গুঞ্জন অনুযায়ী সমস্ত দক্ষিণী তারকা অভিনীত ছবি RRR এর কপালে জুটছে এই খেতাব। এই ছবিতে অভিনয় করেছেন রামচরণ (Ram Charan), জুনিয়র এনটিআর (Junior NTR)। সঙ্গে এই ছবিতে দেখা গিয়েছিল বলিউডের আলিয়া ভাট (Alia Bhatt), অজয় দেবগনকে (Ajay Devgan)। দর্শকদের দারুন পছন্দ হয়েছিল এই ছবিটি।

এবার সকলের এই পছন্দের ছবিটি পৌঁছে যেতে চলেছে আন্তর্জাতিক মঞ্চে। শোনা যাচ্ছে অস্কারের (Oscar) সেরা অভিনেতা হওয়ার তালিকায় হলিউডের এক ম্যাগাজিন জুনিয়র এনটিআরকে রেখেছে। তবে শুধু সেরা অভিনেতা নয় RRR ছবিটিকেও অস্কার পাওয়ার তালিকায় রেখেছে এই ম্যাগাজিন। ফলে সকলেই এই ছবি নিয়ে আশায় বুক বাঁধছেন। হয়তো এই ছবির হাত ধরে ভারতীয় সিনেমার ভাগ্য ফিরবে। আর যদি এই ম্যাগাজিনের কথা অনুযায়ী সত্যিই এই ছবি অস্কারের জন্য মনোনীত হয় তাহলে তা অবশ্যই একটা দারুন ব্যাপার হতে চলেছে।

এই ছবিতে স্বাধীনতা সংগ্রামীদের ভূমিকায় অভিনয় করেছিলেন রামচরণ এবং জুনিয়র এনটিআর। এই ছবিটি পরিচালনা করেছেন এস এস রজমৌলি (SS Rajamouli)। এই ছবিতে রামচরণ এর চরিত্রের নাম ছিল আল্লুরি অর্জুন এবং জুনিয়র এনটিআরের চরিত্রের নাম হচ্ছে কুমারাম ভীম। এই ম্যাগাজিন অনুযায়ী জুনিয়র এনটিআরের নাম যে সকল অভিনেতাদের সঙ্গে মনোনীত হয়েছে তাঁরা হলেন ক্রিস ইভান্স (Chris Evans), অ্যাডাম স্যান্ডলার (Adam Sandler), টম হ্যাঙ্কস (Tom Hanks)।

Connect On :