Alia আসছেন Rajamouli-র ছবিতে, কবে শ্যুটিং শুরু? নায়কই বা কে?

Updated on 19-Sep-2022
HIGHLIGHTS

RRR ছবির মাধ্যমে আলিয়ার তেলেগু ছবিতে অভিষেক হয়

কিন্তু সেই ছবিতে তাঁর চরিত্রের তেমন কোনও গুরুত্ব ছিল না

এবার তিনি রাজামৌলির নতুন ছবিতে মুখ্য ভূমিকায় অভিনয় করতে চলেছেন

আলিয়া ভাটকে (Alia Bhatt) এবার দেখে যেতে চলেছে এস এস রাজামৌলির (SS Rajamouli) নতুন ছবিতে। তিনি অভিনয় করবেন মুখ্য ভূমিকায়। এর আগেও রাজামৌলির সঙ্গে আলিয়া ভাট কাজ করেছিলেন। এই দক্ষিণী পরিচালকের আরআরআর ছবিতে দেখা গিয়েছিল অভিনেত্রীকে। এখন শোনা যাচ্ছে তাঁকে এসএসএমবি 29 ছবির মুখ্য ভূমিকায় দেখা যেতে চলেছে। সূত্রের খবর অনুযায়ী এই ছবির বিষয়ে সমস্ত কথাবার্তা পাকা হয়ে গিয়েছে।

দক্ষিণী সুপারস্টার মহেশ বাবু (Mahesh Babu) আলিয়ার বিপরীতে এই ছবিতে কাজ করতে চলেছেন বলেই জানা গিয়েছে। বলিউড নিয়ে কিছু আগেই যিনি বিতর্কিত মন্তব্য করার জেরে খবরের শিরোনামে জায়গা করে নিয়েছিলেন। তবে আলিয়া ভাট বর্তমানে গর্ভবতী, তাই জানা গিয়েছে সন্তানের জন্মের পর তিনি এই ছবির কাজ শুরু করবেন। আলিয়াকে যদিও RRR ছবিতে দেখা গিয়েছিল তবুও তাঁর চরিত্র অতটা প্রাধান্য পায়নি। কিন্তু সেটাই ছিল তাঁর প্রথম তেলেগু ছবি। আর দ্বিতীয় তেলেগু ছবিতেই তাঁকে এবার দেখা যাবে প্রধান চরিত্রে।

ডিসেম্বরের শেষেই আলিয়ার সন্তানের জন্ম হওয়ার কথা, তাঁর শাশুড়ি নীতু কাপুর (Neetu Kapoor) এবং মা সোনি রাজদান বেশ ধুমধাম করেই তাঁর সাধের আয়োজন করেছেন।

তবে আলিয়া ভাটের যে শুধুই তেলেগু ছবিতে অভিষেক হয়েছে এমনটা নয়। আগামীতে তাঁর হলিউডেও অভিষেক হতে চলেছে। জানা গিয়েছে হলিউডের ছবি, হার্ট অফ স্টোন ছবিতে তাঁকে দেখা যাবে। সেই ছবির শ্যুটিংয়ের কাজ শেষ। এছাড়া কিছুদিন আগেই আলিয়া এবং রণবীর কাপুর (Ranbir Kapoor) অভিনীত ব্রহ্মাস্ত্র ছবিটি মুক্তি পেয়েছে। বক্স অফিস কাঁপিয়ে সেই ছবি ব্যবসা করছে। আর এর মাঝেই জানা গেল যে তিনি রাজামৌলির সঙ্গে কাজ করতে চলেছে। তাঁকে তেলেগু ছবিতে মুখ্য ভূমিকায় দেখার জন্য দর্শকরা অপেক্ষায় আছেন।

Connect On :