লঞ্চ হওয়ার আগেই লিক হল Royal Enfield Scram 411 এর ফিচার

লঞ্চ হওয়ার আগেই লিক হল Royal Enfield Scram 411 এর ফিচার
HIGHLIGHTS

Royal Enfield Scram 411। লঞ্চের আগেই অনলাইনে ফাঁস হয়ে গেছে নতুন মডেলের অফিসিয়াল ব্রোশিওর ডকুমেন্টস।

Scram 411-এর লঞ্চ ফেব্রুয়ারিতে হওয়ার কথা ছিল।

Scram 411 এর দাম প্রায় 1.90 লাখ টাকার কাছাকাছি হতে চলেছে।

শীঘ্রই ভারতীয় বাজারে লঞ্চ হতে পারে Royal Enfield Scram 411। লঞ্চের আগেই অনলাইনে ফাঁস হয়ে গেছে নতুন মডেলের অফিসিয়াল ব্রোশিওর ডকুমেন্টস। রিপোর্ট অনুযায়ী, Scram 411 মূলত জনপ্রিয় Himalayan ADV-এর একটি টোন-ডাউন ভার্সান হতে চলেছে।

যদিও কোন অফিসিয়াল স্টেটমেন্ট বেরোয়নি, তবে Scram 411কে আরও ভাল হাইওয়ে cruising ক্ষমতা সহ আরও রোড-ওরিয়েন্টেড Himalayan ভার্সান বলা হচ্ছে।

প্রথমে Scram 411-এর লঞ্চ ফেব্রুয়ারিতে হওয়ার কথা ছিল, কিন্তু Covid-19-এর এই মুহূর্তের থার্ড ওয়েভের কারণে লঞ্চটি মার্চ মাসে করা হবে জানা গেছে।

এর রোড-বায়াস্ড নেচার যোগ করার জন্য, এর আগের  বেশ কয়েকটি এলিমেন্ট সরানো হয়েছে। যেমন এখন এটির সামনে এবং পিছনে ডেডিকেটেড র্যা কগুলি রাখছে না৷ তাছাড়াও, অন্যান্য মেন চেঞ্জগুলির মধ্যে রয়েছে এতে একটি ছোট 19-inch সামনের চাকা ব্যবহার করা হয়, যা বর্তমানে Himalayan এর 21-inch ইউনিটের তুলনায় ছোট।

আপকামিং Scram 411-এর মধ্যে পরিচিত একক-সিলিন্ডার ইউনিট 411 cc বসবে যা সর্বাধিক 24.3 bhp শক্তি churn-out করতে পারে। গাড়িটির ট্রান্সমিশন Himalayan এর মতোই থাকবে। এছাড়াও, Himalayan এর 21-inch ইউনিটের বিপরীতে Scram-এ একটি ছোট 19-inch ফ্রন্ট-হুইল ব্যবহারের সম্ভাবনা বেশি। পিছনের চাকাটি অবশ্য একই 17-inch স্পোক হুইল থাকবে।

Scram 411 এর দাম প্রায় 1.90 লাখ টাকার কাছাকাছি হতে চলেছে। এছাড়াও, Royal Enfield সম্ভবত এই বছরের পোটেনশিয়াল লঞ্চে Hunter 350 অথবা Shotgun 650 (SG650) কে  ইনক্লুড করতে চলেছে।

Digit.in
Logo
Digit.in
Logo