চলতি মাসেই আসতে চলেছে Royal Enfield Hunter, দাম সহ ফিচার জেনে নিন

চলতি মাসেই আসতে চলেছে Royal Enfield Hunter, দাম সহ ফিচার জেনে নিন
HIGHLIGHTS

Royal Enfield এর নতুন বাইক বাজারে আসতে চলেছে

আগামী 7 আগস্ট লঞ্চ হতে চলেছে রয়্যাল এনফিল্ড হান্টার 350

সিঙ্গেল চ্যানেল ABS থাকবে রয়্যাল এনফিল্ডের এই নতুন বাইকটিতে

Royal Enfield Hunter 350 আসতে চলেছে, আর মাত্র কয়েকদিনের অপেক্ষা। তারপরেই আত্মপ্রকাশ ঘটাবে এই বাইক। আগামী 7 আগস্ট লঞ্চ হতে চলেছে Royal Enfield এর নতুন বাইকটি। তার মাত্র দুদিন আগে অর্থাৎ 5 আগস্ট প্রকাশ্যে আসবে রয়্যাল এনফিল্ড হান্টার 350। এই বাইকটিতে থাকতে চলেছে নজরকাড়া ডিজাইন। হালকা ওজনের বাইকটি দেবে দুর্দান্ত পারফরম্যান্স।

Royal Enfield Hunter 350 এর ওজন, Classic 350 এবং Meteor 350 এর থেকে অনেকটাই কম হবে। এমনটাই দাবি করছে Auto Site-গুলো। জানা যাচ্ছে প্রায় 15 কেজি কম ওজন হবে এই বাইকটির। সঙ্গে থাকবে দুর্দান্ত পারফরম্যান্স। আগের তুলনায় রয়্যাল এনফিল্ড তাদের এই বাইকের পারফরম্যান্স আরও উন্নত করবে বলেই জানা গিয়েছে। পাশাপাশি জানা গিয়েছে এই বাইকটিতে থাকবে 1370 mm এর হুইলবেস। এই বাইকটির দৈর্ঘ্য হচ্ছে 2055mm।

কোন কোন রঙে পাওয়া যেতে চলেছে রয়্যাল এনফিল্ড হান্টার 350?

Royal Enfield Hunter 350 ডুয়াল এবং সিঙ্গেল টোনে পাওয়া যাবে। এই বাইকের সব ভ্যারিয়েন্ট মোট 8 রঙে উপলব্ধ থাকবে। টপ এন্ড ভ্যারিয়েন্টটিতে থাকবে ডুয়াল টোনের কালার অপশন। Royal Enfield Hunter 350 এ থাকতে চলেছে কম উচ্চতার একটি সিঙ্গেল পিস সিট।

royal enfield hunter 350

Royal Enfield Hunter 350 এর দাম কত হতে চলেছে?

Royal Enfield কোম্পানির সব থেকে কম দামী বাইক হতে চলেছে এটি, এমনটাই শোনা যাচ্ছে। এমনকি Royal Enfield এর Meteor 350 এবং Classic 350 এর থেকেও কম দাম হতে চলেছে এই বাইকের। জানা গিয়েছে এই বাইকের দাম 1.5 লাখ টাকা থেকে শুরু হতে পারে। ফলে আশা করা হচ্ছে এই বাইকটি দারুন বিক্রি হবে।

কী কী থাকবে রয়্যাল এনফিল্ড হান্টার 350-এ?

ট্রিপার নেভিগেশন, সিঙ্গেল চ্যানেল ABS থাকবে রয়্যাল এনফিল্ডের এই নতুন বাইকটিতে। আগামীদিনে রয়্যাল এনফিল্ড হান্টার 350 এর সঙ্গে Honda CB350 RS, Yezdi Scrambler বাইকের প্রতিযোগিতা হতে চলেছে। প্রকাশ্যে আসার আগেই এই বাইকের ছবি ইতিমধ্যেই অনেক সাইটে প্রকাশ হয়ে গিয়েছে। বাইক ব্লগারদের মতে এই বাইকটি নতুন প্রজন্মের কাছে দারুন আকর্ষণীয় হতে চলেছে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo