Royal Enfield র নতুন বুলেট 350 লঞ্চ হতে চলেছে বাজারে, নতুন কী ফিচার থাকবে এই বাইকে?

Royal Enfield র নতুন বুলেট 350 লঞ্চ হতে চলেছে বাজারে, নতুন কী ফিচার থাকবে এই বাইকে?
HIGHLIGHTS

আগামী বছর লঞ্চ হবে রয়্যাল এনফিল্ডের নতুন বুলেট

রয়্যাল এনফিল্ড বুলেট 350 নতুন রূপে লঞ্চ হবে

এতে থাকবে 5 স্পিড গিয়ার বক্স এবং 349 সিসি সিঙ্গেল সিলিন্ডার

Royal Enfield এর নতুন বাইক আগামী বছর অর্থাৎ 2023 সালের শুরুতেই লঞ্চ হতে চলেছে। আগামী বছর পর পর লঞ্চ হবে স্ক্র্যাম 411, তারপর আসবে হান্টার 350, সহ এই সংস্থার নতুন হিমালিয়ান 450 এবং সুপার মিটিওর 650। এছাড়াও রয়্যাল এনফিল্ডের যে পুরনো মডেল ছিল রয়্যাল এনফিল্ড বুলেট 350 (Royal Enfield Bullet 350) একদম নতুন লুকে ফের বাজার কাঁপাতে আসছে। পরীক্ষা নিরীক্ষা চলছে এখন এই বাইকের, আর তখনই কয়েকবার বাইকটিকে পথে দেখা গিয়েছে। তবে এই নতুন বুলেট 350 এ নতুন কী থাকবে জানেন? আসুন দেখে নেওয়া যাক।

New Royal Enfield Bullet 350 look

এই বাইকটিতে থাকতে চলেছে নতুন রকমের টেলল্যাম্প সহ লম্বা হ্যান্ডেলবার, গোল রিয়ার ভিউ মিরর এবং গোল হেডল্যাম্প। এছাড়াও এখানে সিঙ্গেল সেট আপ থাকার সম্ভাবনা আছে। তাছাড়া এই নতুন রয়্যাল এনফিল্ড বুলেট 350 এর লুক সম্পর্কে বিশেষ কিছু জানা যায়নি আর।

এই বাইকের বিশেষ ফিচার কী?

এই বাইকে গ্রাহকরা পেয়ে যাবেন সিঙ্গেল চ্যানেল ABS সহ ট্রিপার নেভিগেশন, টুইন শক অ্যাবসর্ভার, উন্নত স্পিডোমিটার পড, সামনের ফ্রন্ট ডিস্ক সহ পিছনের ড্রাম ব্রেকের সঙ্গে একটি ছোট পড দেখা যাবে এই বাইকে। এছাড়াও থাকতে পারে একাধিক ফিচার। 2023 এর একদম শুরুর দিকেই এই বাইক লঞ্চ করা হবে বলে মনে করা হচ্ছে।

Royal Enfield bullet 350

এই বাইকের স্পেসিফিকেশন কী?

তথ্য অনুযায়ী Meteor 350, New Classic 350, Hunter 350 এর মতো ইঞ্জিন এই নতুন রয়্যাল এনফিল্ড বুলেট 350 এ ব্যবহার করতে পারে এই সংস্থা। এছাড়া Royal Enfield Bullet 350 এর এই নতুন সংস্করণ হয়তো এই কোম্পানির যে নতুন J সিরিজের প্ল্যাটফর্ম আছে সেখানে তৈরি করা হবে। ফলে মনে করা হচ্ছে এই বাইকগুলো যেমন শক্তিশালী হবে তেমনই দেবে দুর্দান্ত পারফরম্যান্স। আর কম্পন কমে যায় অনেকটাই। এই নতুন বাইকে থাকবে 349 সিসির একটি সিংগেল সিলিন্ডার, এয়ার কুলড ইঞ্জিন। এই ইঞ্জিনটি 20.2bhp তৈরি করতে পারে সর্বোচ্চ সঙ্গে 27nm টর্ক উৎপন্ন করতে সক্ষম এটি। এছাড়াও এই বাইকে দেওয়া হবে 5 স্পিড গিয়ার বক্স। এছাড়া রয়্যাল এনফিল্ডের অন্যান্য বাইকের মতোই এখানে পাওয়া যাবে দারুন মাইলেজ।

Digit.in
Logo
Digit.in
Logo