Devi Doshmohabidya: ‘মহিষাসুরমর্দিনী তে এবার দুর্গার ভূমিকায় ঋতুপর্ণা

Updated on 11-Aug-2022
HIGHLIGHTS

পুজো প্রায় এসেই গেল, আর যেদিনটা দিয়ে পুজো শুরু হয় তা হল মহালয়া

মহালয়ার পূণ্য প্রভাতে রেডিওতে শোনা যায় মহিষাসুরমর্দিনী, টিভিতেও দেখা যায় একই গল্প

এবার দেবী দশমহাবিদ্যার ভূমিকায় প্রথমবারের জন্য দেখা যাবে ঋতুপর্ণা সেনগুপ্তকে

Rituporna as Mahisasuramardini: ঋতুপর্ণা সেনগুপ্তকে (Rituparna Sengupta) তেমন ভাবে কোনদিনই ছোটপর্দায় দেখা যায়নি। টলিউডের (Tollywood) বড় পর্দাতেই তাঁকে দেখা গিয়েছে। বলা ভাল রাজ করেছেন তিনি। তবে এতদিন যে অপূর্ণতা ছিল, এই বছর অভিনেতা সেটাও পুষিয়ে দিতে চলেছেন। ছোটপর্দায় আসছেন ঋতুপর্ণা সেনগুপ্ত। তবে তাঁকে দেখা যাবে দেবী দুর্গার ভূমিকায়। মহালয়ার (Mahalaya) পূণ্য প্রভাতে দুনজদলনীর চরিত্রেই তিনি অবতীর্ণ হবেন। এমনটাই জানানো হয়েছে কালার্স বাংলার তরফে। গত বছর এই টেলিভিশন চ্যানেলে কোয়েল মল্লিক (Koyel Mallick) অভিনয় করেছিলেন দেবী দুর্গার চরিত্রে, এবার থাকবেন ঋতুপর্ণা সেনগুপ্ত।

দেবী দুর্গার ভূমিকায় ঋতুপর্ণার প্রথম ছবি প্রকাশ্যে এসেছে। দেবীর সাজে তাঁকে দারুন মানিয়েছে। পরনে লাল বেনারসি, স্বর্ণালঙ্কার। কপালে ত্রিনয়ন আঁকা। হাতে ত্রিশূল, মাথায় মুকুট, মুখে লেগে আছে বরাভয়ের হাসি। কালার্স বাংলার এবারের এই বিশেষ অনুষ্ঠানের নাম দেবী দশমহাবিদ্যা। কারণ এবার এই চ্যানেলে দশমহাবিদ্যার (Devi Doshomohabidya) কথা দেখানো হবে।

তবে এর থেকে বেশি এই মুহূর্তে চ্যানেল কর্তৃপক্ষ জানাতে রাজি নয়। এই বিশেষ প্রভাতী অনুষ্ঠানে দেবী দুর্গা ছাড়া অন্যান্য ভূমিকায় কোন অভিনেত্রীদের দেখা যাবে সেই কথায় চ্যানেল কর্তৃপক্ষ জানিয়েছে কালার্সের সমস্ত অভিনেত্রীকে দেখা যাবে। মহালয়ার পূণ্য প্রভাতে ছোটপর্দার বিশেষ প্রভাতী অনুষ্ঠানে দেবী দুর্গার সাজে ধরা দেবেন ঋতুপর্ণা সেনগুপ্ত। মহালয়ার দিন পিতৃপক্ষের অবসান ঘটিয়ে সূচনা হয় দেবীপক্ষের। আর এবার সেই দেবীপক্ষ শুরু হবে বীরেন্দ্রকৃষ্ণ ভদ্রের (Birendra Krishna Bhadra) গমগমে কণ্ঠস্বর এবং ঋতুপর্ণার অভিনয়ের মাধ্যমে। ফলে এবার কালার্স বাংলার দেবী দশমহাবিদ্যা একটু বেশিই বিশেষ অন্যান্য বারের তুলনায়।

Connect On :