Rishi kapoor এর শেষ ছবি ‘Sharmaji Namkeen’, আসছে OTT প্ল্যাটফর্মে

Rishi kapoor এর শেষ ছবি ‘Sharmaji Namkeen’, আসছে OTT প্ল্যাটফর্মে
HIGHLIGHTS

Sharmaji Namkeen সিনেমাটি OTT প্ল্যাটফর্মে প্রিমিয়ার হতে চলেছে আগামী 31 মার্চ

সিনেমাটি Amazon Prime Video প্ল্যাটফর্মে আসতে চলেছে

Sharmaji Namkeen সিনেমাতে Juhi Chawla কেও দেখা যাবে

বলিউড লেজেন্ড Rishi Kapoor, leukemia এর সাথে  দীর্ঘ দুই বছরের লম্বা লড়াইয়ের পর 67 বছরে বয়সে হার মানেন। 2020 সালের এপ্রিল মাসে তার হঠাৎ চলে যাওয়া, বড়সড় ধাক্কা দিয়েছে ভারতীয় ফিল্ম ইন্ডাস্ট্রিকে। তার দীর্ঘদিনের সিনেমা কেরিয়ারে তিনি একের পর হিট সিনেমা উপহার দিয়েছিলেন তার ভক্তদের। বয়স বাড়ার সাথে সাথে সিনেমায় তার চরিত্রেরও পরিবর্তন ঘটতে থাকে৷ শেষ কয়েক বছরে তার ভিন্ন চরিত্রগুলি তার অভিনয় শিল্পী আরও ভালো ভাবে ফুটে উঠেছিল। Rishi Kapoor তার দর্শকদের জন্যে শেষ উপহার হিসেবে রেখে যান 'Sharmaji Namkeen'। দর্শকদের বহুদিনের অপেক্ষার অবসান ঘটিয়ে সিনেমাটি OTT প্ল্যাটফর্মে প্রিমিয়ার হতে চলেছে আগামী 31 মার্চ। Hitesh Bhatia পরিচালিত  সিনেমাটি Amazon Prime Video প্ল্যাটফর্মে আসতে চলেছে।

সিনেমাটিকে "সেল্ফ রিয়েলাইজেশন এবং ডিসকভারির হার্টওয়ার্মিং স্টোরি" হিসেবে বর্ণনা করা হয়েছে। সিনেমাটি একজন সদ্য রিটায়ার করা মানুষকে নিয়ে তৈরী, যিনি একটি মহিলা কিটি সার্কেলে যোগ দেওয়ার পর রান্নার প্রতি টান আবিষ্কার করেন।

Sharmaji Namkeen সিনেমাতে Juhi Chawla কেও দেখা যাবে। 90এর দশকে এই দুজনের জুটিকে বড় পর্দায় বারংবার দেখা গিয়েছে। একসাথে তারা 'Bol Radha Bol', 'Eena Meena Deeka', 'Daraar' এর মতো সুপারহিট সিনেমাগুলি দর্শকদের উপহার দিয়েছেন। Juhi ছাড়াও সিনেমাটিতে দেখা যাবে Paresh Rawal, Satish Kaushik, Sheeba Chaddha, Taaruk Raina, Isha Talwar এর মতো জনপ্রিয় অভিনেতা-অভিনেত্রীদের।

Excel Entertainment এর প্রোডিউসার, Ritesh Sidhwani জানিয়েছেন, "'Sharmaji Namkeen' সিনেমাটি, একজন সাধারণ মানুষের সাধারণ জীবন এবং জীবনের নতুন মানে খোজার জন্যে অসাধারণ সাধনাকে তুলে ধরেছে। আমরা লেজেন্ডারি অভিনেতা, Rishi Kapoor এর শেষ সিনেমাতে একসাথে কাজ করতে পেরে ধন্য।"

সিনেমাটির বিষয় প্রধান চরিত্রে থাকা Juhi Chawla, Twitter-এ সিনেমার পোস্টার টুইট করে হিন্দিতে লিখেছেন, "শর্মা জি আসছেন, আমাদের জীবনে তরকা লাগাতে।" রিপোর্ট অনুযায়ী, Rishi Kapoor এর হঠাৎ চলে যাওয়ায়, সিনেমার কাজ আটকে গেছিল। Paresh Rawal সিনেমার বাকি অংশটি অভিনয় করে সিনেমাটি সম্পূর্ণ করেন।

Digit.in
Logo
Digit.in
Logo