Kantara দেখে ফেলেছেন নিশ্চয়? সময় হয়নি! তাহলে আপনার জন্য সুখবর, ছবি আসছে OTT-তে

Kantara দেখে ফেলেছেন নিশ্চয়? সময় হয়নি! তাহলে আপনার জন্য সুখবর, ছবি আসছে OTT-তে
HIGHLIGHTS

বিশ্ব জুড়ে ইতিমধ্যেই প্রায় ২০০ কোটি টাকার ব্যবসা করে ফেলেছে Kantara

এবার এই ছবি আসতে চলেছে OTT এর পর্দায়

জানা গিয়েছে চলতি মাসের 24 তারিখেই মুক্তি পাবে OTTতে

Kantara ছবিটি 2022 সালের অন্যতম ছবি যা বক্স অফিসে ব্যাপক সাড়া পেয়েছে। বলা যায় এক প্রকার ঝড় তুলেছিল। দর্শকদের মুখে মুখেই শোনা যায় এই ছবির প্রসংশা। আলোচনাও হয় বিপুল এই ছবি নিয়ে। মুক্তি পাওয়ার প্রায় সঙ্গে সঙ্গে এই ছবিটি সমালোচক থেকে সাধারণ দর্শক সকলের মনেই জায়গা করে নিয়েছিল। কন্নড় ভাষা তো বটেই উক্ত ছবিটি হিন্দি সহ আরও একাধিক ভারতীয় ভাষায় মুক্তি পেয়েছে দেশ জুড়ে। কন্নড় ভাষায় এই ছবির সাফল্য দেখেই এমন সিদ্ধান্ত নেন এই ছবির নির্মাতারা। বক্স অফিসের ব্যাপক সাফল্যের পর এবার এই ছবিটিকে OTT এর পর্দাতেও দেখা যেতে চলেছে।

হ্যাঁ, জানা গিয়েছে কান্তারা (Kantara)ছবিটি OTT প্ল্যাটফর্মে আসতে চলেছে। প্রথমে জানা গিয়েছিল যে 4 নভেম্বর এই ছবি OTTতে আসবে, তারপর এখন জানা যাচ্ছে আগামী 24 নভেম্বর এই ছবি মুক্তি পাবে OTT প্ল্যাটফর্মে। কিন্তু কোন OTT প্ল্যাটফর্মে দেখা যাবে এই ছবি? জানা গিয়েছে Amazon Prime Video এ দেখা যেতে চলেছে কান্তারা (Kantara)। তবে অফিসিয়াল তথ্য কী বলছে?

কান্তারা ছবির নির্মাতারা এই বিষয়ে কী জানিয়েছেন? 

কান্তারা ছবির নির্মাতাদের মতে এখনও কোনও সিদ্ধান্ত নেওয়া হয়নি যে ছবিটি কবে OTT তে আসছে। এখনও পর্যন্ত মুক্তির দিন স্থির হয়নি। তবে একটি সর্বভারতীয় সংবাদমাধ্যম অনুযায়ী আগামী সপ্তাহেই নাকি এই ছবি OTTতে মুক্তি পেতে চলেছে। 24 তারিখেই হয়তো এই ছবি Amazon Prime Video এ প্রিমিয়ার করা হবে। তবে এই ছবির নির্মাতাদের তরফে এখনও পর্যন্ত কোনও আনুষ্ঠানিক ঘোষণা করা হয়নি।

কান্তারা ছবিটিতে মূল ভূমিকায় অভিনয় করতে দেখা গিয়েছে অভিনেতা ঋষভ শেঠিকে (Rishab Shetty)। ঋষভ শেঠি এই ছবির গল্প লিখেছেন, একই সঙ্গে পরিচালনাও করেছেন। আর বলাই বাহুল্য ছবির গল্প থেকে, অভিনয়, মেকআপ থেকে চিত্রনাট্য সবটাই দর্শকদের মনে ভীষণ ভাবে দাগ কেটেছে। ফলস্বরূপ বিশ্ব জুড়ে এই ছবি ইতিমধ্যেই 200 কোটি টাকার ব্যবসা করে ফেলেছে। হিন্দি ভার্সন ছবিটিই কেবল ভারতে 62 কোটির ব্যবসা করেছে।

Kantara OTT Release

এই অভূতপূর্ব সাফল্যের পর ঋষভ কি বলিউডে যাওয়ার কথা ভাবছেন অন্যান্য দক্ষিণী তারকাদের মতো? এই প্রশ্নের উত্তরে অভিনেতা জানিয়েছেন তিনি আগামীতেও কন্নড় ছবিই করতে চান। তিনি একজন গর্বিত কন্নড়। তাঁর স্পষ্ট কথায়, কন্নড় ফিল্ম ইন্ডাস্ট্রি এবং সেখানকার মানুষের জন্যই তিনি আজ এই জায়গায় যেতে পেরেছেন। একটা সিনেমা হিট করেছে বলেই তিনি সেগুলো ছেড়ে যাবেন না।

অন্যদিকে ঋষভ শেঠির এই ছবি কেজিএফ ২ (KGF 2), আরআরআর (RRR) ছবিকেও ছাপিয়ে গেল। না বক্স অফিসে নয়, তবে IMDb রেটিংয়ে। Kantara ছবিটি 9.5 রেটিং পেয়েছে 10 এ, অন্যদিকে RRR ছবি যা এস এস রাজামৌলি (SS Rajamouli) পরিচালনা করেছেন সেই ছবি পেয়েছে 8 এবং যশের (Yash) পরিচালিত ছবি KGF 2 পেয়েছিল 8.4 রেটিং।

কান্তারা ছবির প্রশংসা করতে শোনা যায় বিখ্যাত দক্ষিণী সুপারস্টার রজনীকান্তকে। তাঁর মতে, পরিচালক থেকে লেখক কিংবা অভিনেতা হিসেবে ঋষভ সবাইকে ছাপিয়ে গেছেন। ধনুশ (Dhanush)ও এই ছবির প্রশংসা করেছেন। প্রভাস (Prabhas) জানিয়েছেন তিনি এই ছবি দুবার দেখেছেন, তাঁর এতটাই ভালো লেগেছে। গত 30 সেপ্টেম্বর বড়পর্দায় মুক্তি পেয়েছে এই ছবি।

Subhasmita Kanji

Subhasmita Kanji

I am Subhasmita Kanji from Kolkata. I have completed my Masters in Geography from University of Calcutta. In Media sector I have worked for several eminent houses like 4th Pillars, Bangla Jago Tv, Hindustan Times Bangla, and Digit Bangla. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo