RM Buddie 25E স্কুটার লঞ্চ করল Revamp Moto, কত টাকা দিয়ে বুক করা যাবে জানেন?

Updated on 19-Dec-2022
HIGHLIGHTS

Revamp Moto ভারতের প্রথম ট্রান্সফরমেবল ইলেকট্রিক ভেহিকেল লঞ্চ করল দেশে

এই নতুন ইলেকট্রিক স্কুটারটির নাম RM Buddie 25E

এই স্কুটারটির দাম শুরু হচ্ছে 66,999 টাকা থেকে

Revamp Moto যা কিনা একটি মডিউলার ইলেকট্রিক ভেহিকেল কোম্পানি তারাই ভারতের প্রথম Transformable Electric Vehicle নিয়ে এল। এই ইলেকট্রিক স্কুটারটির নাম হল RM Buddie 25E। এই বাইকটি গ্রাহকরা 66,999টাকা দিয়ে কিনতে পারবেন। অর্থাৎ এই দাম থেকেই এই স্কুটারের মূল্য শুরু হচ্ছে। যাঁরা এই স্কুটারটি কিনতে ইচ্ছুক তাঁরা মাত্র 999 টাকা দিয়ে এই স্কুটার বুক করতে পারবেন। হ্যাঁ, মাত্র 999 টাকা দিয়েই। 

Revamp Moto কোম্পানির তরফে তাঁদের নতুন প্রোডাক্ট Buddie 25 মেটাভার্সে লঞ্চ করা হয়েছে। যাঁরা এই স্কুটার কিনতে চান তাঁরা এই স্কুটারের সমস্ত ডিটেলস মেটাভার্সে পেয়ে যাবেন তাও Revamp- এর যে সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল ছে সেখান থেকে, অর্থাৎ Revamp Moto -এর যে ফেসবুক, টুইটার, লিংকডইন, বা ইউটিউব পেজ বা প্রোফাইল আছে সেখান থেকে পেয়ে যাবেন এই স্কুটার সম্পর্কে সমস্ত তথ্য। 

কী কী আছে এই বাইকে?

এই স্কুটারটিতে IP67 রেটিং আছে, সঙ্গে আছে স্মার্ট BMS এবং CAN এনেবেল করা ব্যাটারি প্যাক। এই স্কুটার একবার চার্জ দিলে 70 কিলোমিটার পর্যন্ত চলতে পারে। এবং এর সর্বোচ্চ গতি হল 25 কিলোমিটার প্রতি ঘণ্টা। Revamp কোম্পানি এমন অনেক ব্যাটারি তৈরি করেছে নিজেদের কোম্পানিতে যা সহজেই বদলানো যাবে, তাও মাত্র 1 মিনিটে। এই স্কুটারের যে ব্যাটারি আছে সেটা চার্জ হতে খুবই কম সময় লাগবে। জানা গিয়েছে 0 থেকে 80% চার্জ হতে এই স্কুটারের ব্যাটারি মাত্র 1 ঘণ্টা 45 মিনিট নেবে। স্মার্টফোনের সঙ্গে সহজেই এই স্কুটারকে কানেক্ট করা যাবে। এবং সব থেকে মজার কথা কী জানেন? এই স্কুটার চালানোর জন্য আপনার কোনও লাইসেন্স বা রেজিস্ট্রেশন প্রয়োজন হবে না। 

এই স্কুটারের পেলোড হচ্ছে 120 কেজি। এখানে গ্রাহকরা পেয়ে যাবেন নানান সোয়াপ করার মতো জিনিস, যেমন বাচ্চাদের সিট, স্যাডেল স্টে, ইনসুলেটেড বক্স, ক্যারিয়ার, বেস প্লেট, ইত্যাদি। জানা গিয়েছে খুব শীঘ্রই বিভিন্ন শহরে এই স্কুটারের ট্রায়াল রান শুরু হবে। যাঁরা এই স্কুটার কিনতে ইচ্ছুক তাঁরা একেবারে বাইক চালিয়ে তার অভিজ্ঞতা কেমন হতে চলেছে সেটা দেখে নিয়ে এই স্কুটার কিনতে পারবেন। 

যাঁরা এই স্কুটার কিনতে চান তাঁরা বিভিন্ন অপশন পেয়ে যাবেন, যেমন no cost EMI, ইনস্ট্যান্ট লোন তাও কম সুদে, ইত্যাদি। গত 16 ডিসেম্বর থেকে এই স্কুটারের বুকিং শুরু হয়েছে। আগামী বছরের এপ্রিল মাস থেকে এই স্কুটারের ডেলিভারি শুরু হবে বলে জানা গিয়েছে।

Subhasmita Kanji

I am Subhasmita Kanji from Kolkata. I have completed my Masters in Geography from University of Calcutta. In Media sector I have worked for several eminent houses like 4th Pillars, Bangla Jago Tv, Hindustan Times Bangla, and Digit Bangla.

Connect On :