গ্রাহকদের সমস্যা জানার জন্য ট্রাই আনল নতুন অ্যাপ

Updated on 10-Jan-2020
HIGHLIGHTS

ট্রাই এক টি অ্যাপ লঞ্চ করেছে

এই অ্যাপে ট্রাই গ্রাহকদের সমস্যা শুনে তা সমাধান করার চেষ্টা করবে

ট্রাই ট্যারিফ রিজিমে বড় সর পরিবর্তন করেছে। আর এবার কোম্পানি ইয়াদের DTH আর কেবেল টিভির জন্যও অনেক নতুন নিয়ম এনেছে। আর এবার এর মানে এই নয় যে ট্রাই শুধু DTH আর কেবেল টিভির দিকেই খেয়াল রাখছে। অনেক দিকেই ট্রাই নিজেদের নিয়গ করছে। আর ট্রাইয়ের ক্ষেত্রে একটি বড় অভিযোগ এই যে তাদের সঠিক ভাবে অভিযোগ জানানো জায়না।

এক বছরে ট্রাই গ্রাহকদের DTH , টেলিকম পরিষেবা, নেটওয়ার্ক, টেলিকম অপারেটিং আর অন্যান্য অনেক বিষয়ে অনেক অভিযোগের বিষয়ে জেনেছে। তবে এখন ট্রাই য়ের কাছে এর জন্য কোন সঠিক প্রণালী নেই,। আর ট্রাই গ্রাহকদের ভালর জন্য কাজ করে তাই এবার তারা একটি নতুন CMS ‘অভিযোগ বিষয়ে ‘ অ্যাপ নিয়ে এসেহচে। আর আপনারা জানেন যে ট্রাউয়ের এই অভিযোগ বিষয়ক দুরস্নচারের সাহায্য করবে আর এটি সমস্ত অভিযোগ বাস্তবিত করতে সাহায্য করবে।

আমরা এর আগে আপনাদের জানিয়েছি যে ট্রাইয়ের শুরু করা প্রধান প্রানালী তাদের অভিযোগ তাড়াতাড়ি নিতে সাহায্য করবে। ট্রাই তাদের এই CMS লঞ্চ করার পরে এবার তাদের কোন রকমের অভিযোগ জানান সহজ হবে। আর ট্রাই জানিয়েছে যে তাদের নতুন লঞ্চ করা অ্যাপ গুগল প্লে স্টোর আর অ্যাপএল অ্যাপ স্টোরে অ্যান্ড্রয়েড আর iOS য়ের জন্য পাওয়া যাচ্ছে।

আর এর সঙ্গে এটাও খেয়াল রাখতে হবে যে ট্রাই তাদের একটি পাইলট লঞ্চ করেছে। আর এর মানে এই যে এই বিষয়ে অ্যাপে কিছু বাগ আছে। আর ট্রাই এও জানিয়ছে যে তারা গ্রাহকদের থেকে ফিড ব্যাক চান যাতে এই ফিডব্যাকের ভিত্তিতে অ্যাপ্লিকেশানে পরিবর্তন করা যায়।

Connect On :