রিলায়নেস জিও VoLTE নির্ভর ‘ইন্টারন্যাশানাল রোমিং পরিষেবা’ শুরু করেছে

Updated on 21-Nov-2018
HIGHLIGHTS

Reliance Jio সম্প্রতি একটি ইন্টারন্যাশানাল রোমিং পরিষেবা নিয়ে এসেছে, এই পরিষেবার শুরুর পরে রিলায়েন্স জিও টেলিকম ইন্ডাস্ট্রিতে এই ধরনের পরিষেবা শুরু করার প্রথম কোম্পানি হল

রিলায়েন্স জিও মঙ্গলবার তাদের VoLTE নির্ভর ইন্টারন্যাশানাল রোমিং পরিষেবা নিয়ে এসেছে। এটি একটি ইন্টারন্যাশানাল রোমিং পরিষেবা আর এটি জাপানের সঙ্গে শুরু হয়েছে। টেলিকম ইন্ডাস্ট্রি বলেছে যে এটি প্রথম টেলিকম কপোম্পানি যারা দেশে VoLTE র এই পরিষেবা শুরু করে। আর জিওর তরফে দেওয়া একটি বিবৃতিতে  বলা হয়েছে যে জাপান নির্ভর KDDI কর্পোরেশান এই ধরনের প্রথম ইন্টারন্যাশানাল মোবাইল পরিষেবা নিয়ে এসেছে যা জিওর VoLTE কলিং আর LTE ডাটা ইন্টারন্যাশানাল রোমিং পরিষেবা যুক্ত।

আপনাদের বলে রাখি যে এই ইন্টারন্যাশানাল রোমিং পরিষেবার মাধ্যমে ইন্টারন্যাশানাল ট্র্যাভালাররা হাই-স্পিডের ডাটা আর ভয়েস পরিষেবা জিওর সব IP,4G এক্সক্লিউশিভ নেটওয়ার্কের অ্যাক্সেস করতে পারবেন। আর এর সঙ্গে জিও এও বলেছে যে কোম্পানির তরফে এই বিষয়ে দেওয়া অ্যারেজমেন্ট ইন্টারন্যাশানাল ট্র্যাভলার্সদের জিওর সব IP নেটওয়ার্কে ভাল অভিজ্ঞতা দেবে।

জিওর টিম থেকে Mark Yarkosky বলেছেন যে ভারত আর ভারতে আসা সব ইউজার্সরা রিলায়েন্স জিওর সব থেকে ভাল ডাটা আর ভয়েস অভিজ্ঞতা দিতে চায়। আর এর সঙ্গে কোম্পানি ভারতে KDDI কাস্টমার্সদের জিওর প্রথম ইন্টারন্যাশানাল VoLTE আর HD রোমিং ইউজার্স হিসাবে দেখবে। আপনাদের বলে রাখি যে রিলায়েন্স জিও বিশ্বের নবম কোম্পানি যারা সব থেকে বড় মোবাইল অপারেটার আর যাদের কাছে এখন সব মিলিয়ে 252 মিলিয়ান সাবস্ক্রাইবার আছে।

Connect On :