রিলেয়েন্স সেট টপ বক্সের ছবি, দেখতে কেমন এটি!

রিলেয়েন্স সেট টপ বক্সের ছবি, দেখতে কেমন এটি!
HIGHLIGHTS

রিলেয়েন্স জিওর সেটটপ বক্সের প্রথম ছবি লিক হল

রিলায়েন্স জিও ফাইবার বাৎসরিক প্ল্যানের সঙ্গে হাইব্রিড STB দেবে

5 সেপ্টেম্বর থেকে প্ল্যান ডিটেল পাওয়া যাবে

রিলায়েন্স জিও তাদের অ্যানোয়াল জেনারেল মিটিংয়ের সময়ে তাদের সেট টপ বক্সের বিষয়ে জানায়। আর জিওর স্মার্ট হাইব্রিড সেট টপ বক্স ব্রডকাস্ট রিসিভ করে অনেক বেশি। আর এর সঙ্গে এটি ভিডিও কনফারেন্সের সুবিধাও দেয়। আর রিলায়েন্সের এই STB প্ল্যানের ছবি সামনে এসেছে।

ড্রিম DTH শেয়ার করেছে এই রিলায়েন্স জিও হাইব্রিড STB । আর এটি নিল রঙে পাওয়া যায় আর এটি কোম্পানির ব্র্যান্ডিংয়ের সঙ্গে দেখা গেছে। এই বক্সে এন্ট্রি পোর্টে কোন কানেকশান পোর্ট MSO ক্যান্সেল কেবেলের জন্য Ethernet RJ45 port,  একটি USB 2.0. HDMI পোর্ট আর একটি USB 3 পোর্ট থাকতে পারে। আর এই সময়ে সফটোয়্যারের বিষয়ে কিছু জানা জায়নি। তবে রিলায়েন্স জিও স্মার্ট STB অ্যান্ড্রয়েড OS আর কাস্টমার UI য়ের সঙ্গে আসবে।

 

জিও হোম ব্রডব্যান্ড পরিষেবার কথা রিলায়েন্স জিও সারেয়া দেশে 15 মিলিয়ান হাউসহোল্ড আর 20 মিলিয়ান হওয়ার আগে 12 মাসের ক্র আহবে। আর STVB নিয়ে কেবেল অপারেটারদের জন্য আসবে। আর রিলায়েন্স জিও Hathway, GTPL আর Denহিসাবে এবার একটি সব থেকে বড়  Multi System Operators (MSOs)। আর DreamDTH,  অনুসারে এটি এই জন্য জিও টিভি পরিষেবা লঞ্চ করার প্ল্যান করা হয়েছে যা জিও ফাইবার ইন্টারনেট পরিষেবা ব্যাবহার করা হয়। আর অ্যান্ড্রয়েড নির্ভর STB তে জিও অ্যাপ ব্যাবহার করা হবে।

রিলায়েন্স জিও স্মার্ট হাইব্রিড সেটটপ বক্সের মাধ্যমে গ্রাহকরা জিও কানেকশানের সাহায্যে ভিডিও কনফারেন্স সহজে করতে পারবেন। আর কোম্পানি এই পরিষেবা নিয়ে একটি লাইভ ডেমোও দিয়েছে। আর ডেমোতে সেটটপ বক্স মোর ওভার দ্যা স্মার্ট হাইব্রিড STB কলের সঙ্গে দেখা গেছে। আর এর সঙ্গে কন্সোল গ্রেড গেমিং পরিষেবা আছে। আর এটি অনুসারে এটি ইন বিল্ট গ্রাফিক কার্ড যুক্ত।

Digit.in
Logo
Digit.in
Logo